Dev in Feluda: ব্যোমকেশের পর এবার আরও বড় ধামাকা দিতে চলেছেন সুপারস্টার দেব, সত্যজিৎ পুত্র সন্দীপ রায়ের আগামী ছবির ফেলুদা হওয়ার ইচ্ছা প্রকাশ অভিনেতার

Dev in Feluda: ফেলুদা এবং ব্যোমকেশ এই দুই গোয়েন্দা চরিত্রই বাঙালির বড় প্ৰিয়

হাইলাইটস:

• ব্যোমকেশের পর বিরাট ঘোষণা দেবের

• এবার ফেলুদা হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন অভিনেতা

• অভিনেতা সরাসরি ইচ্ছা প্রকাশ করেছেন সত্যজিৎ পুত্র সন্দীপ রায়ের কাছে

Dev in Feluda: টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের তালিকায় সুপারস্টার দেব রয়েছেন প্রথম স্থানে। বাণিজ্যিক ছবির পাশাপাশি তিনি এখন অন্যধারার ছবিতেও মনোনিবেশ করেছেন। আগামী ১১ই অগাস্ট বড়পর্দায় মুক্তি পেতে চলেছে তাঁর ছবি “ব্যোমকেশ ও দুর্গরহস্য”। সুতরাং এবার দেবকে দেখা যাবে ব্যোমকেশ চরিত্রে।

তবে প্রথমে ব্যোমকেশ চরিত্রে দেবের নাম ঘোষণা হওয়ার পর থেকেই তাঁকে ট্রোল করা হয় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশের দাবি, ব্যোমকেশ চরিত্রে দেবকে মানাচ্ছে না। তবে ব্যোমকেশের টিজার মুক্তি পাওয়ার পর নিন্দুকদের মুখ অনেকটাই বন্ধ করতে সক্ষম হয়েছেন অভিনেতা দেব। তবে এবার ব্যোমকেশ মুক্তি পাওয়ার আগেই তিনি ইচ্ছা প্রকাশ করলেন ফেলুদা চরিত্রে অভিনয়ের জন্য।

ফেলুদা এবং ব্যোমকেশ এই দুই গোয়েন্দা চরিত্রই বাঙালির কাছে অত্যন্ত প্ৰিয়। আমরা অতীতেও দেখেছি এইরকম কালজয়ী চরিত্রে অভিনয় করেছেন উত্তর কুমার থেকে শুরু করে সৌমিত্র চট্টোপাধ্যায়ও। তবে বর্তমানে ভিন্ন ভিন্ন অভিনেতারাও ধরা দিয়েছেন দুই গোয়েন্দা চরিত্রে। তবে দেব নিজে মুখেই বলেছেন, তিনি ফেলুদা চরিত্রে অভিনয়ের জন্য ইচ্ছা প্রকাশ করেছেন সত্যজিৎ পুত্র সন্দীপ রায়ের কাছে। কিংবদন্তী পরিচালক সত্যজিৎ রায়ের মৃত্যুর পর তাঁর পুত্র সন্দীপ রায়ই ফেলুদাকে পর্দায় ফেরান। তবে বর্তমানে অন্যান্য পরিচালকও প্রদোষ মিত্রকে পর্দায় তুলে ধরছেন নিজেদের মতো করে। তবে দেব সেদিকে না এগিয়ে সরাসরি সন্দীপ রায়ের কাছেই প্রস্তাবটি রেখেছেন।

তবে বাঙালির কাছে ফেলুদা মানেই প্রথম পছন্দ সৌমিত্র চট্টোপাধ্যায় এবং দ্বিতীয় জন হল সব্যসাচী চক্রবর্তী। তবে আজকাল অনেক অভিনেতাই ফেলুদা চরিত্রে অভিনয় করেছেন। তার মধ্যে অনেককে দর্শক গ্রহণ করেছেন তো আবার অনেকের সমালোচনাও হয়েছে দর্শকমহলে। প্ৰতিটি অভিনেতার মনেই একটি সুপ্ত ইচ্ছা থাকে, তাঁরা জীবনে একবার হলেও ফেলুদা এবং ব্যোমকেশ এই দুটি আইকনিক চরিত্রে অভিনয় করার। সন্দীপ রায়ের পরবর্তী ফেলুদা ছবিতে অভিনয় করছেন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। এই নিয়ে ইন্দ্রনীলকে দুবার ফেলুদা চরিত্রে দেখা যাবে।

তবে এবার কী দেবের পালা? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে দর্শকমহলে। কিন্তু পরিচালকের তরফে কোনও উত্তর অবশ্য এখনও পাওয়া যায়নি। টলিপাড়া সূত্রের খবর, দেব বার বার নানান চরিত্রে যেমন নিজেকে প্রমাণ করছেন তাতে তিনি ফেলুদা চরিত্রে অভিনয় করেও ব্যাপারটি জমিয়ে দেবেন। ব্যোমকেশের চরিত্র নিয়েও ঠাট্টা-মশকরা চললেও টিজার মুক্তির পর অনেকেই নেমে নিয়েছেন দেবকে সত্যিই মানিয়েছে ব্যোমকেশ চরিত্রে। এবার তো বাকিটা বলবে ছবিটি দেখার পর। ভবিষ্যতে ফেলুদা চরিত্রে দেবকে দেখার জন্য তাঁর অনুরাগীরাও অধির আগ্রহে অপেক্ষা করছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.