Deepika Padukone: অন্তঃসত্ত্বা অবস্থাতেই ‘লেডি সিংহম’ লুকে দীপিকা, প্রকাশ্যে ধরা পড়লো না ‘বেবি বাম্প’!

Deepika Padukone: অভিনেত্রীর ‘লেডি সিংহম’ লুক শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় কুর্নিশ জানালেন পরিচালক রোহিত শেট্টি

 

হাইলাইটস:

  • প্রেগন্যান্সি পিরিয়ড চলাকালীন ‘সিংহম এগেন’-এর সেটে দীপিকা
  • তবে দেখা যাচ্ছে না তাঁর ‘বেবি বাম্প’
  • ফলে দীপিকার প্রেগন্যান্সিতে ফের চলে এল সারোগেসির প্রসঙ্গ

Deepika Padukone: সম্প্রতি মা হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ফেব্রুয়ারির শুরু থেকেই বি-টাউনের অন্দর মহলে জল্পনা চললেও অবশেষে ২৯শে ফেব্রুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনায় সিলমোহর বসান রণবীর ও দীপিকা। এই তারকা দম্পতি জানান, চলতি বছরের সেপ্টেম্বর মাসেই ভূমিষ্ট হবে তাঁদের প্রথম সন্তান।

We’re now on WhatsApp – Click to join

বিয়ের প্রায় ৫ বছর পর মা হচ্ছেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন। অন্তঃসত্ত্বা অবস্থাতেই গত মাসে আম্বানিদের জামনগরে বিয়ে অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। শোনা গিয়েছিল, প্রেগন্যান্সি পিরিয়ডে তিনি বেঙ্গালুরুতে গিয়ে তাঁর মায়ের কাছে থাকবেন। কিন্তু তিনি বেঙ্গালুরু না গিয়ে পৌঁছলেন রোহিত শেট্টির ‘সিংহম এগেন’-এর সেটে।

সম্প্রতি ‘সিংহম রিটার্নস’-এর শুটিং ফ্লোরে ‘লেডি সিংহম’ অবতারে দেখা যায় দীপিকাকে। এই ছবিতে ‘লেডি সিংহম’ শক্তি শেট্টির চরিত্রে অভিনয় করছেন তিনি। পুলিশের উর্দি পরে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় অভিনেত্রীকে। আর এতেই চিন্তায় পড়ে গেছেন নেটিজেন থেকে শুরু থেকে তাঁর অনুরাগীরা। শক্তি শেট্টির চরিত্রে তাঁর অনেক অ্যাকশন সিন আছে। কিন্তু এমন অবস্থায় তিনি অ্যাকশন করবেন কীভাবে, প্রশ্ন উঠেছে নেটদুনিয়ায়।

অনেকে যেমন চিন্তা জাহির করেছেন, তেমন বেশ কিছুজন আবার রেগেও গেছেন। তাঁদের প্রশ্ন, অন্তঃসত্ত্বা অবস্থায় এমনটা কি আদেও করা উচিত দীপিকার? গর্ভে থাকা সন্তানের কি কোনও খেয়াল নেই তাঁর? তবে পরিচালক রোহিত শেট্টি কিন্তু তাঁর ‘লেডি সিংহম’ নিয়ে গর্বিত। দীপিকার এই ‘লেডি সিংহম’-এর লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লেখেন, “আমার হিরো..রিল লাইফেও এবং রিয়্যাল লাইফেও। লেডি সিংহম..!!!” এই ছবিটি দীপিকা নিজেও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। অনেকে আবার তাঁকে ভালোবেসে ‘মাম্মি সিংহম’ বলতে শুরু করেছেন।

এরই মধ্যে আবার নতুন গুঞ্জন রটছে বি-টাউনে। দীপিকা নাকি সারোগেসির মাধ্যমে মা হতে চলেছেন, এমনই দাবি করছেন অনেকে। কারণ অভিনেত্রীর কোনও ছবিতেই ‘বেবি বাম্প’ দেখা যাচ্ছে না। এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকার মাতৃত্ব নিয়ে যাবতীয় আলোচনা করলেও সারোগেসির প্রসঙ্গকে কার্যত এড়িয়ে গিয়েছেন রণবীর সিং। তবে নেটিজেনদের একাংশ চাইছেন অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন সিন থেকে যেন অভিনেত্রী খানিকটা দূরেই থাকেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.