Bobby Deol Birthday: ববি দেওলের প্রথম মুভি থেকে শুরু করে সমস্ত কিছু, তার জন্মদিনে তার সম্পর্কে সবকিছু জানুন

Bobby Deol Birthday: ববি দেওল দিল্লির নাইট ক্লাবে ডিজে কাজ শুরু করে তার দিনগুলি কাটিয়েছেন, এখানে সম্পূর্ণ তথ্য দেখুন

হাইলাইটস:

  • ববি দেওলের ৫৫তম জন্মদিন উদযাপন
  • বর্তমানে ববি দেওলের মোট সম্পত্তির মূল্য জানুন

Bobby Deol Birthday: অ্যানিমেল চলচ্চিত্রের পর থেকে ববি দেওল ধারাবাহিকভাবে শিরোনামে রয়েছেন, এর সাথে এমন খবরও ছিল যে ববি দেওল এখন রামায়ণ ছবিতে রাবণের ভূমিকায় অভিনয় করতে চলেছেন, যদিও তার দল এটি নিশ্চিত করেছে এবং বলেছে যে ববি এমন কোনো প্রস্তাব পাইনি। এছাড়া ভারতীয় সিনেমায় নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন ববি দেওল। তার বাবা ধর্মেন্দ্র এবং ভাই সানি দেওল ফিল্ম ইন্ডাস্ট্রিতে খুবই জনপ্রিয় অভিনেতা।

‘বারসাত’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ববি। এই ছবিতে তাকে সমর্থন করেছেন অভিনেত্রী টুইঙ্কেল খান্না। এ ছাড়া ‘সোলজার’, ‘গুপ্ত: দ্য হিডেন ট্রুথ’, ‘দিল্লাগি’, ‘বাদল’, ‘বিচ্চু’, ‘ক্রান্তি’, ‘রেস ৩’-এর মতো অনেক ছবিতে কাজ করেছেন তিনি।

ববি প্রতি বছর ২৭শে জানুয়ারি তার জন্মদিন পালন করেন এবং এ বছর তিনি তার ৫৫তম জন্মদিন পালন করবেন। তিনি মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন। তার অতীত ছিল একটি দ্বি-ধারী ফলক যা উভয়ই তাকে বিখ্যাত করেছে এবং একটি শক্তিশালী ছায়া ফেলেছে। যাইহোক, ববি তার নিজের পথ তৈরি করেছেন এবং তার কমনীয় তারুণ্যের আকর্ষণ এবং পর্দায় আকর্ষণীয় উপস্থিতির জন্য জনপ্রিয়তা অর্জন করেছেন। ববির ব্যক্তিগত জীবন তার নাটকীয় ভূমিকার সাথে তীব্র বৈপরীত্য। ববি দেওল ১৯৯৬ সালে তানিয়া দেওলকে বিয়ে করেন, এরপর তারা দুজনেই আর্যমান এবং ধরমের বাবা-মা হন।

সাম্প্রতিক মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বর্তমানে ববি দেওলের মোট সম্পত্তির মূল্য ৬৩ কোটি থেকে ৭০ কোটি টাকার মধ্যে। এই বৃদ্ধির পিছনে অনেক কারণ রয়েছে, যেমন ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট, মুভি ফি, স্পনসরশিপ এবং ফিল্ম প্রোডাকশন। খুব দ্রুত বলা হচ্ছে ববি দেওলের সম্পদ আগামী সময়ে আরও বাড়তে পারে।

মিডিয়ার মতে, তার সাম্প্রতিক চলচ্চিত্র “অ্যানিমেল” প্রেক্ষাগৃহে প্রচুর আয় করেছে এবং এটি একটি লক্ষণ হতে পারে যে তিনি আরও সাফল্যের উচ্চতা স্পর্শ করতে পারেন। ফলস্বরূপ, তার নেট মূল্য ২০% থেকে ৪০% বৃদ্ধি পেতে পারে, যদি এই চলচ্চিত্রটি আরও বৃদ্ধির কোন ইঙ্গিত দেয়।

We’re now on WhatsApp- Click to join

আপনি অবাক হবেন যে একটি চলচ্চিত্র পরিবারের অন্তর্ভুক্ত হওয়া সত্ত্বেও, ববি দেওল প্রায় ১০ বছর ধরে কোনও ভালো কাজ পাননি। koimoi.com এর রিপোর্ট অনুসারে, ববিকে ২০১৬ সালে দিল্লির একটি নাইট ক্লাবে ডিজে হিসাবে কাজ করতে হয়েছিল যখন ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার জন্য কোনও কর্মসংস্থান ছিল না।

সেই সময়ে, ববি বিভিন্ন সংগ্রামের মুখোমুখি হন, কিন্তু কেউ দরজা খোলেননি। এই কঠিন সময়ে, ডিজে হওয়া তার জন্য একটি নতুন পথ হয়ে ওঠে, যা তাকে স্বাধীন থাকতে সাহায্য করেছিল।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.