Movies On Netflix: ২০২৪ সালের মার্চ মাসে Netflix-এ সেরা ১০টি মুভি দেখুন

Movies On Netflix: পুরানো সিনেমা থেকে নতুন রিলিজ পর্যন্ত, Netflix এ মুভি দেখুন

হাইলাইটস:

  • এই মাসে Netflix-এ সেরা ১০টি অবশ্যই দেখতে হবে
  • প্রতিটি সিনেমা প্রেমীদের জন্য শীর্ষ ১০টি মুভি

Movies On Netflix: মার্চ মাস Netflix-এ সিনেম্যাটিক আনন্দের ভান্ডার নিয়ে এসেছে, যা গ্রাহকদের উপভোগ করার জন্য বিভিন্ন ধরনের ফিল্ম অফার করে। ফ্যান্টাসি মহাকাব্য থেকে হৃদয়গ্রাহী কমেডি এবং গ্রিপিং থ্রিলার, প্রতিটি সিনেমা প্রেমীদের জন্য কিছু না কিছু আছে। এখানে এই মাসে Netflix-এ সেরা ১০টি অবশ্যই দেখতে হবে:

১. Damsel (২০২৪): পরিচালক জুয়ান কার্লোস ফ্রেসনাডিলোর প্রাণবন্ত ফ্যান্টাসি ফ্লিক, Damsel, মিলি ববি ব্রাউন, অ্যাঞ্জেলা ব্যাসেট এবং রবিন রাইট সহ একটি দুর্দান্ত কাস্টের সাথে ঐতিহ্যবাহী রূপকথার ট্রপগুলিকে পুনরায় কল্পনা করে। প্রিন্সেস এলোডির যাত্রা অনুসরণ করুন যখন তিনি কনভেনশনগুলিকে চ্যালেঞ্জ করেন এবং পৌরাণিক জন্তু এবং রাজকীয় প্রতারণার জগতে সাহসকে আলিঙ্গন করেন।

২. আই অ্যাম ওমেন (২০১৯): উনজু মুনের ক্ষমতায়নকারী বায়োপিক গায়িকা হেলেন রেড্ডির যাত্রার বর্ণনা করে, যার সঙ্গীতটি ১৯৭০-এর দশকে নারী অধিকার আন্দোলনের প্রতীক হয়ে ওঠে। Tilda Cobham-Hervey রেড্ডি হিসাবে একটি দুর্দান্ত পারফরম্যান্স প্রদান করে, তার উত্তরাধিকার এবং সঙ্গীত এবং লিঙ্গ সমতার উপর প্রভাব উদযাপন করে।

৩. ফিয়ার (১৯৯৬): জেমস ফোলির ক্লাসিক থ্রিলারটি কিশোর রোম্যান্সের অন্ধকার দিকের সন্ধান করে, মার্ক ওয়াহলবার্গ এবং রিস উইদারস্পুন অভিনীত।

৪. দ্য অ্যামেজিং স্পাইডার-ম্যান (২০১২): প্রিয় সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির মার্ক ওয়েবের রিবুট অ্যান্ড্রু গারফিল্ডকে পিটার পার্কার হিসাবে পরিচয় করিয়ে দেয়, যা আইকনিক চরিত্রের যাত্রায় একটি নতুন গ্রহণের প্রস্তাব দেয়। রোমাঞ্চকর অ্যাকশন এবং হৃদয়গ্রাহী মুহূর্তগুলির সাথে, এই অভিযোজন পরিচয় এবং দায়িত্বের থিমগুলি অন্বেষণ করে৷

৫. স্পেসম্যান (২০২৪): অ্যাডাম স্যান্ডলার জোহান রেঙ্কের সাই-ফাই নাটকে একটি মর্মস্পর্শী অভিনয় করেছেন, যেখানে মহাকাশে হারিয়ে যাওয়া একজন চেক মহাকাশচারীকে চিত্রিত করা হয়েছে। বিচ্ছিন্নতা এবং মুক্তির থিমগুলি অন্বেষণ করুন কারণ স্যান্ডলারের চরিত্রটি মহাজাগতিকতার বিশালতায় নেভিগেট করে।

৬. ইয়েস্টারডে (২০১৯): ড্যানি বয়েলের মিউজিক্যাল কমেডি একজন সংগ্রামী সঙ্গীতশিল্পীর একটি অদ্ভুত গল্প উপস্থাপন করে যিনি আবিষ্কার করেন যে তিনিই একমাত্র ব্যক্তি যিনি বিটলসকে স্মরণ করেন। মনোমুগ্ধকর পারফরম্যান্স এবং একটি অনন্য ভিত্তি সহ, এই চলচ্চিত্রটি সঙ্গীতের স্থায়ী শক্তি উদযাপন করে।

৭. স্টেপ ব্রাদার্স (২০০৮): অ্যাডাম ম্যাকে-এর দাঙ্গাপূর্ণ মজার কমেডি দুটি অপরিণত সৎ ভাইয়ের দুর্দশা অনুসরণ করে, উইল ফেরেল এবং জন সি. রেইলি অভিনয় করেছেন। অযৌক্তিক হাস্যরস এবং হৃদয়গ্রাহী মুহূর্ত সহ, এই চলচ্চিত্রটি পারিবারিক বন্ধনের একটি হাস্যকর অনুসন্ধান।

We’re now on WhatsApp- Click to join

৮. ২১ ব্রিজস (২০১৯): ব্রায়ান কার্কের অ্যাকশন থ্রিলার চ্যাডউইক বোসম্যান একজন NYPD গোয়েন্দা হিসাবে শহরব্যাপী একটি ম্যানহন্টে জড়িত। উত্তেজনাপূর্ণ, দ্রুত-গতির অ্যাকশন এবং একটি আকর্ষক কাহিনীর সাথে, এই চলচ্চিত্রটি আপনার আসনের উত্তেজনা প্রদান করার সময় আইন প্রয়োগকারী কর্মকর্তাদের শ্রদ্ধা জানায়।

৯. ডেভিল ইন এ ব্লু ড্রেস (১৯৯৫): কার্ল ফ্র্যাঙ্কলিনের স্টাইলিশ নিও-নয়ার ফিল্মটিতে ডেনজেল ​​ওয়াশিংটন একজন প্রাইভেট গোয়েন্দা হিসেবে ১৯৪৮ সালে লস অ্যাঞ্জেলেসে খুন ও দুর্নীতির নেভিগেট করেন। যুদ্ধ-পরবর্তী আমেরিকার এই আকর্ষণীয় গল্পে জাতি এবং রাজনীতির থিমগুলি অন্বেষণ করুন।

১০. দ্য ডিজাস্টার আর্টিস্ট (২০১৭): টমি উইসাউ এবং তার কাল্ট ক্লাসিক দ্য রুমকে জেমস ফ্রাঙ্কোর হাসিখুশি এবং আন্তরিক শ্রদ্ধাঞ্জলি চলচ্চিত্র নির্মাণের জগতে একটি আকর্ষণীয় চেহারা প্রদান করে। বিনোদনমূলক পারফরম্যান্স এবং কমেডি এবং নাটকের মিশ্রণের সাথে, এই চলচ্চিত্রটি প্রতিকূলতার মুখে আবেগ এবং অধ্যবসায় উদযাপন করে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.