Amrapali Nirahua Bhojpuri Video: নিরহুয়া এবং আম্রপালির সুপারহিট ভোজপুরি মুভি ‘অ্যাই মিলন কি রাত’

Amrapali Nirahua Bhojpuri Video: আম্রপালি এবং নিরহুয়ার সেক্সি নাচ ভাইরাল, ভক্তরা তাদের দুজনের উপর প্রচুর মন্তব্য করেছেন

হাইলাইটস:

  • ভোজপুরি গান ‘মন বড় করতা’-এর ভিডিও আজকাল ক্রমশ ভাইরাল হচ্ছে
  • ক্ষেতে রোমান্স করতে দেখা গেছে
  • ভক্তরা প্রচুর মন্তব্য করেছেন

Amrapali Nirahua Bhojpuri Video: ভোজপুরি গান ‘মন বড় করতা’-এর ভিডিও আজকাল ক্রমশ ভাইরাল হচ্ছে। এছাড়াও, এই ভিডিওটি ভক্তদের মধ্যে বেশ আলোচিত। এতে দীনেশ লাল যাদবকে বিয়ের রাতের বিছানায় নিরহুয়া এবং আম্রপালি দুবেকে রোমান্স করতে দেখা যায়। আমরা আপনাকে বলি যে এই গানটি নিরহুয়া এবং আম্রপালির সুপারহিট ভোজপুরি মুভি ‘অ্যাই মিলন কি রাত’-এর।

ভোজপুরি মুভির ভক্তরা এই গানটি দেখে প্রচুর মন্তব্য করছেন। এ ছাড়া আম্রপালি দুবে ও নিরহুয়া জুটির ওপরও মানুষ প্রচুর ভালোবাসা বর্ষণ করছে। আমরা আপনাকে বলি যে ‘মন বড় করতা’ একটি খুব রোমান্টিক গান। গানের সাথে সাথে মিউজিকও হৃদয়কে প্রশমিত করে।

ক্ষেতে রোমান্স করতে দেখা গেছে

আপনি কি সুপারহিট জুটি আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব নিরহুয়ার ‘গিরাদ পারদা’ গানটি দেখেছেন? এই গানটি ভোজপুরি ফিল্ম ‘অ্যাই মিলান কি রাত’, যা ইউটিউবে ব্যাপকভাবে দেখা হয়েছে। এই গানে নিরহুয়াকে রাতের আঁধারে মাঠে আম্রপালির সঙ্গে রোমান্স করতে ও গান গাইতে দেখা যায়।

We’re now on WhatsApp- Click to join

ভক্তরা প্রচুর মন্তব্য করেছেন

গানটির কথা লিখেছেন ইন্দু রাজ, গেয়েছেন নিরহুয়া ও ইন্দু সোনালী। গানটি দেখে ভক্তরা অনেক মন্তব্য করছেন। কেউ লিখেছেন ‘আই লাভ ইউ নিরহুয়া জি’ আবার কেউ লিখেছেন ‘নিরহুয়া জি ইউ আর দ্য বেস্ট’। নিরহুয়া এবং আম্রপালি দুবের জুটির প্রশংসা করেছেন অনেক ভক্ত।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.