Rajat Dalal and Rajveer Singh Controversy: ইউটিউবার রজত দালালের সাথে ফরিদাবাদে রাজবীরের ঝগড়া হয়েছিল, তাকে গালিগালাজ ও মানহানির অভিযোগে অভিযুক্ত করা হয়

Rajat Dalal and Rajveer Singh Controversy: ইউটিউবার রজত ও রাজবীরের মধ্যে মারামারি, জেনে নিন পুরো ব্যাপারটি কী!

হাইলাইটস:

  • রজত দালাল একজন ভারতীয় ফিটনেস আইকন এবং ইউটিউবার।
  • গত ২ মাস ধরে রজত দালালের নাম নিয়মিতই বিভিন্ন বিতর্কে উঠে আসছে।
  • রাজবীর সিং বলেছেন যে রজত দালাল তার ইনস্টাগ্রাম লাইভে তাকে পরোক্ষভাবে গালিগালাজ এবং মানহানি করেছিলেন।

Rajat Dalal and Rajveer Singh Controversy: রজত দালাল একজন ভারতীয় ফিটনেস আইকন এবং ইউটিউবার। গত ২ মাস ধরে রজত দালালের নাম নিয়মিতই বিভিন্ন বিতর্কে উঠে আসছে। এবার রজতের ঝগড়া হয় আরেক ইউটিউবারের সঙ্গে। যার নাম রাজবীর সিং। তবে মারামারির আসল কারণ এখনো জানা যায়নি। রাজবীর সিং বলেছেন যে রজত দালাল তার ইনস্টাগ্রাম লাইভে তাকে পরোক্ষভাবে গালিগালাজ এবং মানহানি করেছিলেন।

যাইহোক, রজতের আগের লাইভ ভিডিওতে এমন কিছু দেখা যায়নি যখন সে রাজবীর সিংকে গালি দিচ্ছিল। বিষয়টি বাড়তে থাকে এবং রাজবীর রজতকে মুখোমুখি দেখা করার জন্য চ্যালেঞ্জ জানায়। রজত পুরোপুরি প্রস্তুত ছিল এবং এটি পেতে যাচ্ছিল। এদিকে, ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হতে শুরু করেছে যেখানে দেখা গেছে যে রজতকে অনেক লোক ঘিরে রেখেছে এবং তাকে গালাগালি করছে।

We’re now on Whatsapp – Click to join

ঝগড়ার কারণ:

ফরিদাবাদে রজত দালাল রাজবীর সিং, এমন ক্যাপশন দিয়ে অনেক ভিডিও আপলোড করা হচ্ছে। আসলে রজত দালাল রাজবীর সিং-এর মধ্যে লড়াইয়ের আসল কারণ কেউ জানে না। রজত দালাল বলেছেন যে তিনি একবারও রাজবীরকে গালি দেননি। তিনি রাজবীরকে চ্যালেঞ্জ করছেন এবং তাকে প্রমাণ হিসেবে একটি ছবিও দেখাতে বলছেন যেখানে আমি তোমাকে গালি দিচ্ছি।

অভিযোগ অস্বীকার করেছেন:

রজত স্পষ্টভাবে এই অভিযোগ অস্বীকার করেছেন এবং বলেছেন যে তারা সোশ্যাল মিডিয়ায় সামান্য জনপ্রিয়তার জন্য প্রচণ্ড লড়াই করছে। কিন্তু তবুও, রাজবীরের অনুরোধে, রজত দালাল ফরিদাবাদে পৌঁছেছিলেন এবং সেখানে রাজবীরের আসার জন্য অপেক্ষা করতে লাগলেন। প্রায় ২ ঘন্টা ধরে দুজনেই গল্প আপলোড করে একে অপরকে এখানে বা সেখানে আসতে বললো কিন্তু বাস্তবে কেউ কারো সাথে দেখা করতে পারেনি।

ভিডিও ভাইরাল হয়ে গেল:

এর কিছুক্ষণ পরে, রাজবীর তার এক বন্ধুকে রজত দালালের সাথে দেখা করতে পাঠায় যেখান থেকে রজত দালাল রাজবীর সিংয়ের ভিডিও ভাইরাল হয়। এই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে রাজীবের এক বন্ধু রজতকে গালি দিচ্ছে এবং তার সঙ্গে মারামারি করার চেষ্টা করছে। সে সময় রজতের সাথে অনেক লোক ছিল কিন্তু রজত সে সময় তাদের কোন জবাব দেয়নি বা হুমকি দেয়নি।

ইনস্টাগ্রাম লাইভে বিষয়টি পরিষ্কার হয়েছে:

রজত দালাল পরে তার ইনস্টাগ্রাম লাইভে সবকিছু পরিষ্কার করেন। রজত বলেছেন যে তিনি সত্যিই জানতেন না যে এটি এত গুরুতর বিষয়। তাদের কাছে মনে হচ্ছিল এটা নিছকই একটা তামাশা এবং সত্যিকারের কোন লড়াই চলছে না। তার লাইভ ভিডিওতে রজত বলেছিলেন যে রাজবীর যদি সত্যিই লড়াই করতে চান তবে তিনি লড়াই করতে প্রস্তুত। যদি রাজবীর ভাইকে যুদ্ধ করতে হয় তাহলে তিনি ফরিদাবাদে আসতে পারেন এবং তিনি একেবারে প্রস্তুত।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.