Delhi ka Munda Aakash Gupta: আকাশ গুপ্ত, ‘রিফ্রেশিং এবং রিলেটেবল’ কন্টেন্টের রাজা

Delhi ka Munda Aakash Gupta: ‘দিল্লি কা মুন্ডা’ আকাশ গুপ্তের সম্পর্কিত বিষয়বস্তু একটি শিস দেওয়ার দাবি রাখে! এখানে কেন আমরা তার ভিডিওগুলি দেখতে পারি না

হাইলাইটস:

  • যখনই তিনি মঞ্চে আসেন দিল্লি কা মুন্ডা
  • হাস্যরস স্বাভাবিকভাবেই তার কাছে আসে
  • আকাশ নতুন ধারণা নিয়ে আসে

Delhi ka Munda Aakash Gupta: কাউকে হাসানো কঠিন, এটা সত্যিই কঠিন। কমেডি একটি শিল্প, কিছু এটির সাথে জন্মগ্রহণ করে এবং কিছু সময়ের সাথে এটি শিখে যায়। ডিজিটাল যুগে, শুধুমাত্র আপনার বিষয়বস্তুই আপনাকে তারকা করে তুলতে পারে। দুটি প্রধান উপাদান যা আপনাকে আলাদা করে তুলতে পারে – আপনি কতটা সম্পর্কযুক্ত এবং আপনার ধারণা কতটা তাজা। ভারতীয় দর্শকদের রুচি ও পছন্দ গত দুই দশকে বিকশিত হয়েছে এবং তাদের প্রত্যাশা পূরণ করা শিশুদের খেলা নয়। তবুও, কিছু লোক আছে যারা প্রতিবার নতুন কিছু নিয়ে আসার সময় রিলেটেবল এএফ। ওরা আমাদের ভাবছে ইতনা ক্যাসে পালন কর লেট হো ইয়ার? তাদের মধ্যে একজন হলেন আকাশ গুপ্ত, রিফ্রেশিং এবং রিলেটেবল কন্টেন্টের রাজা। শুধু যদি আপনি তাকে না চেনেন তবে এখানে তার সম্পর্কে একটি সংক্ষিপ্ত বিবরণ রয়েছে।

যখনই তিনি মঞ্চে আসেন দিল্লি কা মুন্ডা

কমিকস্তানের দ্বিতীয় সিজনের বিজয়ী তিনি! আকাশ তার অর্গানিক এবং ন্যাচারাল কমেডির জন্য পরিচিত। তিনি একজন বসের মতো কমিকস্তানের দ্বিতীয় সিজনে রাজত্ব করেছিলেন এবং ডগস-এ তার সাম্প্রতিক স্ট্যান্ড-আপ কমেডি প্রমাণ করেছে যে তিনি ‘ বছরের বিনোদনকারী’। আকাশ একটি সঠিক দিল্লি মুন্ডা। তিনি বাণিজ্যে স্নাতক করেছেন। ২৬-বছর-বয়সী তার পর্যবেক্ষণ, অভিজ্ঞতা, মেট্রো ট্রাভেলস এর উপর তার কমেডি ভিত্তি করে এবং তিনি নতুন বিষয়বস্তু তৈরিতে একজন বস। তিনি ৩ বছরেরও বেশি সময় ধরে স্ট্যান্ড আপ কমেডিতে রয়েছেন এবং দিল্লি/গুরুগ্রামে একজন পরিচিত মুখ। আকাশ খুব স্বতঃস্ফূর্ত এবং এলোমেলোভাবে পাগল। তার কৌতুক সঠিক জ্যা আঘাত করবে এবং আপনি আপনার হৃদয় আউট হাসাতে হবে।

এখানে ৫ টি কারণ কেন আমরা তার বিষয়বস্তু পছন্দ করি?

১. হাস্যরস স্বাভাবিকভাবেই তার কাছে আসে

সে আপনাকে অনায়াসে হাসাতে পারে। আকাশ যে কোনো পরিস্থিতিতে হাস্যরস তাড়কা দিতে পারে। আমাদের বিশ্বাস করবেন না? দিল্লি মেট্রোতে তার ভিডিও দেখুন। আপনি এমন হবেন যে আমরা যে কোনও এলোমেলো জিনিস নিয়ে হাসতে পারি এবং এটি আসলে মূল্যবান।

এখানে লিঙ্ক আছে:

২. কুকুরের সাথে তার সমীকরণ (সর্বশেষ ভিডিও) আপনাকে খুব দীর্ঘ দিনেও আলোকিত করতে পারে

শুধু ক্ষেত্রে, যদি আপনি এটি না দেখে থাকেন. এখুনি দেখুন। এটা রিলেটেবল এএফ! কিভাবে কুকুর প্রেমীরা তাদের কুকুর সম্পর্কে কিছুই শুনতে পারে না এবং আপনি যদি কুকুর পছন্দ না করেন তবে আপনাকে সংবেদনশীল বলে ডাকে।

৩. আকাশ নতুন ধারণা নিয়ে আসে

বিষয়বস্তুর পুনরাবৃত্তি নেই। যখনই তিনি একটি ভিডিও নিয়ে আসেন তা নতুনভাবে তৈরি করা হয় এবং হাসির যাত্রা নিশ্চিত করা হয়।

৪. ভারতীয় পিতামাতা এবং দাদা-দাদীর প্রতি তার দৃষ্টিভঙ্গি এত সুন্দরভাবে সংজ্ঞায়িত করা হয়েছে

জীবনের বিভিন্ন পরিস্থিতিতে তারা যেভাবে আচরণ করে তা হাস্যকর। যেভাবে তিনি বলেন, “ইনহে লগতা দুনিয়া কি গালাত চিজে ইনকে বাঁচো কে সাথ হোগি।” আমরা সবাই এর মধ্য দিয়ে যাই এবং সম্পূর্ণরূপে তার সাথে সম্পর্কযুক্ত।

৫. চটকদার লেখা এবং নিখুঁত অভিব্যক্তি আকাশ গুপ্তকে বছরের সেরা বিনোদনকারী করে তোলে

শুধু হাস্যরসের সাথে নয়, তিনি তার অভিব্যক্তি দিয়েও এটিকে হত্যা করেন। সোশ্যাল মিডিয়ায় তার বায়ো পড়ে কমেডিয়ান| লেখক আইএক্টর, এবং তিনি অপ্রস্তুতভাবে কাজ করেন আপনার কাছে শুধুমাত্র একটি বিকল্প রেখে যান – হুইসেল এবং তালি!!!!!!!!!

আগামী কয়েকদিন সারাদেশে ঘুরে বেড়াবেন তিনি। এখানে সময়সূচী আছে:

আপনার টিকিট বুক করবেন! আপনি আমাদের পরেও ধন্যবাদ জানাতে পারবেন। আমাদের বিশ্বাস করুন এটি আপনাকে অন্তহীন সোমবার ব্লুজকে হারাতে সাহায্য করবে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.