/

Wedding Photography: তাড়াতাড়ি বিয়ে করছেন? ১০ ওয়েডিং ফটোগ্রাফি ইনস্টাগ্রাম পেজ আপনাকে অবশ্যই চেক করতে হবে!

Wedding Photography: ১০ টি ওয়েডিং ফটোগ্রাফি ইনস্টাগ্রাম পেজ যা আপনার বিশেষ মুহূর্তগুলিকে একটি বিশেষ উপায়ে ক্যাপচার করে!

হাইলাইটস:

  • ১০ টি ওয়েডিং ফটোগ্রাফি ইনস্টাগ্রাম পেজ দেখুন
  • তারা কি পকেট ফ্রেন্ডলি?
  • শীঘ্রই বিয়ে করছেন, তাহলে এই পৃষ্ঠাগুলি দেখুন।

Wedding Photography: বিবাহ একজন ব্যক্তির জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ঘটনাগুলির মধ্যে একটি। সাজসজ্জা, জামাকাপড় থেকে শুরু করে বিয়ের ছবি, আমরা চাই সবকিছুই নিখুঁত হোক, তাই না? বিবাহের ফটোগ্রাফ এবং ভিডিওগুলি মূল্যবান কারণ তারা সর্বদা আপনাকে আপনার জীবনের সবচেয়ে সুন্দর দিনগুলির কথা মনে করিয়ে দেয়। বিবাহের ছবিগুলি কেবল বিশেষ মুহূর্তগুলিই ক্যাপচার করে না বরং আবেগের আধিক্যও ক্যাপচার করে। প্রতিটি বর এবং বর তাদের সেরা দেখতে চায়, তাই না? সেই ক্ষেত্রে, সঠিক ফটোগ্রাফি পরিষেবাগুলি বুক করা গুরুত্বপূর্ণ। আজ, জিনিসগুলি সত্যিই সহজ হয়ে উঠেছে, সোশ্যাল মিডিয়াকে ধন্যবাদ। আপনি কোনও সংস্থা বা কোনও ব্যক্তির সাথে যোগাযোগ করার আগে, আপনি তাদের সোশ্যাল মিডিয়া, বিশেষত ইনস্টাগ্রামে পরীক্ষা করতে পারেন।

এখানে ১০ টি বিবাহের ফটোগ্রাফি ইনস্টাগ্রাম পৃষ্ঠাগুলির একটি তালিকা রয়েছে যা আপনাকে অবশ্যই পরীক্ষা করতে হবে যে আপনি আপনার বিবাহের জন্য একটি ফটোগ্রাফি পরিষেবা ভাড়া করার পরিকল্পনা করছেন কিনা!

আপনার বিশেষ মুহূর্তগুলিকে আপনি যেভাবে চান ঠিক সেভাবে ক্যামেরাবন্দি করুন৷ আপনি যদি বিবাহিত হন বা এমনকি আপনার বোন, ভাই বা অন্য কোনো নিকটাত্মীয় যে কোনো সময় শীঘ্রই বিয়ে করছেন, তাহলে এই পৃষ্ঠাগুলি দেখুন। আপনার ওহ-সো-স্বপ্নময় বিবাহের সেরা শটগুলি পান, আপনার কাজ সহজ করার জন্য আপনি অবশ্যই পরে আমাদের ধন্যবাদ জানাতে পারেন।

  • টিমইনফোকাস

নতুন দিল্লিতে অবস্থিত, টিমিনফোকাস বিয়ের ফটোগ্রাফির ক্ষেত্রে কিছু অসাধারণ কাজ করেছে। আপনি ইনস্টাগ্রামে তাদের পৃষ্ঠাটি পরীক্ষা করতে পারেন এবং ইমেলের মাধ্যমে বা সরাসরি তাদের কল করে প্যাকেজ সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন।

  • দ্য ওয়েডিং স্টুডিও

দিল্লিতে অবস্থিত, বিবাহের স্টুডিও আপনাকে কিছু সেরা ডিল অফার করে এবং আপনার বিয়ের ছবিগুলির মাধ্যমে আপনাকে একটি রোমান্টিক, স্বপ্নময় এবং আবেগময় যাত্রায় নিয়ে যায়। তাদের ইনস্টাগ্রামে দেখুন এবং আপনি তাদের পরিষেবাগুলি বুক করার জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইটেও যেতে পারেন।

  • দ্য ওয়েডিং ফাইলস

আপনার প্রি-ওয়েডিং, বিয়ে থেকে শুরু করে এমনকি আপনার পোস্ট-ওয়েডিং শ্যুট পর্যন্ত, বিয়ের ফাইল আপনাকে সবই দিতে পারে। তারা দিল্লি/এনসিআর-এ কাজ করে এবং সোশ্যাল মিডিয়ায় সহজেই যোগাযোগ করা যায়। তারা আপনার সমস্ত নির্দিষ্ট চাহিদা এবং প্রয়োজনীয়তা অনুসারে কাস্টম-উপযুক্ত পরিষেবা অফার করে।

  • পোর্টফোলিও স্টুডিও

অকপট থেকে শৈল্পিক ফটোগ্রাফি পর্যন্ত, পোর্টফোলিও স্টুডিও আপনার বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তুলতে অতিরিক্ত মাইল অতিক্রম করে। এটি ১৯৭৮ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং সারা বিশ্বে ৮৫০০ টিরও বেশি বিবাহ কভার করেছে। আপনি তাদের সমৃদ্ধ অভিজ্ঞতার উপর নির্ভর করতে পারেন। তারা দিল্লি/এনসিআর-এ অবস্থিত কিন্তু তারা বিশ্বব্যাপী ভ্রমণ করে।

  • ওয়েডস্কুপ

ওয়েডস্কুপ তাদের সমস্ত হৃদয় দিয়ে আপনার গুরুত্বপূর্ণ দিনগুলি ক্যাপচার করুন। সেরা ডিলের জন্য ইনস্টাগ্রাম এবং DM এ তাদের দেখুন।

  • দ্য রিচ পেজস 

সমৃদ্ধ পৃষ্ঠাগুলি তাদের সমৃদ্ধ ছবির জন্য পরিচিত। তারা আপনার সবচেয়ে বাস্তব মুহূর্তগুলি ক্যাপচার করে যাতে আপনি তাদের চিরকাল লালন করতে পারেন।

  • দ্য ওয়েডিং ল্যান্ড 

ভিডিও হোক বা ফটোগ্রাফ, বিয়ের জমি গন্তব্য বিবাহের জন্য উন্মুক্ত এবং আপনার প্রিয় মুহূর্তগুলি ক্যাপচার করার আবেগের জন্য পরিচিত। ছবি, টিজার থেকে শুরু করে সম্পূর্ণ ভিডিও, তারা সমস্ত পরিষেবা অফার করে।

  • শাদি ওকে প্লিজ

ইনস্টাগ্রামে ১৪০০০ টিরও বেশি ফলোয়ার সহ, শাদি ওকে প্লিজ আপনার শাদিকে স্মরণীয় করে রাখতে পারেন। আপনার প্রিয় মুহূর্তগুলি থেকে শুরু করে আপনার পরিবারের বিশেষ মুহূর্তগুলি ক্যাপচার করা পর্যন্ত, তারা দিল্লি/এনসিআর-এর সেরা পরিষেবাগুলির একটি অফার করে।

  • দ্য ওয়েডিং ফ্রেমস 

প্রতিভাবান ফটোগ্রাফার এবং সিনেমাটোগ্রাফারদের একটি দল, বিবাহের ফ্রেমের ৭ বছরেরও বেশি শিল্প অভিজ্ঞতা রয়েছে। তারা দিল্লিতে অবস্থিত কিন্তু গন্তব্য বিবাহের জন্য উন্মুক্ত। একটি বিবাহের আবেগ বুঝতে, তারা তাদের সমস্ত হৃদয় দিয়ে আপনার স্মরণীয় মুহূর্ত ক্যাপচার।

  • দ্য নিউলি ওয়েডস স্টুডিওস

তারা তাদের ক্লায়েন্টদের খুশি করতে কাজ করে। তারা তাদের ক্লায়েন্টদের ইচ্ছা অনুযায়ী কাজ করে, সেরা ডিল সম্পর্কে জানতে সোশ্যাল মিডিয়াতে তাদের চেক করুন।

তারা কি পকেট ফ্রেন্ডলি?

দ্রষ্টব্য: এখানে সমস্ত অ্যাকাউন্ট দিল্লি ভিত্তিক। আপনি অবশ্যই তাদের কাছে যেতে পারেন এবং জিজ্ঞাসা করতে পারেন যে তারা আউটডোর শুটিংয়ের জন্য উপলব্ধ কি? এই সব অ্যাকাউন্ট wedmegood যাচাই করা হয়। তাছাড়া, আমরা দাম নিয়ে গবেষণা করেছি। উপরে উল্লিখিত পৃষ্ঠাগুলি পকেট বন্ধুত্বপূর্ণ। তাদের বেশিরভাগই ৩০,০০০ – ৫০,০০০ এর মূল্যসীমার মধ্যে পড়ে! আপনি চূড়ান্ত করার আগে, চুক্তি চেক করতে ভুলবেন না। আমরা জানি বিয়েতে অনেক খরচও হয়। এই ক্ষেত্রে, আপনার জন্য সেরাটি বেছে নেওয়া উচিত।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.