Best Thrillers of Bollywood: বলিউডে বেশ কয়েকটি থ্রিলার ছবির নাম

Best Thrillers of Bollywood:বদলা, কাহানি, দৃষ্টিম: বলিউডের সেরা থ্রিলার

হাইলাইটস

  • থ্রিলার মুভি
  • কাহিনি থেকে দৃষ্টিম
  • জেনে নেওয়া যাক বিস্তারিত

Best Thrillers of Bollywood: টলিউড হোক বা বলিউড, ইদানিং তৈরি হচ্ছে প্রচুর থ্রিলারধর্মী ছবি । নতুন যারা পরিচালনায় আসছেন, দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে, ছবি তৈরির জন্য তাদেরও প্রথম পছন্দ হয়ে উঠছে থ্রিলার ছবি। দেখে নিন কয়েকটি থ্রিলার ছিল:-

কাহানি:

বিদ্যা বালান (বিদ্যা বাগচী) এবং পরমব্রত চট্টোপাধ্যায় (ইন্সপেক্টর সাত্যকি সিনহা) অভিনীত সুজয় ঘোষ পরিচালিত কাহানি সিনেমাটি। এই মুভিতে ভিলেনের চরিত্রে শাশ্বতা চ্যাটার্জি (বব) এর দুর্দান্ত অভিনয় দেখে দর্শকরা অবাক হয়েছেন। প্লটটি বিদ্যা বাগচীকে ঘিরে আবর্তিত হয়েছে, একজন গর্ভবতী মহিলা, লন্ডন থেকে কলকাতায় তার নিখোঁজ স্বামী অর্ণবের সন্ধানে আসে। আপনি যদি সাসপেনসফুল সিনেমা পছন্দ করেন, তাহলে এর শেষে একটি আশ্চর্যজনক প্লট টুইস্ট রয়েছে।

বদলা:

সুজয় ঘোষ পরিচালিত “আশ্চর্যজনক” থ্রিলার, স্প্যানিশ চলচ্চিত্র কনট্রাটিয়েম্পো (2016) এর রিমেক। ছবিতে অভিনয় করেছেন তাপসী পান্নু (নয়না শেঠি), অমিতাভ বচ্চন (বাদল গুপ্ত)। বাদল গুপ্ত, প্রতিরক্ষা আইনজীবী যিনি ৪০ বছরেরও বেশি সময় ধরে কোনও মামলা হারেননি, অর্জুনকে (নয়নার প্রেমিক) একটি হোটেল রুমে খুন অবস্থায় পাওয়া যায় যেদিন নয়নাকে তালাবদ্ধ অবস্থায় পাওয়া যায়। সেই দিনের ঘটনাগুলি নিয়ে আলোচনা করেন৷ গল্পটি একটি হত্যার রহস্য সমাধানের কাজ করে৷ ফ্ল্যাশব্যাক নাম অনুসারে এটি একটি প্রতিশোধের গল্প কিন্তু শেষ পর্যন্ত কে প্রতিশোধ নেয় সেটাই আকর্ষণীয় হয়ে ওঠে।

স্পেশাল চাবিস:

১৯৮৭-৮৮ সালে ঘটে যাওয়া একটি সত্য ঘটনার উপর ভিত্তি করে তৈরি হয় সিনেমাটি। যারা শিল্পী এবং ডাকাতি সম্পর্কিত সিনেমা উপভোগ করেন, এই সিনেমা তাদের জন্য আর্কষনীয়। শিল্পীরা সিবিআই এজেন্ট হিসাবে জাহির করে বিখ্যাত ব্যবসায়ী এবং রাজনীতিবিদদের অভিযান করে এবং সমস্ত মজুত করা কালো টাকা লুট করে। নীরজ পান্ডে রচিত ও পরিচালিত ২০১৩ সালের মুভিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার (অজয়), মনোজ বাজপেই (ওয়াসিম), অনুপম খের (শর্মা জি) এবং জিমি শেরগিল (রণবীর সিং)।

দৃষ্ট্যম:

২০১৫ সালে নিশিকান্ত কামাত চলচ্চিত্রটি একই নামের মালায়ালাম চলচ্চিত্রের রূপান্তর হয়েছে। এতে অভিনয় করেছেন অজয় দেবগন (বিজয় সালগোঙ্কর), শ্রিয়া শরণ (নন্দিনী সালগোঙ্কর) এবং টাবু (আইজি মীরা দেশমুখ)। অপরাধের রহস্য আবর্তিত হয়েছে বিজয় এবং তার পরিবারকে ঘিরে, যাদেরকে আইজি মীরা দেশমুখ, হেডস্ট্রং এবং শক্তিশালী মহিলার ছেলেকে হত্যা করার জন্য অভিযুক্ত করা হয়েছে। বিজয় যিনি একজন সাধারণ, নম্র মানুষ। একজন সিনেমাপ্রেমী হিসেবে আপনি অবশ্যই তার পরিবারকে বাঁচানোর জন্য সবকিছু চেষ্টা করবেন।

এইরকম বিনোদনধর্মী প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.