Aaradhya Bachchan: বয়ঃসন্ধি ছুঁতেই অবিকল মায়ের মতো দেখতে হয়ে যাচ্ছে আরাধ্যাকে, এমনই মনে করছে নেটপাড়া

Aaradhya Bachchan: তবে কীভাবে এত বদলে গেল আরাধ্যা?

 

হাইলাইটস:

  • আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে বিশেষ নজর কেড়েছে আরাধ্যা বচ্চন
  • তার এই নতুন লুকের সাথে অনেকেই খুঁজে পেয়েছেন ঐশ্বর্য রাই বচ্চনের যৌবনের সৌন্দর্যতাকে
  • এখন কেমন দেখতে হয়েছে অভিষেক কন্যাকে?

Aaradhya Bachchan: আর মাত্র কিছু মাস পরেই টিন-এজার হতে চলেছে ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের একমাত্র কন্যা আরাধ্যা বচ্চন। তবে তাকে দেখে যেন বাক্যহারা হয়ে পড়েছেন নেটজনতা। কেন আরাধ্যার হলটা কী? অনেকেই আবার সন্দেহ প্রকাশ করে লিখছেন, “মুখে কি কিছু সার্জারি করিয়েছে সে?”

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে পরিবারের সাথে উপস্থিত হয়েছিলেন আরাধ্যাও। তবে সকলকে ছেড়ে সে-ই বা কেন সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে চলে এলেন? আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে অমিতাভ বচনের নাতনি আরাধ্যাকে দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। কারণ একেবারেই বদলে গিয়েছে সে। ছোটবেলা থেকে তার সে চুলের স্টাইলটি ছিল এখন কার্যত তা উধাও। মুখেও এসেছে খানিকটা পরিবর্তন।

বয়ঃসন্ধি ছুঁতেই যেন বদলে গিয়েছে আরাধ্যা। একেবারেই তাকে অন্যরকম দেখতে লাগছে। কমেন্ট বক্সে সকলেই লিখছেন, “পুরো মায়ের মতো লাগছে আরাধ্যাকে, বিশ্বাসই হচ্ছে না।” অভিষেক কন্যা যে ক্রমশ বদলে যাচ্ছে, এমনকি বদল আসছে তার সাজপোশাকে সে ইঙ্গিত পাওয়া গিয়েছিল বেশ কিছু দিন আগেই। ধীরুবাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়ে সে। সেখানকার বার্ষিক প্রোগামের সময় নাটকে অংশ নিতে দেখা গিয়েছিল আরাধ্যাকে। মঞ্চে তার অভিনয় দেখে তখন মুগ্ধ হয়েছিলেন সকলেই। এবার নেটিজেনদের মুগ্ধ করল তাঁর নতুন এই লুকটিও।

উল্লেখ্য, বিগত বেশ কিছু মাস ধরেই বি-টাউনে জল্পনা চলছিল বচ্চন পরিবারের ভাঙনের ব্যাপারে। এও শোনা যাচ্ছিল যে, বিচ্ছেদের দিকেই নাকি হাঁটছেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। সেই সময় জানা যাচ্ছিল মেয়ে আরাধ্যাও নাকি ঐশ্বর্যর সাথে আলাদা থাকছে। তবে এদিন আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে বচ্চন পরিবারের সাথে ঐশ্বর্য এবং আরাধ্যার আগমন যাবতীয় জল্পনায় জল ঢেলে দিয়েছে। যেমন একই সাথে এসেছেন তেমন একই সাথে তাঁরা। আনন্দ করেছেন এই অনুষ্ঠানে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.