Aishwarya-Abhishek: বচ্চন পরিবারে অশান্তির মাঝেই অভিষেকের জন্মদিনে শান্তি কামনা করে ইঙ্গিতপূর্ণ পোস্ট ঐশ্বর্যর

Aishwarya-Abhishek: বিচ্ছেদের জল্পনার মাঝেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট বচ্চন পুত্রবধূর

 

হাইলাইটস:

  • ফের বি-টাউনের লাইমলাইটে বচ্চন পরিবার
  • অভিষেকের জন্মদিনে শুভেচ্ছা এবং ইঙ্গিতপূর্ণ পোস্ট ঐশ্বর্যর
  • সমীকরণ কোন দিকে মোড় নিচ্ছে?

Aishwarya-Abhishek: গতকাল ছিল অভিষেক বচ্চনের জন্মদিন। আর বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই সারাদিন পেরিয়ে সন্ধ্যাবেলা স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। বি-টাউন সূত্রে খবর, বেশ কয়েকমাস ধরে ‘জলসা’তে আর থাকছেন না ঐশ্বর্য। শ্বশুরবাড়ির লোকের সাথে সম্পর্কের চিড় ধরায় মেয়ে আরাধ্যাকে নিয়ে তিনি এখন মায়ের কাছেই আছেন।

We’re now on WhatsApp – Click to join

বেশ কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল শাশুড়ি জয়া বচ্চন এবং ননদ শ্বেতা নন্দার সাথে দূরত্ব তৈরি হয়েছে বচ্চন পরিবারের পুত্রবধূর। শোনা যাচ্ছিল, অভিষেকের সাথে ঘর ভাঙতে পারে ঐশ্বর্যর। বিশেষ করে বচ্চন পরিবারে ভাঙনের গুঞ্জন আরও বেশি তীব্র হয়েছিল বিগ বির জন্মদিনের দিন। এদিন শাশুড়ি এবং ননদকে কার্যত ছবি দিয়ে ক্রপ করে শুধুমাত্র শ্বশুরমশাই এবং মেয়ে আরাধ্যার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ঐশ্বর্য।

তারপর নিজের জন্মদিনের প্রেস কনফারেন্সেও মেয়ে আরাধ্যা ছাড়া অভিষেক থেকে শুরু করে শ্বশুর বাড়ির আর কোনও সদস্য উপস্থিত ছিলেন না। এইসব জল্পনার মাঝেই শ্বেতা বচ্চনের নামে নিজের প্রথম বাংলো ‘প্রতীক্ষা’ লিখে দিয়েছিলেন অমিতাভ বচ্চন। যার ফলে আবারও বি-টাউনের লাইম লাইটে আসে বচ্চন পরিবার।

এইসব গুঞ্জনের মাঝেই এবার স্বামীর জন্মদিনে অভিষেক-আরাধ্যার সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে দিলেন ইঙ্গিতপূর্ণ বার্তাও। অভিষেকের জন্মদিন উপলক্ষ্যে দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঐশ্বর্য। একটি ছবি অভিষেকের ছোটবেলার, আর আরেকটি বর্তমান সময়ের। এই সময়ের ছবিতে ঐশ্বর্য, আরাধ্যা এবং অভিষেকই রয়েছেন। পরিবারের অন্য সদস্যরা কিন্তু নেই।

সূত্রের খবর, গত বছরের দিওয়ালি থেকেই বচ্চন পরিবারে অশান্তির খবর শোনা যাচ্ছে বি-টাউনের অন্দরমহলে। যদিও এমন রটনা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি বচ্চন পরিবারের কেউই। আবার শ্বেতা নন্দা-সহ গোটা বচ্চন পরিবারকেই দেখা গিয়েছিল অগস্ত্য নন্দার ডিবিউ ছবি ‘দ্য আর্চিস’-এর স্ক্রিনিংয়ে। এমনকি সম্প্রতি প্রো-কবাডি লিগেও অমিতাভকে অভিষেক, ঐশ্বর্য এবং আরাধ্যার পাশে দেখা গিয়েছে। তবে এখন সময়ই বলবে অভিষেক-ঐশ্বর্যর সম্পর্ক কোন দিকে মোড় নেয়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.