Appraisal Memes: ১০ টি মূল্যায়ন মেমস যা আমরা আমাদের এইচআর এর সাথে ভাগ করা প্রতিরোধ করতে পারিনি!

Appraisal Memes: কর্মরত কিশোরদের জন্য অফিস মেমস দ্বারা ১০ টি মূল্যায়ন মেমস যা আমরা আমাদের বসের সাথে ভাগ করতে চাই! কিন্তু আমরা পারি না

হাইলাইটস:

  • যখন ঈশ্বরও আপনার দুর্দশা নিয়ে হাসতে চান
  • আপনি আপনার এইচআর কে প্রভাবিত করতে কি করছেন?
  • কিছু দোষারোপ ছাড়া মূল্যায়ন করা যায় না, তাই না? আপনি আপনার বসের কাছ থেকে কত পেয়েছেন?

Appraisal Memes: এটি আবার বছরের সেই সময়। মার্চ এবং এপ্রিল মূল্যায়নের মাস। সোজা কথায়, ‘এটাই হলো সেই সময়, যেই সময়ের চিন্তা সবাই করেছিল’। এই দুই মাস আমাদের পুরো শক্তিকে বদলে দেয়। হঠাৎ করে, আমরা আমাদের এইচআরকে ভালোবাসতে শুরু করি, অতিরিক্ত কাজ আসলে অতিরিক্ত বলে মনে হয় না, আমরা দীর্ঘ সময় অফিসে বসে থাকতে পছন্দ করি। এটা আবার আমাদের কোম্পানির প্রেমে পড়ার মতো। আপনার ইচ্ছা অনুযায়ী একটি হাইক পাওয়া সর্বকালের সেরা অনুভূতি। কিছুই আপনার কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত হওয়ার অনুভূতি প্রতিস্থাপন করতে পারে না! কিন্তু কথা হলো- এটা কি সত্যি হয়? আপনি যে সমস্ত প্রচেষ্টা যখন আপনি অবশেষে একটি মূল্যায়ন পান! এখানে কর্মরত কিশোরদের জন্য অফিস মেমস দ্বারা ১০ টি মূল্যায়ন মেমের একটি তালিকা রয়েছে যা সম্পর্কিত এএফ! আপনাকে ধোকা মনে পড়ে যায়! আর দেরি না করে, আসুন একবার দেখে নিই এবং এই বছরের সেরার জন্য আশা করি!

১. যখন ঈশ্বরও আপনার দুর্দশা নিয়ে হাসতে চান:

২. আপনি কি এটা আপনার সাথে মেলাতে পারেন? তারা কি সত্যিই এবং আপনি কি পেয়েছেন। এই যে ৫০ লাখ কোথা থেকে আনবেন আমরা কীভাবে ব্যবস্থা করব তার প্রতিক্রিয়া জানায়?

৩. আমরা আশা করি আপনার মনে থাকবে? তাকে রাজা বা রানীর মতো আচরণ করার সময় এসেছে:

৪. আপনি আপনার এইচআর কে প্রভাবিত করতে কি করছেন? আপনি কি এই ধরনের ভিডিও পাঠাচ্ছেন বা আপনি আমাদের আরও ধারণা দিতে চান?

৫. কিছু দোষারোপ ছাড়া মূল্যায়ন করা যায় না, তাই না? আপনি আপনার বসের কাছ থেকে কত পেয়েছেন?

৬. সতর্কতা: *প্রতারিত হবেন না*

৭. আপনি কি আশা করবেন?

৮. হাহাহা! এই এক আমাদের প্রিয়:

৯. আপনিও কি এভাবে পারফর্ম করেন? সব পরে, তার মূল্যায়ন সময়:

১০. এটি আপনার এইচআর-এর কাছে পাঠান এবং তাদের জানান আপনি আসলে কী চান?

কিশোরদের জন্য অফিস মেমস হল একটি ইনস্টাগ্রাম পেজ যেখানে অফিস জীবনের অনেক মজার মেমস রয়েছে। এগুলি সবই সম্পর্কিত এএফ এবং আমরা আমাদের বন্ধু এবং সহকর্মীদের সাথে ভাগ করে নেওয়ার প্রতিরোধ করতে পারিনি৷ আমরা আমাদের অফিস ছাড়া আমাদের জীবন কল্পনা করতে পারি না। আমরা এখানে শুধু কাজ করি না, আমরা চিরকাল স্থায়ী স্মৃতি তৈরি করি। আমাদের অফিসের বেস্টির সাথে কথপোকথন করা থেকে শুরু করে আমাদের ম্যানেজারের সাথে মজা করা (আমরা সবাই কিছু সময়ে করি), অফিস ছাড়া জীবন বিরক্তিকর এবং মসলা কম। এই সমস্ত মেমগুলি কেবল আমাদের হাসাহাসি করে কারণ সেগুলি সম্পর্কিত এএফ! আসুন এই পেজ ই -তে কিছু জনপ্রিয় মেম দেখে নেওয়া যাক।

১. যখন আপনার বেতন অবশেষে জমা হয়। একটা বাংলো কিনবো। আপনি কি একইভাবে প্রতিক্রিয়া দেখান?

২. হাহাহা! কারণ এটি ব্যবসা এবং প্রত্যেকে নিজের লাভের সন্ধান করে:

৩.উনি এইচআর ইনি সব কিছু জানেন। আপনি কি আপনার শেষ কোম্পানিতে আবেদন করার পরিকল্পনা করছেন? আপনি আপনার এইচ আর থেকে যে প্রতিক্রিয়া পেতে যাচ্ছেন তা এখানে।

দ্রষ্টব্য: এই মেমগুলি শুধুমাত্র মজা করার জন্য। তারা কাউকে আঘাত করার উদ্দেশ্যে নয়। অফিসে গেলে সবাই সব সময় কাজ করতে পারে না। উৎপাদনশীলতা বাড়াতে এবং আরও ভালো ফলাফল পেতে মজা করা গুরুত্বপূর্ণ। এই মেমগুলি আপনার সহকর্মীদের হাসানোর নিখুঁত উপায়। এই মূল্যায়ন মেমগুলি আপনার অফিসের বেস্টী, ম্যানেজার এবং এইচআর (আপনার নিজের ঝুঁকিতে) সাথে ভাগ করুন বা শুধুমাত্র মজা করার জন্য উল্লেখ করুন! এগুলি অত্যন্ত সম্পর্কিত এবং অবশ্যই প্রত্যেকের মজার হাড়কে সুড়সুড়ি দেবে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.