Movies of Leonardo DiCaprio: লিয়ানার্দো ডিক্যাপ্রিওর ৫ টি বিখ্যাত চলচ্চিত্র

Movies of Leonardo DiCaprio: লিওনার্দো ডিক্যাপ্রিওর ৫ টি চলচ্চিত্র যা আপনি অবশ্যই দেখে থাকবেন

হাইলাইটস:

  • লিওনার্দো ডিক্যাপ্রিওর ৫ টি চলচ্চিত্র
  • লিওনার্দো ডিক্যাপ্রিওর কিটিটিতে কিছু মন্ত্রমুগ্ধ সিনেমা রয়েছে
  • চলুন দেখে নেওয়া যাক তার ৫টি বিখ্যাত চলচ্চিত্র

Movies of Leonardo DiCaprio: লিয়ানার্দো ডিক্যাপ্রিও তার দীর্ঘ সময়ের জন্য অস্কার পেয়েছিলেন এবং কেউ অবাক হননি। আমরা তখন অবাক হলাম কারণ, কেন তাকে আগে দেওয়া হয়নি? তিনি প্রায় প্রতিটি ঘরানার সকল চরিত্রে অত্যন্ত দৃঢ়তার সাথে অভিনয় করে আমাদের বিনোদন দিয়েছেন। তিনি হয়ত কোনো সুপার হিরো বা একটি বিস্ময়কর সিনেমা করেননি এবং তার ফ্যান-ফলোয়িং নাও থাকতে পারে যা তার উচ্চতার অন্যান্য অভিনেতারা উপভোগ করেন তবে অবশ্যই তার কিটিটিতে কিছু মন্ত্রমুগ্ধ সিনেমা রয়েছে।

চলুন দেখে নেওয়া যাক তার ৫টি বিখ্যাত চলচ্চিত্র…

টাইটানিক

আমরা জানি এটা ভাবাও বোকামি যে আপনি হয়তো এই সিনেমাটি দেখেননি, কিন্তু আপনি যদি এই সিনেমাটি না দেখে থাকেন তবে আপনি ভাগ্যবান। ভাগ্যিস কেন! কারণ আপনি এই আশ্চর্যজনক মুভিটি প্রথমবার দেখতে পাচ্ছেন। জ্যাক এবং রোজের অসাধারণ রোমান্টিক গল্পটি যারা এই মুভিটি দেখেছেন তাদের সবাই পছন্দ করেছিল। সুতরাং, আপনি যদি এটি না দেখে থাকেন তবে এখনই দেখুন এবং যদি আপনি এটি আগে দেখে থাকেন তবে আবার দেখুন।

দ্য ডিপার্টড

দ্য ডিপার্টড একটি অপরাধমূলক চলচ্চিত্র যেখানে ডিক্যাপ্রিও একজন এফবিআই এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন যিনি এফবিআইকে দুর্নীতিগ্রস্ত পুলিশ অফিসারদের ট্র্যাক করতে সাহায্য করেন। মুভির কাস্টের মধ্যে রয়েছেন ম্যাট ড্যামন, লিওনার্দো ডিক্যাপ্রিও, জ্যাক নিকলসন, মার্ক ওয়ালবার্গ এবং অন্যান্যরা।

ইনসেপশন

ক্রিস্টোফার নোলান দ্বারা পরিচালিত, এটি হলিউড ইন্ডাস্ট্রিতে তৈরি করা সবচেয়ে বিভ্রান্তিকর কিন্তু বিনোদনমূলক সিনেমাগুলির মধ্যে একটি। মুভিটি স্বপ্নে প্রবেশ করে লক্ষ্যবস্তু থেকে তথ্য চুরির উপর ভিত্তি করে।

শাটার আইল্যান্ড 

এটি সেই ধরনের মুভি যা আপনাকে বলতে বাধ্য করে “ওহ মাই গড, হোয়াটস হ্যাপেন্ড”। গল্পটি কৌতূহলোদ্দীপক এবং আপনি পরবর্তীতে কী ঘটবে তা অনুমান করতে পারবেন না।

ক্যাচ মি ইফ ইউ ক্যান 

তালিকার শেষটি হল “ক্যাচ মি ইফ ইউ ক্যান”। এটি ফ্রাঙ্ক অ্যাবাগনেলের একটি বায়োপিক যিনি মিলিয়ন ডলারেরও বেশি লোককে প্রতারিত করেছেন। তার অপরাধ এত বড় হয়ে যায় যে এফবিআই এজেন্ট কার্ল হ্যানরাট্টি একজন এফবিআই এজেন্ট তাকে শিকার করতে শুরু করে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.