Bigg Boss 17 Elimination: ফাইনালের কয়েক সপ্তাহ আগে কে শো থেকে বাদ পড়েছিলেন? নাম প্রকাশ করা হয়েছে

Bigg Boss 17 Elimination: বিগ বসের ঘর থেকে বের করে দেওয়া হল আরেক প্রতিযোগী, কার নাম দেখলে অবাক হবেন!

হাইলাইটস:

  • বিগ বস ১৭ এর সমাপ্তি খুব কাছাকাছি, কয়েক দিনের মধ্যে দর্শকরা তাদের বিজয়ীকে পেয়ে যাবেন।
  • এর সাথে, উইকএন্ড কা ভারে এই সপ্তাহে একজনকে উচ্ছেদ করা হচ্ছে, যার মধ্যে ভিকি জৈন, অভিষেক কুমার, আয়েশা খান, মানারা চোপড়া, মুনাওয়ার ফারুকি, অরুণ মাশেট্টি এবং সমর্থ জুরেল এই সপ্তাহে মনোনীত হয়েছেন।
  • মনোনয়নের পর বিগ বসের ঘরে তুমুল মারামারি হয়েছে।

Bigg Boss 17 Elimination: বিগ বস ১৭ এর সমাপ্তি খুব কাছাকাছি, কয়েক দিনের মধ্যে দর্শকরা তাদের বিজয়ীকে পেয়ে যাবেন। এর সাথে, উইকএন্ড কা ভারে এই সপ্তাহে একজনকে উচ্ছেদ করা হচ্ছে, যার মধ্যে ভিকি জৈন, অভিষেক কুমার, আয়েশা খান, মানারা চোপড়া, মুনাওয়ার ফারুকি, অরুণ মাশেট্টি এবং সমর্থ জুরেল এই সপ্তাহে মনোনীত হয়েছেন।

মনোনয়নের পর বিগ বসের ঘরে তুমুল মারামারি হয়েছে। এখন একটি ফ্যান পেজ থেকে মনোনীত সদস্যের নামও প্রকাশ করা হয়েছে, আপনি এটি জেনে কিছুটা অবাক হতে পারেন।

We’re now on Whatsapp – Click to join

বিগ বসের এক ভক্তের মতে, এই সপ্তাহে ইশা মালভিয়ার বয়ফ্রেন্ড সমর্থ জুরেল ছাড়া আর কাউকেই ঘর থেকে মনোনীত করা হয়নি। তবে নির্মাতাদের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। আমরা আপনাকে বলি যে সমর্থ শোতে ওয়াইল্ডকার্ড এন্ট্রি। এটা বিশ্বাস করা হয় যে শোতে ইশা এবং তার প্রাক্তন প্রেমিকের মধ্যে ক্রমবর্ধমান ঘনিষ্ঠতার কারণে, নির্মাতারা ইশার বর্তমান প্রেমিক সমর্থ জুরেলকে শোতে নিয়ে এসেছিলেন।

কিছুক্ষণ আগে সমর্থকে অভিষেকের সঙ্গে মারধর করতে দেখা গিয়েছিল, যার কারণে অভিষেককে একদিনের জন্য বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল। বিগ বস ১৭-এ ইশা মালভিয়ার পরে, ভিকি জৈনের সাথে সমর্থ জুরেলের ভাল সম্পর্ক ছিল। দুজনকে প্রায়ই একসঙ্গে থাকতে দেখা যায়।

এইরকম বিন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.