Ranbir Kapoor ED Summon: মহাদেব বেটিং দুর্নীতিতে এবার ইডির তলব রণবীর কাপুরকে! আগামীকাল ইডির দফতরে জেরা করা হবে তাঁকে

Ranbir Kapoor ED Summon: মহাদেব ব্যাটিং দুর্নীতিতে রণবীর সহ একাধিক বলিউড তারকার নাম জড়িয়েছে

হাইলাইটস:

  • আইনি জটে বলি অভিনেতা রণবীর কাপুর
  • মহাদেব ব্যাটিং দুর্নীতিতে নাম জোরালো ঋষি-পুত্রের
  • আগামীকাল তাঁকে তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি

Ranbir Kapoor ED Summon: এবার আইনি জটিলতার সম্মুখীন হতে চলেছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। ঋষি-পুত্রকে তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। অনলাইন গেমিং গড়াপেটাকাণ্ডে ইডির তদন্তের তালিকায় রয়েছে রণবীরের নাম। শুধু রণবীরই নন, বলিউডের প্রথম সারির একাধিক তারকা ইতিমধ্যে ইডির আধিকারিকদের মুখোমুখি হয়েছেন। এবার সেই তালিকাতেই যুক্ত হতে চলেছে ঋষি-পুত্রের নাম।

সূত্রের খবর, আগামীকাল অর্থাৎ ৬ই অক্টোবর ইডির দফতরে হাজিরা নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে। ইডি সূত্রে জানা গিয়েছে, মহাদেব অনলাইন বেটিং অ্যাপের কর্ণধার সৌরভ চন্দ্রকর চলতি বছরেই সংযুক্ত আরব আমিরশাহিতে রাজকীয় ভাবে বিয়ে করেন। আর তাঁর বিয়ের অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন বলিউড প্রথম শাড়ির একাধিক তারকারা। এরই সাথে তিনি মহাদেব অ্যাপের সাফল্য উদযাপনেও পার্টি রেখেছিলেন।

ইডি সূত্রে আরও খবর, এই সৌরভ চন্দ্রকরের সঙ্গে স্থানীয় ব্যবসায়ী এবং হাওয়ালা অপারেশনের যোগসূত্র তো রয়েইছে, এর পাশাপাশি পাকিস্তানের সঙ্গেও সংযোগ রয়েছে তাঁর। যার ফলে তার বিয়েতে উপস্থিত বলিউডের প্রথম সারির একাধিক তারকা রয়েছেন ইডির স্ক্যানারে। আর এই মহাদেব অনলাইন বেটিং চক্রের সঙ্গে এবার নাম জোরালো রণবীর কাপুরের।

সেই তালিকায় নাম রয়েছে গায়ক আতিফ আসলাম, রাহত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিংহ, নেহা কক্কর থেকে শুরু করে টাইগার শ্রফ, এলি আব্রাম, সানি লিওনি, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা, নুসরত ভারুচার মতো বলিউড তারকাদেরও। বিশেষ করে ইডি আধিকারিকরা তাঁদের প্রশ্ন করতে চান, এই মহাদেব অ্যাপের কর্ণধারের সঙ্গে তাঁদের সমীকরণটি ঠিক কি? এর পাশাপাশি, অনলাইন গেমিংকাণ্ডে গড়াপেটা সম্পর্কেও তাঁরা ওয়াকিবহাল কি না, সে বিষয়েও তথ্য অনুসন্ধানে নেমেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলা সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.