Hindi News Today: বিষ্ণুদেব সাইয়ের মন্ত্রিসভা আজ সম্প্রসারিত হতে পারে, জানুয়ারিতে অগ্নিবীর হওয়ার সুবর্ণ সুযোগ আসবে

Hindi News Today: সিঙ্গাপুরে করোনা আতঙ্ক সৃষ্টি করেছে, প্রাগ বিশ্ববিদ্যালয়ে নির্বিচারে গুলি চালানো হয়েছে

হাইলাইটস:

  • আজ ছত্তিশগড়ে বিষ্ণুদেব সাইয়ের মন্ত্রিসভা সম্প্রসারিত হতে পারে।
  • মন্ত্রিসভায় কোন বিধায়কদের অন্তর্ভুক্ত করা হবে তা ঠিক করা হবে।
  • এ জন্য রাজভবনে শপথ অনুষ্ঠানের প্রস্তুতি চলছে।

Hindi News Today: আজ ছত্তিশগড়ে বিষ্ণুদেব সাইয়ের মন্ত্রিসভা সম্প্রসারিত হতে পারে। মন্ত্রিসভায় কোন বিধায়কদের অন্তর্ভুক্ত করা হবে তা ঠিক করা হবে। এ জন্য রাজভবনে শপথ অনুষ্ঠানের প্রস্তুতি চলছে। সকালে দলের পক্ষ থেকে সময় ঠিক করা মাত্রই রাজভবনে শপথ নিতে পারেন নতুন মন্ত্রীরা। মুখ্যমন্ত্রী বিষ্ণুদেব সাই তার বিবৃতিতে স্পষ্ট করেছেন যে তার মন্ত্রিসভায় নতুন এবং পুরানো মুখ থাকবে।

We’re now on Whatsapp – Click to join

দুপুর ১২টা থেকে কংগ্রেসের বিক্ষোভ:

পার্লামেন্টের উভয় কক্ষের ১৪২ জন সাংসদকে সাসপেন্ড করার প্রতিবাদ করবে কংগ্রেস। ২২শে ডিসেম্বর দুপুর ১২টায় শহরের ঘন্টাঘর চকে ধর্না করবে জেলা কংগ্রেস কমিটি।

আজ শ্রমজীবী ​​এক্সপ্রেস বোমা বিস্ফোরণ মামলার রায় হবে:

২০০৫ সালের ২৮শে জুলাই সিংরামউয়ের হরপালগঞ্জ রেলস্টেশনের কাছে শ্রমজীবী ​​এক্সপ্রেস ট্রেনে বোমা বিস্ফোরণের মামলার রায় ঘোষণা করা হবে আজ। গত বুধবার রায়ের তারিখ পরিবর্তন করা হয়।

প্রাগ বিশ্ববিদ্যালয়ে নির্বিচারে গুলিবর্ষণ:

চেক প্রজাতন্ত্রের একটি বিশ্ববিদ্যালয়ে এক বন্দুকধারী হামলা চালিয়ে ১৫ জনকে হত্যা করেছে। এই সময়ের মধ্যে, আরও ২৪ জন গুরুতর আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, হামলাকারী নিহত হয়েছে। চেক প্রজাতন্ত্রের স্বরাষ্ট্রমন্ত্রী ভিট রাকুসন বলেছেন, ঘটনাস্থলে অন্য কোনো বন্দুকধারী ছিল না এবং আর কোনো হুমকি নেই। পুলিশকে সহযোগিতা করার জন্য তিনি জনগণের প্রতি আহ্বান জানান।

সিঙ্গাপুরে করোনা আতঙ্ক সৃষ্টি করেছে:

সিঙ্গাপুরে কোভিড-১৯-এর ঘটনা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। গত সপ্তাহে, করোনার ৭৬৩ টি নতুন কেস রিপোর্ট করা হয়েছে। একই সময়ে, এখন মামলা বেড়ে 965 হয়েছে। করোনার কারণে আইসিইউতে ভর্তি রোগীর সংখ্যা ২৩ থেকে বেড়ে ৩২ হয়েছে। বেশিরভাগই কোভিড-১৯ JN.1 ভেরিয়েন্টের।

জানুয়ারিতে অগ্নিবীর হওয়ার সুবর্ণ সুযোগ:

অগ্নিবীর যোজনার অধীনে সেনানিবাসে অবস্থিত সেনা রিক্রুটমেন্ট অফিসের অধীনে ১২টি জেলার যুবকদের নিয়োগের প্রক্রিয়া ২রা জানুয়ারি থেকে শুরু হবে। নিয়োগ প্রক্রিয়া মদন মোহন মালভিয়া প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোরখপুরের মাঠে অনুষ্ঠিত হবে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.