Best Translucent Powders: একটি ত্রুটিহীন মেকআপ লুকের জন্য ১০টি সেরা ট্রান্সলুসেন্ট পাউডার এবং শেড জেনে নিন

Best Translucent Powders: একটি ত্রুটিহীন মেকআপ ফিনিশের জন্য ১০টি ট্রান্সলুসেন্ট পাউডার

হাইলাইটস:

  • ট্রান্সলুসেন্ট পাউডার হল মেকআপের লুকানো চ্যাম্পিয়ন, যা আমাদের পুরো প্যাকেজটিকে নিখুঁতভাবে স্মরণ করিয়ে দেয় যা দীর্ঘস্থায়ী চেহারা নিশ্চিত করে।
  • বিকল্পগুলির একটি বড় নির্বাচনের সাথে অর্পিত, সেরা ট্রান্সলুসেন্ট পাউডার নির্বাচন করা কঠিন বলে মনে হয়।
  • আপনার মেকআপ রুটিনের জন্য সুনির্দিষ্ট ট্রান্সলুসেন্ট পাউডার খুঁজে পাওয়া একটি নিখুঁত, দীর্ঘস্থায়ী চেহারা অর্জনের জন্য গুরুত্বপূর্ণ।

Best Translucent Powders: ট্রান্সলুসেন্ট পাউডার হল মেকআপের লুকানো চ্যাম্পিয়ন, যা আমাদের পুরো প্যাকেজটিকে নিখুঁতভাবে স্মরণ করিয়ে দেয় যা দীর্ঘস্থায়ী চেহারা নিশ্চিত করে। বিকল্পগুলির একটি বড় নির্বাচনের সাথে অর্পিত, সেরা ট্রান্সলুসেন্ট পাউডার নির্বাচন করা কঠিন বলে মনে হয়। ভয় নেই! নিবন্ধটিতে শীর্ষ ১০টি স্বচ্ছ পাউডার এবং সানগ্লাসের সুপারিশ রয়েছে যা আপনাকে প্রায় ত্রুটিহীন চেহারা পেতে সহায়তা করবে।

We’re now on Whatsapp – Click to join

১. Laura Mercier Translucent Loose Setting Powder: 

এটি এমন এক ধরণের পাউডার যা মেক-আপ শিল্পে কাজ করে এমন অনেক লোককে এবং সৌন্দর্যের ভক্তদের কাছে আবেদন করে। গুঁড়া সূক্ষ্মভাবে মিলিত হয় এবং ত্রুটিগুলি দূরে মসৃণ করে। এটি কেকিং বা ক্রিজিং থেকে রক্ষা করার জন্য মেকআপ সেট করে। এটি একটি বিস্তৃত স্তরে স্বচ্ছ এবং স্বচ্ছ গভীর টোনে উপলব্ধ যা ত্বকের টোনগুলির একটি বিস্তৃত পরিসর মিটমাট করতে পারে।

২. RCMA No-Color Powder:

বিপরীতে, এই সেটিংটি প্রতিটি ত্বকের টোনকে সুন্দরভাবে প্রশংসা করে, যা মহিলাদেরকে পালিশ এবং ছিদ্রমুক্ত দেখতে দেয়। এর চমৎকার, হালকা ওজনের পণ্যগুলি তাৎক্ষণিক অনুসন্ধানের কারণ যা সারা দিন শক্তিশালী থাকে।

৩. Fenty Beauty Pro Filt’r Instant Retouch Setting Powder:

রিহানার মাধ্যমে তৈরি, এই প্লেসিং পাউডারটি একটি মৃদু ম্যাট ফিনিশ অফার করে যা মেকআপের অপূর্ণতা এবং ঘন্টার জন্য লক করে দেয়। ফর্সা থেকে গভীর পর্যন্ত ৮টি সান শেড সহ, আপনি আপনার ত্বকের টোনের সাথে সঠিক মিল খুঁজে পেতে ইতিবাচক।

৪. Coty Airspun Loose Face Powder:

মেকআপ শিল্পী এবং বিউটি ব্লগারদের দ্বারা লালিত একটি সস্তা বিকল্প, এই পাউডার ইউনিটগুলি একটি হালকা ওজনের, শ্বাস-প্রশ্বাসের শেষের সাথে মেক আপ করে। এটির স্বচ্ছ রঙ বেশিরভাগ ত্বকের টোনের জন্য সঠিকভাবে কাজ করে, যখন এটির বিচ্ছুরিত পারফিউম হলিউডের পুরানো গ্ল্যামারের ছোঁয়া দেয়।

৫. Hourglass Veil Translucent Setting:

পাউডার ডায়মন্ড পাউডার দিয়ে মিশ্রিত, এই উচ্চ-মূল্যের পুটিং পাউডার একটি মৃদু-মনোযোগ প্রভাব প্রদান করে যা গুণমানের লাইন এবং অপূর্ণতাগুলিকে ঝাপসা করে। এর স্বচ্ছ রঙটি বিভিন্ন ধরনের ছিদ্র এবং ত্বকের টোনগুলির সাথে মানিয়ে যায়, একই সাথে এর সূক্ষ্মভাবে মিলিত টেক্সচার একটি অবিচ্ছিন্ন উপযোগের নিশ্চয়তা দেয়।

৬. Huda Beauty Easy Bake Loose Baking & Setting Powder: 

বেকিং এবং মেক-আপ সেট করার জন্য ডিজাইন করা, এই সূক্ষ্মভাবে মিশ্রিত পাউডারটি একটি সহজ, ম্যাট ফিনিশের জন্য মেক-আপে লক করে। একটি স্বচ্ছ, কলা এবং দারুচিনির বান সহ আটটি সানগ্লাসে পাওয়া যায়, এটি বিভিন্ন ধরণের ত্বকের টোন পূরণ করে।

শেষ পর্যন্ত, আপনার মেকআপ রুটিনের জন্য সুনির্দিষ্ট ট্রান্সলুসেন্ট পাউডার খুঁজে পাওয়া একটি নিখুঁত, দীর্ঘস্থায়ী চেহারা অর্জনের জন্য গুরুত্বপূর্ণ। আপনি একটি সিল্কি-পরিষ্কার প্রান্ত, একটি মৃদু ম্যাট প্রভাব, বা একটি উজ্জ্বল আভা, এই শীর্ষ ১০টি ট্রান্সলুসেন্ট পাউডার এবং শেড অন্তর্ভুক্ত করা হয়েছে কিনা সিদ্ধান্ত নিন। তাই আগে থেকে সরে যান, আত্মবিশ্বাসের সাথে আপনার মেকআপ সেট করুন এবং একটি ত্রুটিহীন ফিনিস উপভোগ করুন যা সারাদিন স্থায়ী হয়!

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.