Kriti Sanon: লাল শাড়িতে অপরূপা কৃতি স্যানন! এই লুকটি দীপাবলির জন্য পারফেক্ট

Kriti Sanon: বিখ্যাত ডিসাইনার অঙ্কিতা ধোগরের শাড়িতে যেন লালপরী কৃতি

হাইলাইটস:

  • দীপাবলি তে আপনি এই লুকটি ব্যবহার করে দেখতে পারেন
  • অত্যাশ্চর্য কানের দুল সহ একটি লাল শাড়ি, লাল টিপ পরে কৃতির অপরূপা লুক
  • কার্তিক আরিয়ানের সাথে কৃতির পুনর্মিলন

Kriti Sanon: কৃতি স্যানন এর পরবর্তী ছবি হাউসফুল ৪-এর জন্য তিনি প্রস্তুত। ছবির প্রচার পুরোদমে চলছে, তাকে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে। তার চলচ্চিত্র ছাড়াও, তিনি দুর্দান্ত ফ্যাশন সেন্সের জন্যও পরিচিত। সম্প্রতি, তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি আপলোড করেছেন এবং তাকে লাল টকটকে দেখাচ্ছে। তিনি ডিজাইনার অঙ্কিতা ধোগরের একটি লাল শাড়ি পরেছেন।

উৎসব প্রায় কাছাকাছি। আপনি যদি এই দীপাবলিতে ফ্যাশন গেমটিকে আরও উঁচুতে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন, তাহলে আপনি এই লুকটি ব্যবহার করে দেখতে পারেন। অত্যাশ্চর্য কানের দুল সহ একটি লাল শাড়ি, লাল টিপ! আমরা এই চেহারাটি অনুমোদন করি, বিশেষ করে যদি এটি বিয়ের পরে আপনার প্রথম দীপাবলি হয়। অভিনেত্রীকে সম্পূর্ণ পটাকার মতো দেখাচ্ছে এবং আমরা তাকে এই শাড়িটি পড়তে দেখে মুগ্ধ হয়েছি।

কার্তিক আরিয়ানের সাথে কৃতির পুনর্মিলন

সম্প্রতি, কৃতি তার ‘লুকা চুপি’ সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের সাথে পুনরায় মিলিত হয়েছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেছেন তিনি। ছবিটি ২০১৯ সালের মার্চ মাসে মুক্তি পেয়েছিল এবং দর্শকদের দ্বারা পছন্দ হয়েছিল। তিনি গুড্ডু-রশ্মি ছবির ক্যাপশন দিয়েছেন যার উত্তরে কার্তিক এ জি সুন্তি হো (তাদের ছবির বিখ্যাত সংলাপ)। তিনি তার ‘বেরেলি কি বরফি’ সহ-অভিনেতা রাজকুমার রাওয়ের সাথে একটি পুনর্মিলন করেছিলেন এবং ছবিগুলি দুর্দান্ত ছিল।

এদিকে, কাজের ফ্রন্টে, তাকে পরবর্তীতে হাউসফুল ৪-এ দেখা যাবে। দীপাবলির পরে তিনি ‘মিমি’র জন্য শুটিং শুরু করবেন। ফিল্মটি সারোগেসির বিষয়ের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং শুটিং শুরু হওয়ার আগে তার কিছু মানসিক প্রস্তুতির প্রয়োজন। আমরা শুধু বলতে পারি ‘অল দ্য বেস্ট’।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.