Most Followed Celebrities on Instagram: ইনস্টাগ্রামে শীর্ষ ৫ টি সর্বাধিক অনুসরণ করা সেলিব্রিটিদের দেখুন

Most Followed Celebrities on Instagram: ইনস্টাগ্রামে শীর্ষ ৫ টি সর্বাধিক অনুসরণ করা জনপ্রিয় সেলিব্রিটিদের নাম জানুন

হাইলাইটস:

  • জেনে নিন ইনস্টাগ্রামে ৫ টি সর্বাধিক অনুসরণ করা জনপ্রিয় সেলিব্রিটিদের নাম
  • এমন ৫ টি সেলিব্রিটি যাদের সারা বিশ্বে বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে
  • চলুন জেনে নেওয়া যাক সেই ৫ টি জনপ্রিয় সেলিব্রিটিদের নাম

Most Followed Celebrities on Instagram: সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটগুলি সেলিব্রিটিদের জনপ্রিয়তা অধ্যয়নের জন্য একটি ভালো জায়গা হয়ে উঠেছে। টুইটার, ফেসবুক এবং ইনস্টাগ্রাম হল তিনটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া যা একজনের জনপ্রিয়তা জানার জন্য বিবেচনা করা হয়। ইনস্টাগ্রাম হল আমাদের সময় কাটানোর এবং আমাদের ক্রাশ স্টক করার জন্য আমাদের প্রিয় জায়গা।

আমরা ইনস্টাগ্রামে শীর্ষ পাঁচটি সর্বাধিক অনুসরণ করা সেলিব্রিটিদের দেখব।

  • ক্রিস্টিয়ানো রোনালদো – ২৪৪ মিলিয়ন

বিখ্যাত পর্তুগিজ ফুটবলারের সারা বিশ্বে বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। শীর্ষ পাঁচটি সর্বাধিক অনুসরণ করা সেলিব্রিটির মধ্যে তিনিই একমাত্র ক্রীড়াবিদ।

  • আরিয়ানা গ্র্যান্ডে- ১৯০ মিলিয়ন

তিনি একজন আমেরিকান গায়িকা যিনি মহাদেশ জুড়ে প্রিয়। তালিকায় সবচেয়ে বেশি অনুসরণ করা গায়িকা আরিয়ানা। তার বিখ্যাত কিছু গান হল “সাইড টু সাইড”, “থ্যাঙ্কু নেক্সট”, “ডেঞ্জারাস ওমেন”, “ ৭ রিংস”।

  • ডোয়ান জনসন (দ্য রক)- ১৮৭ মিলিয়ন

যে মানুষটি WWE থেকে তার যাত্রা শুরু করেছিল সে এখন অনেক দূর এগিয়েছে। তিনি বর্তমানে হলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের একজন। ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিরিজের অভিনেতা বেশ কয়েকটি সিনেমায় তার অ্যাকশন ভূমিকার জন্য পরিচিত।

  • কাইলি জেনার – ১৮১ মিলিয়ন 

কাইলি জেনার হলেন একজন টিভি ব্যক্তিত্ব, অভিনেতা এবং একজন ব্যবসায়ী মহিলা যিনি তার আকর্ষণীয় চেহারা এবং ঘন ঘন আপডেটের জন্য ইনস্টাগ্রামে ১৮১ টিরও বেশি ব্যক্তি অনুসরণ করেন। ফোর্বসের মতে, কাইলি সর্বকনিষ্ঠ এবং স্ব-নির্মিত সর্বকনিষ্ঠ বিলিয়নেয়ারদের একজন।

  • সেলেনা গোমেজ – ১৮০ মিলিয়ন

তালিকার দ্বিতীয় গায়িকা তিনি। এই আমেরিকান গায়ক এবং অভিনেত্রী তার কিশোর বয়সে বিখ্যাত হয়েছিলেন। তিনি তার “কাম অ্যান্ড গেট ইট”, ইট এন্ট মি, “টাকি-টাকি” এবং আরও অনেক কিছুর জন্য পরিচিত। টাকি টাকি তার সাম্প্রতিক হিট যা মার্কিন যুক্তরাষ্ট্রের বিলবোর্ডে শীর্ষে রয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.