Penang Odyssey: পেনাং কনভেনশন ও এক্সিবিশন ব্যুরো পেনাং রোড শো-এর ৭ তম সংস্করণ ভারতে ২০২৪ উপস্থাপন করে

Penang Odyssey: ব্যবসা এবং অবসর সুযোগের একটি দর্শনীয় প্রদর্শনী

হাইলাইটস:

  • পেনাং কনভেনশন অ্যান্ড এক্সিবিশন ব্যুরো (পিসিইবি) গর্বিতভাবে পেনাং রোড শো টু ইন্ডিয়া ২০২৪-এর ৭ তম সংস্করণ উপস্থাপন করে
  • এটি একটি গন্তব্যস্থল যা এর সাংস্কৃতিক সমৃদ্ধি এবং সমসাময়িক লোভের অনন্য মিশ্রণের জন্য উদযাপিত হয়।
  • পেনাং ওডিসি’ প্রচারাভিযান হল পিসিইবি-এর একটি কৌশলগত উদ্যোগ যার লক্ষ্য পেনাংকে ভারতীয় বাজারে ব্যবসায়িক মিটিং এবং অবকাশ যাপনের জন্য পছন্দের গন্তব্য হিসাবে উন্নীত করা।

Penang Odyssey: ১৭ই জানুয়ারি ২০২৪, ভারত, নতুন দিল্লী: পেনাং কনভেনশন ও এক্সিবিশন ব্যুরো (পিসিইবি) ১৫ থেকে ২২শে জানুয়ারি- মুম্বাই পর্যন্ত চারটি বৈচিত্র্যময় শহর জুড়ে পেনাং রোড শো টু ইন্ডিয়া ২০২৪-এর অত্যন্ত প্রত্যাশিত ৭ তম সংস্করণ উন্মোচন করতে পেরে রোমাঞ্চিত, নতুন দিল্লি (১৭ই জানুয়ারি), চেন্নাই (১৯ জানুয়ারি), এবং কোচি (২২শে জানুয়ারি)। এই বিস্তৃত রোড শো ভারতীয় ভ্রমণ উৎসাহীদের এবং শিল্প পেশাদারদের জন্য পেনাং-এর অফারে নিজেকে নিমজ্জিত করার একটি অনন্য সুযোগ প্রদান করে, এটি একটি গন্তব্যস্থল যা এর সাংস্কৃতিক সমৃদ্ধি এবং সমসাময়িক লোভের অনন্য মিশ্রণের জন্য উদযাপিত হয়।

We’re now on Whatsapp – Click to join

পেনাং ওডিসি’ প্রচারাভিযান হল পিসিইবি-এর একটি কৌশলগত উদ্যোগ যার লক্ষ্য পেনাংকে ভারতীয় বাজারে ব্যবসায়িক মিটিং এবং অবকাশ যাপনের জন্য পছন্দের গন্তব্য হিসাবে উন্নীত করা। ব্যবসা এবং অবকাশের উপর দ্বৈত ফোকাস দিয়ে, প্রচারাভিযান ভারতের ট্রাভেল এজেন্টদের সাথে পারস্পরিক উপকারী সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে। পেনাং ওডিসি প্রচারাভিযান ভারতীয় বাজারকে মোহিত করার জন্য নতুন উপায়গুলি অন্বেষণ করতে প্রস্তুত, পেনাংয়ের একটি মূল বাজার হিসাবে এর তাৎপর্যকে স্বীকৃতি দেয়৷

নেটওয়ার্কিং, সহযোগিতা এবং ব্যবসা সম্প্রসারণের জন্য একটি গতিশীল প্ল্যাটফর্ম তৈরি করে প্রতিটি শহর থেকে প্রায় ২০০ জন ক্রেতার সমাবেশের প্রত্যাশা করুন। পেনাং ওডিসির লক্ষ্য পেনাং-এর বৈচিত্র্যময় অফারগুলি প্রদর্শন করা, সীমানা অতিক্রম করে এমন সংযোগ স্থাপন করা এবং পেনাং এবং ভারতীয় ভ্রমণ শিল্পের মধ্যে সহযোগিতার অপার সম্ভাবনা উন্মোচন করা।

২০২৩ সালে, পেনাং ১৬০,০০০ প্রতিনিধিদের সাথে প্রায় ৬০০টি ইভেন্টের আয়োজন করেছিল, যা RM1 বিলিয়নের আনুমানিক অর্থনৈতিক প্রভাব (EEI) সহ একটি শক্তিশালী ইভেন্ট ক্যালেন্ডারের ইঙ্গিত দেয়। এই কৃতিত্ব আত্মবিশ্বাসের একটি ভালো বার্তা পাঠায়, পেনাংয়ের বৃহৎ মাপের, বিশ্ব-মানের ইভেন্টগুলি হোস্ট করার প্রস্তুতি এবং সক্ষমতা তুলে ধরে, ব্যবসা এবং অবসরের জন্য একটি প্রধান গন্তব্য হিসাবে এর অবস্থানকে শক্তিশালী করে।

নির্বিঘ্ন ভ্রমণ অভিজ্ঞতা সহজতর করার জন্য মালয়েশিয়ার প্রতিশ্রুতি একটি ভিসা-মুক্ত ব্যবস্থার সাম্প্রতিক দেশব্যাপী প্রবর্তনের দ্বারা আন্ডারস্কোর করা হয়েছে, যা ১লা ডিসেম্বর ২০২৩ থেকে ৩১শে ডিসেম্বর ২০২৪ পর্যন্ত ৩০ দিন পর্যন্ত থাকার অনুমতি দেয়৷ এই কৌশলগত পদক্ষেপ ভারতীয় দর্শকদের জন্য অ্যাক্সেসযোগ্যতা বাড়ায় এবং একটি উল্লেখযোগ্য উপস্থাপনা করে৷ ভারতের সাথে সরাসরি বিমান যোগাযোগ আরও জোরদার করার সুযোগ। ভারতীয় বাজার থেকে ক্রমবর্ধমান চাহিদা এবং আগ্রহকে স্বীকৃতি দিয়ে, পেনাং সক্রিয়ভাবে অতিরিক্ত সরাসরি ফ্লাইট স্থাপনের জন্য কাজ করছে, যারা পেনাংয়ের প্রাণবন্ত আকর্ষণ অন্বেষণ করতে চায় তাদের জন্য আরও সুবিধাজনক বিকল্প প্রদান করে।

পেনাং রোড শো টু ইন্ডিয়া ২০২৪-এর ৭ তম সংস্করণে সম্ভাবনার যাত্রা শুরু করুন৷ সংস্কৃতি, ব্যবসা এবং অবসরের গতিশীল অভিসারের অভিজ্ঞতা নিন, পেনাংকে আপনার পরবর্তী অসাধারণ অ্যাডভেঞ্চারের প্রধান গন্তব্য হিসাবে অবস্থান করুন৷

এইরকম ব্যবসা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.