10 Most watched action movies in Bollywood: বলিউডের সেরা ১০টি অ্যাকশন মুভি

Most watched action movies

10 Most watched action movies in Bollywood: বলিউডের অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র যা আপনাকে বিচলিত করে তুলবে 

হাইলাইটস: 

  • বলিউডের সেরা ১০টি অ্যাকশন সিনেমা
  • বলিউড সৃজনশীলতার একটি পাওয়ার হাউসে বিকশিত হয়েছে
  • মাধ্যাকর্ষণ-প্রতিরোধকারী স্টান্ট, অ্যাড্রেনালিন-পাম্পিং থ্রিলিং মুভি

10 Most watched action movies in Bollywood: বলিউড প্রতি বছর একশোরও বেশি ছবি তৈরি করে, বিভিন্ন ঘরানার। এর মধ্যে সবচেয়ে বিখ্যাত চলচ্চিত্রগুলির মধ্যে একটি হল বলিউডের অ্যাকশন মুভি যা জীবনের চেয়ে বড়, উচ্চস্বরে এবং অত্যন্ত আকর্ষণীয় ভাবে তৈরি করা হয়। বলিউড সৃজনশীলতার একটি পাওয়ার হাউসে বিকশিত হয়েছে, কিছু অবিস্মরণীয় পারফরম্যান্স সহ আমাদের কিছু স্মরণীয় সিনেমাও দিয়েছে। বলিউডের অ্যাকশন সিনেমা হল বিনোদন এবং অ্যাকশনের মিশ্রণ। মাধ্যাকর্ষণ-প্রতিরোধকারী স্টান্ট, অ্যাড্রেনালিন-পাম্পিং থ্রিল, আইটেম সং এবং সম্ভাব্য প্রতিটি পাঞ্চ সহ আমাদের অ্যাকশন সিনেমাগুলির নিজস্ব একটি জগত রয়েছে। যদিও গল্পটি একই রকম মনে হতে পারে, এমন একজন নায়ক যিনি একজন খলনায়কের সাথে সবকিছু করতে পারেন এবং শেষ পর্যন্ত হারবে সেই খলনায়কই, আমরা তাও আমাদের চলচ্চিত্রগুলিকে ভালবাসি।

এখানে রয়েছে বলিউডের সেরা ১০টি অ্যাকশন সিনেমা:

১. পাঠান:

শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের আছে কাস্টে, আপনার আর কী দরকার? কিং এসআরকে সিনেমায় তার অ্যাকশন সিকোয়েন্স দিয়ে প্রমাণ করেছেন যে বয়স কেবল একটি সংখ্যা। আর দীপিকা পাড়ুকোনের মন ছুঁয়ে যাওয়া অভিনয় আমরা কীভাবে ভুলতে পারি? সে সিনেমায় আলাদাই এক যৌলোষ এনেছে।

২. উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক:

পাকিস্তানে জঙ্গি লক্ষ্যবস্তুগুলির বিরুদ্ধে ভারতীয় সেনাবাহিনীর দ্বারা পরিচালিত প্রতিশোধমূলক মনোভাব, সার্জিক্যাল স্ট্রাইক- সত্য কাহিনীর উপর ভিত্তি করে সিনেমাটি কিংবদন্তি। ভিকি কৌশলের অতুলনীয় অভিনয় এটিকে আরও শ্রেষ্ঠ করে তুলেছে।

৩. ব্যাং ব্যাং:

হলিউড মুভি “নাইট অ্যান্ড ডে” এর রিমেক, এই হৃতিক রোশন এবং ক্যাটরিনা কাইফের ব্যাং ব্যাং বেশ মজাদার। কিলার স্টান্ট, নাচের মুভ এবং রোম্যান্স- মুভিতে সবই আছে।

৪. ডন সিরিজ:

ডন (২০০৬) এবং ডন 2 (২০১১) সিরিজটিকে সম্পূর্ণ করে, শাহ রুখ খান এক নতুন ভাবে আমাদের মন জয় করেছেন। তার অনবদ্য অভিনয়ের প্রমাণ এর আগেও পেয়েছি, বিভিন্ন রম-কম চলচ্চিত্রয় তার অভিনয় আমাদের মুগ্ধ করেছে। কিন্তু এই ডন সিরিজে আমরা তাকে এক নতুন রূপে দেখেছি।

৫. কমান্ডো সিরিজ:

বিদ্যুৎ জাম্মওয়লের সিনেমাটি তার অ্যাকশন স্টান্ট এবং তীব্র বাস্তবসম্মত লড়াইয়ের জন্য বিখ্যাত। সিরিজের মধ্যে রয়েছে কমান্ডো: এ ওয়ান ম্যান আর্মি (২০১৩) এবং কমান্ডো ২: দ্য ব্ল্যাক মানি ট্রেইল (২০১৭)। জাম্মওয়াল এবং তার মার্শাল আর্ট দক্ষতা ব্যতিক্রমী।

৬. ওয়ার:

মুভিতে হৃতিক রোশন এবং টাইগার শ্রফের সাথে, আপনি প্রতিশ্রুত অ্যাকশন প্রদান করেছেন। থ্রিলিং অ্যাকশন কোরিওগ্রাফি এবং শ্বাসরুদ্ধকর ভিজ্যুয়াল, মুভিটিকে একটি দুর্দান্ত দেখার মতো করে তুলেছে।

৭. সিংঘাম সিরিজ:

সিনেমাটি এখন একটি ক্লাসিক কিংবদন্তি। স্মরণীয় সংলাপ থেকে অ্যাকশন-প্যাকড মুভ, রোহিত শেঠির এই চলচ্চিত্রকে আরও বিশেষ করে তুলেছে। অজয় দেবগন এত সহজে এই চরিত্রে অভিনয় করেছেন যে আপনি বিশ্বাস করতে পারবেন এবং তার প্রেমে পড়বেন। এই সিরিজের মধ্যে রয়েছে সিংহম (২০১১), সিংঘাম রিটার্নস (২০১৪), এবং সিম্বা (২০১৮)।

৮. ঘাজিনি:

আমির খানের আকর্ষক অভিনয় এবং আকর্ষক কাহিনী সিনেমাটিকে সার্থক করে তুলেছে। এটি একটি অ্যাকশন-প্যাকড সাইকোলজিক্যাল থ্রিলার, এই ধরনের মুভি বলিউডে প্রথম এবং সম্পূর্ণ ব্লকবাস্টার।

৯. টাইগার সিরিজ:

এই সিরিজের তিনটি মুভি আছে, এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় থেকে শুরু করে টাইগার 3 সবচেয়ে আশ্চর্যজনক অ্যাকশন-প্যাকড মুভিগুলির মধ্যে একটি।

১০. বিক্রম বেধ:

এটি একটি একই নামের তামিল অ্যাকশন থ্রিলারের রিমেক, মুভিটির একটি দুর্দান্ত গল্প রয়েছে। সাইফ আলি খান এবং হৃতিক রোশন প্রধান চরিত্রে, মুভিটি আশ্চর্যজনক।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.