Ankita Lokhande Secret Diet Plan: অঙ্কিতা লোখান্ডে এর গোপন ডায়েট প্ল্যান কী? যার কারণে ৩৯ বছর বয়সেও তিনি ফিট!

Ankita Lokhande Secret Diet Plan: ফিটনেস এবং স্বাস্থ্যের রহস্য প্রকাশ করলেন অঙ্কিতা, এখানে জানুন

হাইলাইটস:

  • অঙ্কিতা লোখান্ডে এবং তার স্বামী ভিকি কৌশল বিখ্যাত শো বিগ বস-এ এসেছিলেন।
  • তার স্টাইল এবং ফিটনেসের প্রশংসিত হচ্ছিল।
  • অঙ্কিতা ৩৯ বছর বয়সেও ফিটনেসের একটি দুর্দান্ত উদাহরণ দিয়েছিলেন।

Ankita Lokhande Secret Diet Plan: অঙ্কিতা লোখান্ডে এবং তার স্বামী ভিকি কৌশল বিখ্যাত শো বিগ বস-এ এসেছিলেন। তার স্টাইল এবং ফিটনেসের প্রশংসিত হচ্ছিল। অঙ্কিতা ৩৯ বছর বয়সেও ফিটনেসের একটি দুর্দান্ত উদাহরণ দিয়েছিলেন। তিনি বিরতিহীন উপবাস অনুসরণ করছিলেন, যেখানে তিনি শুধুমাত্র ১১টা থেকে ৭টা পর্যন্ত খাবার খেতেন।

অঙ্কিতা জানিয়েছেন যে তিনি সকাল সাড়ে তিনটায় ঘুম থেকে উঠে প্রায় এক ঘণ্টা ধ্যান করতেন এবং তারপর ব্যায়াম করতেন। তিনি তার ডায়েটিশিয়ানের কাছ থেকে পরামর্শ নেন এবং তার খাওয়ার উইন্ডোটি মাথায় রাখেন, শুধুমাত্র স্বাস্থ্যকর খাবারকে অগ্রাধিকার দেন। তার খাদ্য তালিকায় রয়েছে সবুজ রস, শুকনো ফল, ফলমূল, প্রোটিন। তিনি প্রতি ২ ঘন্টা কিছু খান এবং দিনে ৫ মাইল হাঁটেন, যার মধ্যে তার ডায়েটিশিয়ান দ্বারা প্রস্তাবিত ডায়েট অন্তর্ভুক্ত রয়েছে।

We’re now on Whatsapp – Click to join

রাতের খাবারের জন্য তিনি ফাইবার সমৃদ্ধ খাবার পছন্দ করতেন। তিনি জানান যে তিনি ৯টা থেকে ৯.৩০টা পর্যন্ত ঘুমান। বিরতিহীন উপবাস ছাড়াও, এই খাদ্য ওজন নিয়ন্ত্রণে সাহায্য করতে এবং নির্দিষ্ট কিছু রোগ প্রতিরোধে কার্যকর হতে পারে।

অঙ্কিতার এই রুটিন তার ফিটনেস এবং সুস্বাস্থ্যের জন্য গুরুত্বপূর্ণ। এই স্বাস্থ্যকর এবং নিয়মিত জীবনধারা তার সম্পত্তির সাফল্যে একটি বড় অবদান আছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.