Ayodhya Ram Mandir: এবছর অযোধ্যার রাম মন্দিরে উদযাপন করা হবে প্রথম রাম নবমী, সেই সঙ্গে রামলালার গড়বেন বিশেষ রেকর্ডও

Ayodhya Ram Mandir: এবছর মহাধুমধাম করে রাম মন্দিরে পালিত হবে রাম নবমী

 

হাইলাইটস:

  • ১৭ই এপ্রিল রাম মন্দিরে পালিত হবে রাম নবমী
  • দেবরাহা হংস বাবা আশ্রমের তরফ থেকে ওই দিন রাম মন্দিরে পাঠানো হবে ১ লক্ষ ১১ হাজার ১১১ কেজি লাড্ডু প্রসাদ
  • জানা যাচ্ছে, ওই দিনেই রামলালার গড়বেন বিশেষ রেকর্ডও

Ayodhya Ram Mandir: আগামী ১৭ই এপ্রিল রাম নবমী। এই রাম নবমীতেই বিশ্বের দরবারে বিশেষ রেকর্ড গড়তে চলেছে অযোধ্যার রাম মন্দির। গত জানুয়ারি মাসেই অযোধ্যায় খুলে গিয়েছে রাম মন্দিরের সদর দরজা। সূত্রের খবর, এবছর রাম মন্দিরেই মহাধুমধাম করে উদযাপিত হবে রাম নবমী। এদিকে অযোধ্যার রাম মন্দিরে এবছর প্রথম রাম নবমীকে বিশেষ করে তুলতে বিশেষ উদ্যোগ নিয়েছে রাম মন্দির ট্রাস্ট কর্তৃপক্ষ। জানা যাচ্ছে, রাম নবমীর দিন রাম মন্দিরে পাঠানো হবে ১ লক্ষ ১১ হাজার ১১১ কেজি লাড্ডু প্রসাদ।

দেবরাহা হংস বাবা ট্রাস্টের তরফ থেকে রাম নবমীর দিন রাম মন্দিরে ১ লক্ষ ১১ হাজার ১১১ কেজি লাড্ডু প্রসাদ পাঠানো হবে। সেই প্রসাদ রামলালাকে উৎসর্গ করার পর, ওই দিনই মন্দিরে আসা ভক্তদের মধ্যে লাড্ডু বিলিয়ে দেওয়া হবে।

We’re now on WhatsApp – Click to join

এদিকে দেবরাহা হংস ট্রাস্টের তরফে জানানো হয়েছে, প্রতি সপ্তাহেই তারা দেশের বিভিন্ন বিখ্যাত মন্দিরে লাড্ডু প্রসাদ পাঠান। বারাণসীর কাশী বিশ্বনাথ মন্দির থেকে শুরু করে তিরুপতি বালাজি মন্দিরেও এই লাড্ডু পাঠানো হয়।

প্রসঙ্গত, গত ২২শে জানুয়ারি, অযোধ্যার রাম মন্দিরের উদ্বোধন এবং রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিনেও এই দেবরাহা হংস বাবা আশ্রম থেকেই ৪০ হাজার কেজি লাড্ডু প্রসাদ পাঠানো হয়েছিল রামলালাকে উৎসর্গ করার জন্য। এবার রাম নবমীর দিনেও দেবরাহা হংস বাবা ট্রাস্টের তরফ থেকে অযোধ্যার রাম মন্দিরে ১ লক্ষ ১১ হাজার ১১১ কেজি লাড্ডু প্রসাদ পাঠানো হবে।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.