Mouni Roy Saree Look: মৌনী রায়ের থেকে টিপস নিন কেন উৎসবের ঋতুতে শাড়িকেই প্রাধান্য দেওয়া উচিত!

Mouni Roy Saree Look: শাড়িতে অভিনেত্রী একটি সুপার হট লুকও ক্রিয়েট করেছেন

হাইলাইটস:

  • এখানে, আমরা মৌনি রায়ের ২টি সেরা শাড়ি লুক বেছে নিয়েছি দেখুন সেই লুক
  • মৌনির ২ টি রাজকীয় লুক
  • দেখুন কাজের ফ্রন্টে মৌনি রায়-কে

Mouni Roy Saree Look: আমরা যখন ফ্যাশন সম্পর্কে কথা বলি, তখন এমন অনেক অভিনেত্রী আছেন যারা তাদের অসাধারণ চেহারা দিয়ে আমাদের অনুপ্রাণিত করে চলেছেন। উৎসব ঋতু কোণার কাছাকাছি, সঠিক পোশাক বাছাই করা জরুরি। উৎসব ঋতু জাতিগত পোশাকের জন্য বোঝানো হয় এবং একটি সেক্সি শাড়ির চেয়ে ভালো আর কিছুই নেই। প্রত্যেকের পক্ষে শাড়ি পরা সহজ নয়, তবে এমন মহিলারা আছেন যারা নির্বিকারভাবে বহন করেন এবং তাদের মধ্যে একজন হলেন মৌনি রায়। তিনি যখনই শাড়ি পরেন, তখনই তিনি দোলা দেন সবার মনে! তাকে ‘শাড়ি কুইন’ বললে ভুল হবে না।

এখানে, আমরা মৌনি রায়ের ২টি সেরা শাড়ি লুক বেছে নিয়েছি।

১. কালো শাড়িতে তাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে –

তার সর্বশেষ ছবি যা তিনি ইনস্টাগ্রামে আপলোড করেছেন, তাকে সম্পূর্ণ অত্যাশ্চর্য দেখাচ্ছে! কালো শাড়িতে তাকে খুব সুন্দর লাগছে। আপনিও যদি শাড়ি প্রেমী হয়ে থাকেন, তাহলে আপনি এই লুক ট্রাই করতে পারেন। এটা এত ক্লাসি কিন্তু জাতিগত। এই চেহারা আপনার দীপাবলি পার্টির জন্য আপনার প্রথম পছন্দ হতে পারে।

২. মৌনির রাজকীয় লুক

বঙ্গো বালা শৈলী। এই শাড়িটি সে পুজোর জন্য নজর কেরেছিল। এই লুকে তাকে ভীষণ গর্জিয়াস লাগছিল। বাড়িতে দীপাবলি পুজোর জন্য মৌনি রায়ের এই লুক আপনি ব্যবহার করতে পারেন। এটা এত রাজকীয় এবং উৎকৃষ্ট! গলায় একটি চোকার এবং ম্যাচিং কানের দুল সহ! একদম যথাযথ লাগছে।

কাজের ফ্রন্টে মৌনি রায়

মৌনি রায় এখন ঘরে ঘরে। টেলিভিশন ইন্ডাস্ট্রিতে জায়গা করে নেওয়ার পর তিনি এখন বি-টাউনেও। তাকে শীঘ্রই মেড ইন চায়না -এ বি-টাউনের অন্যতম সেরা অভিনেতা রাজকুমার রাও-এর বিপরীতে দেখা যাবে। মৌনি আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সাথে ‘ব্রহ্মাস্ত্রের’ জন্যও প্রস্তুত। মৌনি বলিউডে একটি নাম তৈরি করেছেন এবং বর্তমানে তার প্রচুর প্রকল্প রয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.