Ankita Lokhande Birthday: বার্ষিকীর পরে, অঙ্কিতা এখন তার ৩৯ তম জন্মদিন বিগ বসের ঘরে উদযাপন করবে!

Ankita Lokhande Birthday: অঙ্কিতা সুশান্তের জন্মদিন উপলক্ষে তার প্রেমের গল্প জানুন

হাইলাইটস:

  • অঙ্কিতা লোখান্ডে তার স্বামী ভিকির সাথে বিগ বসের ঘরে রয়েছেন।
  • এখন তিনি বিগ বস বাড়িতেই তার জন্মদিন উদযাপন করতে চলেছেন।
  • তিনি প্রতি বছর ১৯শে ডিসেম্বর তার জন্মদিন উদযাপন করেন।

Ankita Lokhande Birthday: অঙ্কিতা লোখান্ডে তার স্বামী ভিকির সাথে বিগ বসের ঘরে রয়েছেন এবং এখন তিনি বিগ বস বাড়িতেই তার জন্মদিন উদযাপন করতে চলেছেন। তিনি প্রতি বছর ১৯শে ডিসেম্বর তার জন্মদিন উদযাপন করেন এবং এই বছর তিনি তার ৩৯ তম জন্মদিন উদযাপন করতে চলেছেন। এর সাথে, তিনি ১৪ই ডিসেম্বর তার বার্ষিকীও উদযাপন করেছিলেন, যার ছবিগুলিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

We’re now on Whatsapp – Click to join

অঙ্কিতা প্রায়ই শোতে সুশান্তের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আলোচনা করেন। আপনি জেনে অবাক হবেন যে অঙ্কিতা ৬ বছর ধরে সুশান্তের সাথে লিভ-ইন সম্পর্কে ছিলেন। যদিও সুশান্ত আর এই পৃথিবীতে নেই, তবুও দর্শকদের ভালোবাসা তার জন্য অপরিসীম।

অঙ্কিতা লোখান্ডের প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতকেও তার জন্মদিনে স্মরণ করা হয়।সুশান্ত এবং অঙ্কিতার দেখা হয়েছিল টিভি সিরিয়াল ‘পবিত্র রিশতা’-এর সেটে, যেখানে তারা একসঙ্গে কাজ করেছিল। সেখান থেকেই তাদের বন্ধুত্ব শুরু হয় এবং পরে প্রেমে পরিণত হয়। সুশান্ত এবং অঙ্কিতা প্রায় ৬ বছর ধরে একসাথে ছিলেন এবং বিয়ে করার সিদ্ধান্তও নিয়েছিলেন। এরপর উভয়ের মধ্যে কিছু অসুবিধা দেখা দেয় এবং তারা ভিন্ন পথ বেছে নেয়।

তারা সিরিয়ালে দম্পতি হয়েছিলেন এবং বাস্তব জীবনেও তারা একে অপরকে সঞ্জীবনী বুটি হিসাবে বিবেচনা করেছিলেন। দুজনের জুটি শুধু সিরিয়ালের সেটেই নয়, বাস্তবেও মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিল। পরিবর্তিত সময়ের সাথে তাদের সম্পর্ক পরিবর্তিত হয়েছে এবং তারা শেষ পর্যন্ত তাদের আলাদা পথে চলে গেছে।

যদিও এই জুটির গল্প সিরিয়ালের শুরুতে শুরু হয়েছিল, কিন্তু জীবন বদলের সাথে সাথে তাদের সম্পর্কও বদলে যায়। সুশান্ত বড় পর্দায় জ্বলে উঠেছেন, অন্যদিকে অঙ্কিতা টিভিতে মনোযোগ দিতে ব্যস্ত ছিলেন। দম্পতির মধ্যে উত্তেজনা বাড়তে শুরু করে এবং অবশেষে তারা আলাদা হয়ে যায়।

সম্পর্কের ক্ষেত্রে তর্ক-বিতর্ক স্বাভাবিক, এবং এটি উভয়ের মধ্যেও ঘটেছে। অঙ্কিতা গত বছর ভিকি জৈনকে বিয়ে করেছিলেন, যখন সুশান্ত তার ক্যারিয়ারের জন্য তার পথ পরিবর্তন করেছিলেন। এখন দুজনেই আলাদা হয়ে গেছে, আর নিজেদের সুখ খুঁজছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.