Bigg Boss 17: মনোনয়ন টাস্কের আগেই টিকেট টু ফিনালে নিয়ে হৈচৈ, কে আউট হবে?

Bigg Boss 17: বিগ বস ১৭-এ ফাইনালে টিকিটের লড়াই হবে, কে তাদের আসল শক্তি দেখাবে?

হাইলাইটস:

  • সালমান খানের মোহতাজ আয়োজিত শো ‘বিগ বস ১৭’-এর গ্র্যান্ড ফিনালে খুব কাছাকাছি।
  • তার আগেই সমর্থ জুরেলের যাত্রা শেষ হয়ে গেছে।
  • শোতে এখন ৮ জন প্রতিযোগী বাকি আছে, যারা ফাইনালে পৌঁছানোর জন্য প্রতিদ্বন্দ্বিতা করছে।

Bigg Boss ১৭: সালমান খানের মোহতাজ আয়োজিত শো ‘বিগ বস ১৭’-এর গ্র্যান্ড ফিনালে খুব কাছাকাছি এবং তার আগেই সমর্থ জুরেলের যাত্রা শেষ হয়ে গেছে। শোতে এখন ৮ জন প্রতিযোগী বাকি আছে, যারা ফাইনালে পৌঁছানোর জন্য প্রতিদ্বন্দ্বিতা করছে। আসন্ন পর্বে, হাউসমেটদের টিকিট টু ফিনালে মনোনয়নের টাস্কের মুখোমুখি হতে হবে, যেখানে প্রতিযোগীদের জয়ের জন্য সাহসের সাথে পারফর্ম করতে হবে।

ফাইনালে টিকিটের লড়াই শুরু হতে চলেছে এবং বাকি ৮ প্রতিযোগীর মধ্যে কয়েকজনকে সাফল্যের মুখোমুখি হতে হবে। তাদের দুই দলে ভাগ করে মনোনয়নের দায়িত্ব দেওয়া হয়েছে। টাস্ক অনুযায়ী, পরাজিত দলের প্রতিযোগীকে ফাইনাল পর্যন্ত টিকিট থেকে বাদ দেওয়া হবে।

We’re now on Whatsapp – Click to join

https://x.com/TheKhabriTweets/status/1746960180213105066?s=20

প্রথম দিনেই দারুণ পারফরম্যান্স দেখিয়েছে মুনাওয়ার দল। সবাই গুঞ্জন ধরে নিজেদের অবস্থান নিল। মুনাব্বর ও মানারাকে একটি দড়ি দিয়ে বাঁধা ছিল, আর অরুণ ও অভিষেককে অন্য দড়ি দিয়ে বাঁধা ছিল। টাস্ক চলাকালীন, টিম বি জিনিসগুলি ছুঁড়ে দেয়, যেমন ভিকি মানারার উপর জল ছুড়ে দেয় এবং আয়েশা তেল ঢেলে দেয়, আর অরুণ মানারার মুখে লাল মরিচ ছুড়ে দেয়। মানারা বিরক্তিতে পরিপূর্ণ ছিল এবং এটি বন্ধ করতে বলেছিল। অরুণ জানান, মানারা তার সাপ্তাহিক টার্গেট নয়।

টাস্ক চলাকালীন, আয়েশা সবার গায়ে জল ঢেলে দেয়, যার ফলে অভিষেক চিৎকার করে যে কেউ যেন তার গায়ে জল ঢেলে দেয়। আয়েশা খেলা ছেড়ে দেওয়ার পরামর্শ দিয়েছিলেন, কিন্তু মানারা বলেছিলেন যে তিনি তার দড়ি এবং সম্পর্ক ত্যাগ করেন না।

অঙ্কিতা মুখে মোমের ফালা লাগালে অভিষেক চিৎকার করে ওঠেন। অভিষেক বলেন, ভিকিরও সময় আসবে। মরিচের আক্রমণে অরুণ চিৎকার করে কেউ যেন তার গায়ে পানি ঢালে। অভিষেক এবং মানারা গুঞ্জন মিস করেন এবং খেলার বাইরে ছিলেন। টিম এ, টিম বি পারফর্ম করবে, তারপর মনোনীত প্রতিযোগীদের সম্পর্কে তথ্য প্রকাশ করা হবে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.