Supporting Roles of Hindi Films: হিন্দি ফিল্মের শীর্ষ ৫ টি সহায়ক ভূমিকা ‘জো দ্য লিড সে বেটার

Supporting Roles of Hindi Films: ৩ নম্বরে থাকা লোকটি অবশ্যই সম্মত, যদি না হয়, আপনার মতে তালিকায় কাদের থাকা উচিত?

হাইলাইটস:

  • এখানে বলিউডের শীর্ষ ৫ টি সহায়ক ভূমিকা রয়েছে যা প্রধান ভূমিকার চেয়ে ভালো
  • বিষয়বস্তুর পরিবর্তন আমাদেরকে প্রধান প্রধান এবং সহায়ক চরিত্রগুলি দিচ্ছে যা আমরা কখনই ভুলব না
  • আপনার মতে তালিকায় কাদের থাকা উচিত?

Supporting Roles of Hindi Films: কখনও কখনও সিনেমার তারকা সিনেমা সম্পর্কে সেরা জিনিস না। এটি একটি ডাকাতি যখন সহায়ক ভূমিকায় কেউ একটি বা দুটি দৃশ্যে শো চুরি করে। বলিউড সর্বদাই মাচো পুরুষ লিড এবং আকর্ষণীয় মহিলা লিড নিয়ে থাকে। কিন্তু গত কয়েক বছরে, বলিউডে জিনিসগুলি বদলাতে শুরু করেছে কারণ তাদের এখন হলিউড বা এমনকি দক্ষিণের সিনেমার মতো অনেক প্রতিযোগী রয়েছে যারা নতুন জিনিস দিচ্ছে। বিষয়বস্তুর পরিবর্তন আমাদেরকে প্রধান প্রধান এবং সহায়ক চরিত্রগুলি দিচ্ছে যা আমরা কখনই ভুলব না।

এখানে বলিউডের শীর্ষ ৫ টি সহায়ক ভূমিকা রয়েছে যা প্রধান ভূমিকার চেয়ে ভালো।

১. ওমকারায় সাইফ আলী খান

ওমকারায় সাইফ আলি খান লংদা ত্যাগী চরিত্রে অভিনয় করেছেন। সাইফ, যিনি তখন পর্যন্ত চকলেট বয় হিসাবে পরিচিত ছিলেন, বিশাল ভরদ্বাজের ছবিতে গুন্ডা চরিত্রে অভিনয় করেছিলেন। ছবিটিতে অজয় ​​দেবগন, কারিনা কাপুর, বিবেক ওবেরয়, বিপাশা বসু এবং অন্যান্যরাও ছিলেন কিন্তু সাইফ তার নেতিবাচক নিয়মে আমাদের হৃদয় জয় করেছিল।

২. ভিকি ডোনারে আন্নু কাপুর

ডাঃ চাড্ডা, আন্নু কাপুরের দ্বারা তার হাস্যকর সংলাপ এবং উর্বরতা বিশেষজ্ঞের শীর্ষস্থানীয় চিত্রায়নের সাথে অভিনয় করেছেন থিয়েটার থেকে ফিরে আসার পরেও দর্শকদের কাছে। এটি ছিল আয়ুষ্মান খুরানার প্রথম ছবি।

৩. কিক-এ নওয়াজউদ্দিন সিদ্দিকী

আপনি কি কিক-এ নওয়াজউদ্দিন সিদ্দিকীর শয়তানী হাসি এবং মন্ত্রমুগ্ধকর সংলাপগুলি ভুলতে পারেন? যদিও ছবিটিতে ছিলেন এই শতাব্দীর অন্যতম বড় সুপারস্টার সালমান খান, কিন্তু নওয়াজ ছিলেন ছবিটির বিশেষ আকর্ষণ।

৪. লুকা চুপিতে পঙ্কজ ত্রিপাঠি

পঙ্কজ ত্রিপাঠী, মির্জাপুর সিরিজে কালেন ভাইয়ার চরিত্রে অভিনয় করার পরে, আলাদা ফ্যান বেস তৈরি করেছেন। কার্তিক আরিয়ান এবং কৃতি শ্যানন অভিনীত রম-কম ফিল্ম লুকা চুপি একটি খুব সফল সিনেমা ছিল এবং মুভিতে বাবুলালের চরিত্রে পঙ্কজ ত্রিপাঠির অভিনয় ছিল। তার কমিক টাইমিং এবং ডায়ালগ ডেলিভারি ছিল দেখার মতো। আমরা সবাই মুভিতে তাকে আরও চেয়েছিলাম, কিন্তু তা হয়নি।

৫. জলি এলএলবি-তে সৌরভ শুক্লা

সৌরভ শুক্লা জলি এলএলবি দিয়ে তার প্রথম পুরস্কার অর্জন করেন, যেখানে তিনি একজন বিচারকের ভূমিকায় অভিনয় করেন। এই সিনেমায় শ্বাসরুদ্ধকর অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার জিতে নেন তিনি। সৌরভ শুক্লা ছিলেন সিনেমার প্রাণ, যদিও আরশাদ ওয়ার্সির কাছ থেকে কেড়ে নেওয়ার কিছু নেই। সিনেমার দ্বিতীয় অংশেও একই ধরনের অভিনয়ের পুনরাবৃত্তি ঘটান তিনি।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.