Movie-Time with Maa: মাতৃ দিবসে মা-এর সাথে চলচ্চিত্র দেখে সময় কাটান সেইরকম চলচ্চিত্র দেওয়া হল

Movie-Time with Maa:আসুন জেনে নেওয়া যাক মায়ের সাথে দেখা চলচ্চিত্র সম্পর্কে

হাইলাইটস

  • মাতৃ দিবসে আপনি আপনার মায়ের সাথে উপভোগ করুন
  • সময় কাটান চলচ্চিত্র দেখে
  • আসুন জেনে নেওয়া যাক ৯ টি চলচ্চিত্র সম্পর্কে

 Movie-Time with Maa:মায়েরা আমাদের জীবনে ইশ্বরস্বরূপ তাই মাতৃ দিবসের দিনটিকে স্মরণীয় করে তুলতে আমরা কি বিশেষ কিছু করতে পারি? আপনার মায়ের সাথে পুরো রাত কাটানো – তার প্রিয় সিনেমা দেখা এমন একটি জিনিস হতে পারে যা প্রতিটি মায়ের পছন্দ হতে পারে। একটি পুরো দিন তার সন্তানদের সাথে আনন্দ এবং বিনোদনে লিপ্ত।এই মাতৃ দিবসে আপনি আপনার মায়ের সাথে উপভোগ করতে পারেন এমন অবিশ্বাস্য চলচ্চিত্রগুলির একটি তালিকা এখানে রয়েছে।

১. ইংলিশ ভিংলিশ:

এই সিনেমাতে যিনি মা তিনি একজন শান্ত, মিষ্টি স্বভাবের বাড়ির ব্যবস্থাপক। ইংরেজি বলতে এবং বুঝতে না পারার কারণে তিনি প্রতিদিন তার সুশিক্ষিত স্বামী এবং মেয়ের কাছ থেকে ছোটখাটো তিরস্কার পেয়ে থাকেন।

২. বদলা :

২০১৯ সালের সেরা চলচ্চিত্রগুলির মধ্যে, বদলা একটি অন্যতম সিনেমা। এটি একজন মাকে (অমৃতা) নিয়ে একটি প্রতিশোধমূলক নাটক যার ছেলেকে একজন প্রভাবশালী মহিলা (তাপসী) খুন করেছিল। তার সন্তান সমস্যায় পড়লে তিনি নিজেই তার রক্ষাকারী হয়ে আবির্ভূত হন।

৩. মম :

এই মুভিটি একজন সৎ মায়ের গল্প বলে যে তার মেয়ের শ্লীলতাহানির প্রতিশোধ নিতে সর্বাত্মক চেষ্টা করে। মা সমাজের জন্য একজন চক্ষুশূলকারী ছিলেন কারণ তিনি তার সৎ মেয়েকে দিয়েছিলেন একজন মায়ের ভালবাসা নিঃশর্ত।

৪ পাঙ্গা:

পাঙ্গা হল একজন বিস্মৃত কাবাডি বিশ্ব চ্যাম্পিয়ন একজন মধ্যবিত্ত ভারতীয় মহিলার আবেগময় জীবনের গল্প। স্ত্রী এবং মা হিসাবে তার জীবনের একটি নতুন অর্থ দেওয়ার অভ্যন্তরীণ ইচ্ছা, বয়সের চ্যালেঞ্জ এবং পারিবারিক দায়িত্বের সামাজিক চাপ সত্ত্বেও তিনি খেলাধুলায় ফিরে যাওয়ার যাত্রা শুরু করেন।

৫. বাধাই হো:

আয়ুষ্মান খুরানা অভিনীত সবচেয়ে প্রিয় সিনেমাগুলির মধ্যে একটি হল বাধাই হো। এখানে দেখা যায় কিভাবে একজন যুবকের জীবন উল্টে যায় যখন সে জানে যে তার মা গর্ভবতী। নীনা গুপ্তা এবং গজরাজ রাও কিছু চমৎকার অভিনয় দিয়েছেন। ফিল্মটি হাস্যরস এবং আবেগ দিয়ে সজ্জিত একটি সম্পূর্ণ পারিবারিক বিনোদন।

৬. সিক্রেট সুপারস্টার

সিনেমাটি হতে পারে একটি কিশোরী মেয়ের আগমনের গল্প যে গায়ক হতে চায়, কিন্তু এটি ছিল মাতৃত্বের প্রতিশ্রুতি। জাইরা ওয়াসিম শুধুমাত্র একজন সিক্রেট সুপারস্টারই ছিলেন না, তার মা নাজমাও ছিলেন একজন গোপন নিনজা যিনি তার মেয়ের জন্য সমস্ত সীমাবদ্ধতা দূরে ঠেলে দিয়েছিলেন।

৭. হেলিকপ্টার ইলা:

হেলিকপ্টার ইলা একজন অত্যধিক প্রতিরক্ষামূলক মা যিনি এই সিনেমার প্রধান চরিত্র। আনন্দ গান্ধীর বিখ্যাত গুজরাটি নাটক বেটা কাগদো অবলম্বনে, হেলিকপ্টার ইলা মাতৃত্ব এবং নারীত্ব উভয়ই অন্বেষণ করে। মায়েরা সবসময় চিন্তিত এবং এক মুহুর্তের জন্য তারা উদ্বেগ থামাতে পারে না। এটি কখনও কখনও আবেশী হয়ে উঠতে পারে, তবে সবসময় একটি কারণ থাকে। মায়েদের ছেড়ে দেওয়া এবং নিজের জন্য বেঁচে থাকা কঠিন সময় রয়েছে এটাই চলচ্চিত্রের বার্তা। সেই স্ট্রিংগুলিকে ছেড়ে দিন যা বাবা-মাকে তাদের সন্তানদের সাথে আবদ্ধ করে এবং জীবনকে প্রবাহিত করতে দেয়।

৮. মিমি :

মিমি একটি ছোট শহরের মেয়ে যে একজন দম্পতির জন্য একজন অভিনেত্রী হওয়ার স্বপ্ন অনুসরণ করে সারোগেট হতে সম্মত হয়। তিনি আশা করেন না যে দম্পতি তার গর্ভাবস্থার জটিলতা সম্পর্কে জানার পরে তাকে পরিত্যাগ করবে। কৃতি স্যানন এবং পঙ্কজ ত্রিপাঠি এই সিনেমায় যে আপনাকে একই সাথে হাসাতে ও কাঁদাতে হবে।

৯. ,:

উই আর ফ্যামিলি হল মায়া এবং আমানের ডিভোর্স এবং তাদের তিন সন্তানের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ভাগ করে নেওয়া নিয়ে। শ্রেয়া যখন আমানের বাচ্চাদের সাথে পরিচয় করিয়ে দেয় তখন তাকে জনপ্রিয় বলে মনে হয় না। শ্রেয়া জরায়ু মুখের ক্যান্সারে আক্রান্ত না হওয়া পর্যন্ত পরিবারে যোগ দিতে আগ্রহী নন। প্রেম, সম্পর্ক এবং পিতৃত্বের তিক্ত-মিষ্টি গল্প আপনাকে নাড়া দেবে।

এইরকম জীবনধারা সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.