Jadavpur University: পুলিশের প্রিজন ভ্যান থেকে যাদবপুরের পড়ুয়ার রহস্যমৃত্যুতে ধৃত সৌরভ চৌধুরীর দাবি, তারা “তারা গরিব বলেই তাদের ফাঁসানো হচ্ছে”

Jadavpur University: সৌরভের এও দাবি, ঘটনার দিন রাতে কোনও র‍্যাগিংয়ের ঘটনা ঘটেনি

হাইলাইটস:

  • অভিযুক্ত সৌরভ চৌধুরীর স্পষ্ট দাবি, “তারা গরিব বলেই তাদের ফাঁসানো হচ্ছে”
  • এমনকি তিনি র‍্যাগিংয়ের ঘটনাও সম্পূর্ণ অস্বীকার করেছেন
  • তাঁর দাবি, “তারা কোনওরকম অপরাধ করেননি”

Jadavpur University: যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়ুয়ার রহস্যমৃত্যু নিয়ে যখন তোলপাড় গোটা রাজ্য তখন এই ঘটনায় অন্যতম অভিযুক্ত বিশ্ববিদ্যালয়েরই প্রাক্তনী সৌরভ চৌধুরীর দাবি, “তারা গরিব বলে তাদের ফাঁসানো হচ্ছে”। উল্লেখ্য যাদবপুর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্র স্বপ্নদীপ কুন্ডুর মৃত্যু রহস্যে পুলিশের জ্বালে সর্বপ্রথম ধরা পড়ে বিশ্ববিদ্যালয়েরই প্রাক্তনী সৌরভ চৌধুরী।

ধৃত সৌরভ চৌধুরী পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার বাসিন্দা। তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে অংকে মাস্টার্স করার পরেও প্রাক্তনী হিসাবে বিশ্ববিদ্যালয়ের মেন বয়েজ হস্টেলই থাকতেন এতদিন। তাঁর বিরুদ্ধে মৃত ছাত্রের পরিবারের অভিযোগ, তিনি তাঁদের ছেলেকে র‍্যাগিং করেছেন।

গতকাল পুলিশের প্রিজন ভ্যানের ভিতরে বসে থাকাকালীন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই ধৃত সৌরভ চৌধুরী দাবি করেন, “মিথ্যেভাবে ফাঁসানো হচ্ছে তাদের৷” এর পাশে তিনি এও দাবি করেন, তারা কোনও অপরাধী নয়, এমনকি তারা কোনও অপরাধ করেনওনি৷ শুধুমাত্র তারা গরিব বলেই সঠিক বিচার পাচ্ছেন না৷ তিনি বলেন, “আমরা বিচার চাই..এই ঘটনায় ন্যায্য বিচার চাই৷”

যাদবপুরের পড়ুয়া মৃত্যু রহস্যে অভিযুক্ত প্রাক্তনী ধৃত সৌরভ চৌধুরী এও দাবি করেন, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মেন বয়েজ হস্টেলের এই ঘটনায় সেদিন রাতে কোনও র‍্যাগিংয়ের ঘটনা ঘটেনি স্বপ্নদীপের সাথে। তিনি স্পষ্ট দাবি করেন, ওই ছাত্রটি নিজেই তিনতলার বারান্দা থেকে নিচে ঝাঁপ মেরেছিল৷ সৌরভ প্রিজন ভ্যানে বসে একেবারেই শান্ত গলায় বলেন, স্বপ্নদীপ যখন তিনতলার বারান্দা থেকে নিচে ঝাঁপ মেরেছিল, সেই ঘটনাটি তাদের চোখের সামনেই ঘটেছিল।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.