Bajaj Pulsar NS200: বাজারে আসছে নতুন পালসার, টিজার প্রকাশ হতেই বাইক-প্রেমীদের মধ্যে হইচই পরেছে

Bajaj Pulsar NS200: পালসার সিরিজের নতুন বাইকের টিজার প্রকাশ করল বাজাজ

হাইলাইটস:

  •  পালসার সিরিজের নতুন মোটরসাইকেল লঞ্চ করার ঘোষণা করেছে বাজাজ
  •  টিজারের মাধ্যমে নতুন বাইকের এক ঝলক দেখায় কোম্পানি
  •  মনে করা হচ্ছে এই গাড়িটি আপডেটেড পালসার NS200 হতে পারে

Bajaj Pulsar NS200: টিজার প্রকাশ হতেই বাইক-প্রেমীদের হইচই পরে গেছে। কারণ পালসার সিরিজের নতুন মোটরসাইকেল লঞ্চ করার ঘোষণা করে দিয়েছে বাজাজ। টিজারের মাধ্যমে বাইকের এক ঝলক দেখায় সংস্থা। একটি রিপোর্ট অনুসারে, এটি আপডেটেড পালসার NS200 হতে পারে।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি নতুন N150 এবং N160 বাজারে এনেছে বাজাজ। যুক্ত হয়েছে নতুন ফিচারও। আপডেটেড মডেলের নয়া দামও ঘোষণা করে দিয়েছে কোম্পানি। বাজাজ পালসার সিরিজে আরও এক নতুন বাইক চমক দিতে প্রস্তুত।

যেহেতু N150 এবং N160 মডেলে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার এবং ব্লুটুথ কানেক্টিভিটির সুবিধা দেওয়া হয়েছে, তাই NS200 মডেলেও একই ফিচার থাকবে বলে মনে করা হচ্ছে। তবে এখনও সংস্থার তরফে আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো হয়নি। এই নতুন ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারে স্পিডোমিটার, ট্রিপমিটার, ওডোমিটার ডিজিটাল পাওয়া যাবে। থাকবে SMS ও কল এলার্ট এবং নোটিফিকেশনের সুবিধা। বাইকের টিজার থেকে মনে করা হচ্ছে, চেহারার দিক দিয়ে খুব বেশি পরিবর্তন নাও দেখা যেতে পারে।

স্টাইলিশ সাইড লুক, স্প্লিট সিট এবং মাসকুলার ট্যাংক এই বাইকের অন্যতম আকর্ষণ। বাজাজ পালসার সিরিজের দুর্দান্ত একটি মডেল পালসার NS200। এতে রয়েছে 199 সিসি ইঞ্জিন যা সর্বোচ্চ 24.1 হর্সপাওয়ার এবং 18.74 এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। সঙ্গে আছে 6 স্পিড গিয়ার।

Pulsar NS200 বাইকের সামনে USD ফর্ক এবং পিছনে মনোশোক সাসপেনশন থাকতে পারে। বর্তমান মডেলের দু চাকাতেই ডিস্ক ব্রেক এবং সিঙ্গেল চ্যানেল ABS রয়েছে। এই বাইকের ফুয়েল ক্যাপাসিটি 12 লিটার। এই গাড়িটি একটি BS6 মডেল।

ফিচার বাদে ইঞ্জিন ও স্পেসিফিকেশনে বড় কোনও পরিবর্তন হওয়ার সম্ভাবনাই কম। এই মুহূর্তে Bajaj Pulsar NS200 এর দাম 1.49 লক্ষ টাকা (এক্স-শোরুম)। তবে নতুন আপডেট যোগ হলে এই বাইকের দাম কয়েক হাজার টাকা বাড়ার সম্ভবনা রয়েছে।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.