Priyanka Pandit MMS Controversy: ‘অশ্লীল’ ভিডিয়ো ভাইরাল, রাতারাতি কেরিয়ার শেষ হয়ে যায় ভোজপুরী অভিনেত্রীর

Priyanka Pandit MMS Controversy: ‘অশ্লীল’ ভিডিয়োটি যখন সকলের হাতে হাতে ছড়িয়ে পড়তে থাকে, তখনই অভিনেত্রীকে নিয়ে চর্চা শুরু হয়

 

হাইলাইটস:

  •  এই প্রসঙ্গে ২০২৩ সালেই পুলিশে একটি অভিযোগ জানিয়েছিলেন ভোজপুরি অভিনেত্রী
  •  ভিডিয়োতে দেখা যায় অশ্লীল পোজ দিচ্ছেন প্রিয়াঙ্কা পণ্ডিত
  •  যেখানে অভিনেত্রীর শরীরের উপরের অংশ উন্মুক্ত

Priyanka Pandit MMS Controversy: জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী প্রিয়াঙ্কা পণ্ডিত, ২০২২ সালে সর্বাধিক খবরের শিরোনামে এসেছিলেন এই অভিনেত্রী। রাতারাতি ভাইরাল হয়েছিল তাঁর এম এম এস। অভিনেত্রীর কেরিয়ারে বড় ধাক্কা। সেলেবদের মর্ফ ভিডিয়ো থেকে ছবি ছড়িয়ে পড়া নতুন ব্যাপার নয়। সাইবার ক্রাইমের আওতায় সেলেবদের থেকেই সর্বাধিক মর্ফের অভিযোগ আসে।

We’re now on WhatsApp – Click to join

সেই প্রসঙ্গে প্রিয়াঙ্কা পণ্ডিত প্রাথমিকভাবে মুখ না খুললেও অবশেষ জানালেন, ভয়ানক দিনগুলো কীভাবে কেটেছিল তাঁর। রাতারাতি একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল। অবশেষে কৃষ্ণভক্ত অভিনেত্রী এই প্রসঙ্গে মুখ খুললেন। তিনি জানিয়েছেন, যে ভিডিয়োটি ভাইরাল হয়েছিল, তাতে থাকা মেয়েটি তিনি নন।

অভিনেত্রী দাবি করেছেন ভাইরাল হওয়া ভিডিয়োতে থাকা মেয়েটি তিনি নন। পাশাপাশি তিনি এও জানান, যে এই ভাইরাল ভিডিয়োটি রাতারাতি তাঁর কেরিয়ার নষ্ট করে দিয়েছে। ২০২৩ সালেই এই প্রসঙ্গে তিনি পুলিশে একটি অভিযোগ জানিয়েছিলেন।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে অশ্লীল পোজ় দিচ্ছেন অভিনেত্রী। যেখানে অভিনেত্রীর শরীরের উপর অংশ সম্পূর্ণ উন্মুক্ত। এই ভিডিয়ো যখন সকলের হাতে হাতে ছড়িয়ে পড়তে থাকে, তখনই তাঁকে নিয়ে তুমুল চর্চা শুরু হয়। কোণ ঠাসা হয়ে পড়েন অভিনেত্রী। তবে তিনি বেশিদিন চুপ থাকেননি। অভিনেত্রী স্পষ্ট জানান যে, এই খারাপ ঘটনায় তাঁর নাম জড়িয়ে পড়ার কারণে তিনি বেজায় কষ্ট পেয়েছেন, তাঁর অভিনয়ের কেরিয়ার শেষ হয়ে গিয়েছিল।

এই রকম আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.