Anushka Sharma’s London Stroll: লন্ডনে ভাইরাল বিরাট-অনুষ্কার ভিডিয়ো

Anushka Sharma’s London Stroll: লন্ডনের রাস্তায় পরিবাবের সঙ্গে ছুটি কাটানোর ভিডিও শেয়ার করলেন অনুষ্কা

হাইলাইটস

  • অনুষ্কা ও বিরাট কোহলির লন্ডন ভ্রমন
  • একটি ভাইরাল ভিডিও
  • ভিডিওটিতে কী দেখা যাচ্ছে

Anushka Sharma’s London Stroll: জনপ্রিয় বলিউড অভিনেত্রীরা সম্প্রতি তার ইনস্টাগ্রামে একটি অসাধারণ ভিডিও শেয়ার করেছে। অনুষ্কার পোস্ট করা ভিডিওতে তাঁকে কোহলি ও তাঁর মেয়ের সঙ্গে খোশমেজাজে লন্ডন শহরে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। ভিডিওর শুরুতে কফি কাপে চুমুক দিতে দেখা যায়।

ভিডিওটি কী দেখা যাচ্ছে:

ভিডিওটিতে দেখা যায় লন্ডনের বিখ্যাত মেট্রো করে ভ্রমণে করতে। অনুষ্কার পরনে ছিল সাদা টি-শার্ট, ডেনিম রঙের জ্যাকেট ও প্যান্ট ছিল। চোখে ছিল রোদচশমা।

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন। এই ভিডিওটির আগে অনুষ্কা তাদের লন্ডন ভ্রমণের সময় বিরাটের সাথে একটি গাড়ির ভিতরে তোলা সেলফি শেয়ার করেছিলেন। তিনি লন্ডনের দ্য ক্লোভ ক্লাবে উপভোগ করে অনুগামীদের আনন্দিত করছে।

সম্প্রতি, এই দম্পতি ওয়েম্বলি স্টেডিয়ামে এফএ কাপ ফাইনালে অংশগ্রহণ করছে। তারা ম্যানচেস্টার সিটির জয়ের সাক্ষী ছিলেন। তারা নিজেদের খেলা দেখার একটি মজার ভিডিও শেয়ার করেছেন এবং দলকে তাদের জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন।

লন্ডনের L’ETO ক্যাফেতে একজন ভক্তের সাথে তাদের একটি ছবিও ভাইরাল হওয়ার কারণে অনুষ্কা এবং বিরাট বেশ গ্লোবট্রোটার হয়ে উঠেছে।

পেশাদার ফ্রন্টে, অনুষ্কা শর্মা স্পোর্টস বায়োপিক “চাকদা এক্সপ্রেস” নিয়ে প্রত্যাবর্তন করতে প্রস্তুত। তার কন্যা ভামিকার জন্মের পর তার প্রথম প্রকল্প হবে এটি। গত বছর, তিনি তার ভাই কর্ণেশ শর্মা প্রযোজিত নেটফ্লিক্স চলচ্চিত্র “কালা” তে একটি ছোট চরিত্রে অভিনয় করেছিলেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.