Bobby Deol: নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ ছবিতে কুম্ভকরণের চরিত্রে অভিনয় করবেন না ববি দেওল! দল নিশ্চিত করেছে

Bobby Deol: ‘রামায়ণ’ ২০২৫ সালে মুক্তি পাবে, যশ রাবণের ভূমিকায়, রণবীর কাপুর হবেন প্রভু রাম

হাইলাইটস:

  • ববি দেওল খবরে আছেন এবং সন্দীপ রেড্ডি বঙ্গের ‘অ্যানিমেল’-এ তার ক্যামিও জনপ্রিয় হয়ে উঠছে।
  • এর পরে খবর আসে যে ‘দঙ্গল’ পরিচালক নীতেশ তিওয়ারি তাঁর ‘রামায়ণ’-এ রাবণের ভাই কুম্ভকরণের ভূমিকায় ববিকে দেওয়ার প্রস্তাব দিয়েছেন।
  • তবে এটি অস্বীকার করেছেন ববি এবং তার দল বলছে, এমন কোনো প্রস্তাব আসেনি।

Bobby Deol: ববি দেওল খবরে আছেন এবং সন্দীপ রেড্ডি বঙ্গের ‘অ্যানিমেল’-এ তার ক্যামিও জনপ্রিয় হয়ে উঠছে। এর পরে খবর আসে যে ‘দঙ্গল’ পরিচালক নীতেশ তিওয়ারি তাঁর ‘রামায়ণ’-এ রাবণের ভাই কুম্ভকরণের ভূমিকায় ববিকে দেওয়ার প্রস্তাব দিয়েছেন। তবে এটি অস্বীকার করেছেন ববি এবং তার দল বলছে, এমন কোনো প্রস্তাব আসেনি।

We’re now on Whatsapp – Click to join

তা সত্ত্বেও, ‘রামায়ণ’-এর প্রতিবেদন থেকে জানা যায় যে রণবীর কাপুর ভগবান রামের ভূমিকায় অভিনয় করবেন, সাই পল্লবী মা সীতার ভূমিকায় এবং যশ রাবণের ভূমিকায় অভিনয় করবেন। লারা দত্ত পাবেন কৈকেয়ীর ভূমিকায়, আর ববি দেওলকে দেওয়া হবে কুম্ভকরণের ভূমিকায়।

অতিরিক্তভাবে, প্রতিবেদনগুলি থেকে জানা যায় যে ছবির নির্মাতারা হনুমানের ভূমিকায় অভিনয় করার জন্য সানি দেওলকে কাস্ট করার বিষয়ে বিবেচনা করছেন, যা আগে টিভিতে দারা সিং অনন্যভাবে অভিনয় করেছিলেন।

‘রামায়ণ’-এর শুটিং জুলাইয়ে শুরু হওয়ার কথা রয়েছে এবং ছবিটির প্রথম অংশ ২০২৫ সালে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। এই মহাকাব্যিক ছবির পরিচালক হলেন নীতীশ তিওয়ারি এবং তিনি VFX-এর জন্য ৭-বারের অস্কার বিজয়ী নমিত মালহোত্রা এবং তাঁর সংস্থা ‘ডাবল নেগেটিভ’-কে সমর্থন করেছেন৷ সে হিসেবে ছবিটির প্রস্তুতি চলছে এবং তিন ভাগে ভাগ করা হবে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.