/

Karwa Chauth: এই করওয়া চৌথে এই ফ্যাশন হ্যাকগুলি অনুসরণ করুন

Karwa Chauth: কম বাজেটে আপনাকে আরও স্টাইলিশ দেখাবে, করওয়া চৌথে এই ফ্যাশন হ্যাকগুলি ব্যবহার করে দেখুন

হাইলাইটস-

  • এখানে কয়েকটি বিকল্প রয়েছে যার মাধ্যমে আপনি পছন্দসই চেহারা পাবেন
  • করওয়া চৌথে এই ফ্যাশন হ্যাকগুলি ব্যবহার করে দেখুন

Karwa Chauth: করওয়া চৌথে বিবাহিত মহিলাদের জন্য একটি বিশেষ উৎসব। যেখানে নারীরা তাদের স্বামীর দীর্ঘায়ু কামনায় অন্ন-জল না খেয়ে রোজা রাখে। সন্ধ্যায় পূজা করা। মা তার স্বামীর সুখ, সমৃদ্ধি এবং সম্পর্কের মধ্যে অব্যাহত ভালোবাসা এবং স্নেহের জন্য আশীর্বাদ চান। চাঁদ উদিত হওয়ার সাথে সাথে সে এটিকে পূজা করে এবং তারপর তার উপবাস ভঙ্গ করে। মহিলারা করওয়া চৌথের সময় কী পরবেন এবং কীভাবে প্রস্তুত করবেন তা নিয়ে বেশি উত্তেজিত।

যার প্রস্তুতি শুরু হয় মাস খানেক আগে থেকেই। যার মধ্যে সবচেয়ে বিশেষ জিনিস হল সাজসজ্জা। করওয়া চৌথে সবচেয়ে সুন্দর এবং আড়ম্বরপূর্ণ দেখতে, মহিলারা পোশাকের জন্য প্রচুর অর্থ ব্যয় করে, তবে এমন একটি বিকল্প রয়েছে যার মাধ্যমে আপনি পছন্দসই চেহারা পাবেন এবং এর জন্য আপনাকে অর্থও ব্যয় করতে হবে না। আজ আমরা আপনাদের জন্য এমন একটি বাজেট ফ্রেন্ডলি ট্রিক নিয়ে আসছি যা আপনাকে এই করওয়া চৌথ এ খুব সুন্দর দেখাতে পারে। তাই আসুন জেনে নিন।

ব্লাউজ পুনরায় ব্যবহার করুন

বিয়ের লেহেঙ্গা হোক বা ব্লাউজ, দুটোই খুব ভারী। এ কারণে ক্যারি করার আগে অনেক ভাবতে হয়, তাই এবার শাড়ি বা স্কার্টের সঙ্গে শুধু লেহেঙ্গার ব্লাউজ কেন ক্যারি করবেন না। এছাড়াও, আপনি ধুতি প্যান্টের সাথে এই ব্লাউজটিও পরতে পারেন।এটি একটি ভিন্ন এবং নতুন চেহারাও দেবে।

পুরানো লেহেঙ্গায় এইরকম স্টাইলিশ লুক

যদি আপনার লেহেঙ্গাকে আরও তুলতুলে করার জন্য ক্যান-ক্যান থাকে, তাহলে তা খুলে ফেলুন এবং পরুন। আপনি ক্রপ টপ, ফুল হাতা ব্লাউজ বা শার্টের সাথে লেহেঙ্গা টিম আপ করতে পারেন। লেহেঙ্গাকে নতুন লুক দিতে ভারী দোপাট্টার পরিবর্তে লগ শ্রাগ বা জ্যাকেট পরুন। যেই লুকটিতে অবশ্যই আলাদা এবং স্টাইলিশ দেখাবে।

ভারী স্কার্ফ ব্যবহার করুন

ব্রাইডাল লেহেঙ্গার দোপাট্টাও বেশ ভারী। তাই এমন পরিস্থিতিতে হালকা কাজের সঙ্গে স্যুট নিতে পারেন এবং স্যুটের সঙ্গে দোপাট্টা না মিলিয়ে লেহেঙ্গার দোপাট্টা ব্যবহার করুন।

শাড়ি স্টাইলে লেহেঙ্গা ক্যারি করুন

আপনি অনেক বিয়েতে লেহেঙ্গা লুকে আপনার ব্রাইডাল লেহেঙ্গা পরেছেন। কিন্তু এখন আবার আপনি এটি পরতে শাড়ি স্টাইলে এটি ড্র্যাপে করতে পারেন. এই চেহারা বহন করা খুব সহজ। প্রথমত, আপনার লেহেঙ্গা পরুন, এখন লেহেঙ্গার অর্ধেক অংশে যে কোনো ভারী দুপাট্টা বা শাড়ির সঙ্গে মানানসই বা বিপরীতে লেহেঙ্গা পরুন এবং এক কাঁধে রাখুন। এইভাবে আপনি লেহেঙ্গা শাড়ি স্টাইলে আপনার ব্রাইডাল লেহেঙ্গা পরতে পারেন। এটি আপনাকে শুধুমাত্র একটি সুন্দর চেহারা দেবে না। আসলে, লোকেরা আপনার প্রশংসা করা বন্ধ করবে না।

স্লিভলেস ব্লাউজ অন্তর্ভুক্ত করুন

একজন নারীকে শাড়িতে যতটা সুন্দর দেখায় অন্য কোনো পোশাকে নয়। তাই এই করভা চৌথে আপনি স্লিভলেস ব্লাউজের সঙ্গে শাড়ি পরতে পারেন।

এইরকম আরও জীবন ধারার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.