Fashion Parade with Urfi Javed: উরফি জাভেদের সাথে ফ্যাশন প্যারেড

Fashion Parade with Urfi Javed: উরফির পোশাক তৈরির জন্য কাপড়ের প্রয়োজন নেই

Fashion Parade with Urfi Javed: আপনি জানেন উরফি সবসময় তার অনন্য ফ্যাশন সেন্সের জন্য পরিচিত। তিনি সবসময় তার সৃজনশীল বা আমরা সাহসী outfits সঙ্গে শিরোনাম হয়. গার্বজ ব্যাগ ড্রেস, পিজ্জার টুকরো দিয়ে তৈরি পোশাক এবং আরও অনেক কিছুর মতো বিভিন্ন পোশাকে তাকে দেখা যায়। সে সব সময়ই লাইমলাইটে থাকে। তিনি ভক্তদের কাছ থেকে এবং এমনকি নেহা ধুপিয়া (বলিউড অভিনেত্রী) থেকে প্রচুর প্রশংসা পেয়েছেন। Urfi এখন সবচেয়ে জনপ্রিয় ফ্যাশন আইকন এক বিবেচনা করা হয়. তিনি বিগবস ওটিটি সিজন 1-এ প্রতিযোগী হিসাবে ছিলেন, এর পরে উরফি লাইমলাইটে ছিলেন কারণ

তার ফ্যাশন সেন্সের –

তার একটি ভাইরাল ভিডিওতে তাকে ডেনিম জিন্স পরা অবস্থায় দেখা গেছে যা বিখ্যাত কন্টেন্ট স্রষ্টা চেঞ্জ হি কিম দ্বারা পুনরায় তৈরি করা হয়েছে এবং তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন একটি শীর্ষ হিসাবে ডেনিম জিন্স পরা, নীচেও জিন্স বেছে নেওয়া হয়েছে। উরফি যেহেতু তার স্কুইশি পোশাকের জন্য পরিচিত, তাই পোশাক ডিজাইন করার জন্য তার কোনো কাপড়ের প্রয়োজন হয় না। তিনি সর্বদা চমক নিয়ে আসেন যার কারণে তিনি সর্বদা লাইমলাইটে থাকেন। তার কিছু পোশাক যেমন ‘গজরা দিয়ে তৈরি একটি লম্বা স্কার্ট’, ‘পাটের ব্যাগ দিয়ে তৈরি পোশাক’, সাইকেলের চেইন দিয়ে তৈরি পোশাক তৈরি করেছে।

অনেক গুঞ্জন

তিনি তার চেহারার জন্য ঘৃণাও পান কিন্তু তিনি কখনই এটিকে গুরুত্ব সহকারে নেন না এবং তারপরেও তার আরও অনন্য জিনিস নিয়ে আসার সাহস রয়েছে যা তাকে বিখ্যাত এবং অন্যদের থেকে আলাদা করে তোলে। এছাড়াও, তাকে দুবাইতে ভাইরাল পোশাক পরার জন্য আটক করা হয়েছে। উরফি খোলা জায়গায় কিছু ভিডিও শ্যুট করেছে যা অনেক মানুষকে বিরক্ত করেছে। এমনকি পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করেছিল, যদিও সে অনন্য জিনিস নিয়ে আসতে ব্যর্থ হয় না। তিনি নির্ভীক তাই তিনি অন্যদের চেয়ে বেশি খ্যাতি অর্জন করেন।

Leave a Reply

Your email address will not be published.