Bhojpuri Song: ‘কোমর কে কামাই’ গানটি ১৪ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে, বিস্তারিত জানুন

Bhojpuri Song: ‘কোমর কে কামাই’ গানে খেসারি এবং নম্রতার রোম্যান্স দেখা গেছে, ভক্তরা তাদের ভালোবাসা জানিয়েছেন

হাইলাইটস:

  • গানটিতে দুজনেই রোমান্স করেছেন
  • গানটিতে তার বোল্ড স্টাইল দেখিয়েছেন নম্রতা

Bhojpuri Song: খেসারি লাল যাদব এবং চাঞ্চল্যকর নৃত্য নম্রতা মলের নতুন গান ‘কোমর কে কামাই’ ১৩ জানুয়ারী ২০২৪ এ প্রকাশিত হয়েছিল। যা দর্শকদের অনেক ভালোবাসা পাচ্ছে। মুক্তির একদিন আগে এই গানের টিজার ভিডিও প্রকাশ করা হয়। যা লাখ লাখ ভিউ পেয়েছে। এ থেকেই বোঝা গেল নতুন এই গান নিয়ে ভক্তরা কতটা উচ্ছ্বসিত।

বিশেষ বিষয় হল গানটি প্রকাশের সাথে সাথেই ভাইরাল হয়ে যায় না, কয়েক মিনিটের মধ্যে এটি লক্ষ লক্ষ ভিউও পেয়ে যায়। ‘অন্নপূর্ণা ফিল্মস’-এর চ্যানেলে ইউটিউবে প্রকাশিত হয়েছে এই গানটি। ‘কোমর কে কামাই’ গানটি শিল্পী রাজের সঙ্গে গেয়েছেন খেসারি লাল যাদব। এই গানটি যতটা আশ্চর্যজনক এবং আপনাকে নাচতে বাধ্য করে, এর মিউজিক ভিডিওতে নম্রতা মাল্লা এবং খেসারির মধ্যেকার রসায়ন দেখার মতো।

গানটির কথা লিখেছেন অখিলেশ কাশ্যপ

দিল্লির নম্রতা ভোজপুরি শিল্পে অনেক নাম কুড়িয়েছে। এই গানেও তাকে বরাবরের মতো অত্যাশ্চর্য সুন্দর দেখাচ্ছে। কমলা রঙের লেহেঙ্গা চোলিতে নম্রতার কোমর দোলালেও প্রাণঘাতী। নতুন এই ভোজপুরি গানের কথা লিখেছেন গীতিকার অখিলেশ কাশ্যপ। যেখানে এটিকে সাজিয়েছেন সঙ্গীত পরিচালক রোশন সিং।

গানটিতে দুজনেই রোমান্স করেছেন

জানিয়ে রাখি ভিডিওটির পরিচালক বিভূষণ তিওয়ারি। মিউজিক ভিডিওতে বেলি ড্যান্স করার সময় নম্রতা বলছেন, ‘ডর জব আপ ডাউন ডোলেলা, লগবা নায়িকা হামকে বোলেলা… বাগবা জামানা বোলে সব ধন খাজা…’ এই খেসারি বলেন, ‘জিয়া হো করেজা, তোহরে বাতে মাজা, কোমর কে কামাই খাকে। ‘তুমিই রাজা। এই গানে দুজনকে রোমান্স করতে দেখা যাচ্ছে। এই গানটি নম্রতাকে পুরোপুরি মানিয়েছে।

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বেলি ড্যান্সার নম্রতা

আসলে, ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তাঁর মতো বেলি ডান্স করতে পারে এমন আর কেউ নেই। যখন সে তার কোমর দোলায়, সবাই দেখতে থাকে। ভিডিওতে দেখা যায়, নম্রতা কমলা রঙের লেহেঙ্গা ও ব্লাউজ এবং খেসারির পরনে কালো জ্যাকেট ও প্যান্ট। এই গানটি এখন পর্যন্ত ১৬ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

We’re now on WhatsApp- Click to join

গানটিতে তার বোল্ড স্টাইল দেখিয়েছেন নম্রতা

গানটিতে নম্রতা তার বোল্ড স্টাইল দেখান। খেসারি তার স্টাইল দেখে পাগল হয়ে যায়। সেই ভক্ত ভিডিওটিতে মন্তব্য করেছেন- আমরা গর্বিত যে আমরা বিহারী। যেখানে একজন গায়ক আছেন যিনি সারা ভারতকে খুশি রাখেন। আরেকজন লিখেছেন- ট্রেন্ডিং তারকা খেসারি লাল যাদব হট। আরেক ভক্ত লিখেছেন- যার জাদু চলছে, তার নাম খেসারি।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.