Most Romantic Honeymoon Destinations: ৫০ হাজার টাকার নিচে সবচেয়ে রোমান্টিক আন্তর্জাতিক হানিমুন গন্তব্যগুলি দেখুন

Most Romantic Honeymoon Destinations: ৫০ হাজার টাকার নিচে ৫টি সবচেয়ে রোমান্টিক আন্তর্জাতিক হানিমুন গন্তব্য অন্বেষণ করুন

হাইলাইটস:

  • মালয়েশিয়া ভারতীয় হানিমুনের জন্য একটি রোমান্টিক অবস্থান
  • সিঙ্গাপুর হল একটি সাশ্রয়ী গন্তব্য
  • থাইল্যান্ডের ফি ফি দ্বীপপুঞ্জে রোমান্স এবং অ্যাডভেঞ্চারের মিশ্রণ

Most Romantic Honeymoon Destinations: আমরা এই বিবাহের মরসুমে আন্তর্জাতিক হানিমুন গন্তব্যগুলির একটি তালিকা নিয়ে এসেছি। এখানে পাঁচটি রোমান্টিক গন্তব্য রয়েছে।

১. মালদ্বীপ:

সূর্যের উষ্ণ রশ্মির নীচে নীল সমুদ্র, সাদা বালির কবজ দিয়ে এই ভার্জিন ল্যান্ডস্কেপটি অন্বেষণ করুন। ফ্লাইট রুপি থেকে শুরু এবং রুম ১৯,০১৯ এবং এরও নীচে। মালদ্বীপে ছুটির জন্য বিলাসিতা এবং সাধ্যের একটি অনন্য মিশ্রণ রয়েছে যার খরচ প্রতি রাতে মাত্র ১৫০০ টাকা।

২. থাইল্যান্ড:

থাইল্যান্ডের ফি ফি দ্বীপপুঞ্জে রোমান্স এবং অ্যাডভেঞ্চারের মিশ্রণ। এই দ্বীপগুলিতে আরামদায়ক এবং শান্ত পরিবেশ রয়েছে যা মধুচন্দ্রিমা দেয় যেমন সৈকতে হাঁটা এবং সৈকতে মোমবাতি জ্বালানো রাতের খাবার। সমুদ্রের জলে স্কুবা ডাইভিং এবং স্নরকেলিং এর মতো ক্রিয়াকলাপগুলিতে জড়িত হন। টাকা থেকে শুরু। ১১,০২৮ হল মুম্বাই থেকে ক্রাবি যাওয়ার ফ্লাইট টিকেট, যেখানে ভালো হোটেলগুলি কম খরচে আগে থেকে বুক করা যেতে পারে। প্রতি রাতে ১৯৫৪ টাকা।

৩. ভুটান:

যারা মহিমান্বিত পাহাড় এবং সৈকতে উষ্ণ অভ্যর্থনা পছন্দ করেন তারা ভুটানে যেতে পারেন। শীর্ষস্থানীয় সবচেয়ে ব্যয়বহুল দেশগুলির মধ্যে হানিমুনিং, ভুটান অন্যতম সুখী দেশ হিসাবে স্বীকৃত। দুঃসাহসিক ট্যুরগুলি ৫০,০০০ টাকা থেকে শুরু করে প্যাকেজে উপলব্ধ। আবাসনের রেঞ্জ আনুমানিক ২০,০০০ থেকে Rs ৫০,০০০ টাকা পর্যন্ত।

৪. সিঙ্গাপুর: 

সিঙ্গাপুর হল একটি সাশ্রয়ী গন্তব্য। এক দম্পতির জন্য $৫০,০০০-এর নীচে খরচ। সিঙ্গাপুর একটি অনন্য গন্তব্য কারণ এর উত্তেজনাপূর্ণ রাতের জীবন, সুস্বাদু রাস্তার খাবার এবং বিভিন্ন কার্যকলাপের জন্য। আপনার পছন্দের হোটেল এবং পরিবহনের পদ্ধতির উপর নির্ভর করে, খরচ ২০,০০০ থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত হতে পারে, যা একটি সস্তা কিন্তু অবিস্মরণীয় হানিমুন ভ্রমণের জন্য তৈরি করে।

We’re now on WhatsApp- Click to join

৫. মালয়েশিয়া:

মালয়েশিয়া ভারতীয় হানিমুনের জন্য একটি রোমান্টিক অবস্থান, যেখানে আধুনিকতা এবং প্রকৃতির মিশ্রণ রয়েছে। মালয়েশিয়া একটি যাদুকর অভিজ্ঞতা প্রদান করে, আপনি বিশ্রামের সময় খুঁজছেন, আনন্দদায়ক জলের ক্রিয়াকলাপ। গড় রাউন্ড-ট্রিপ টিকিটের মূল্য জনপ্রতি প্রায় ২০,০০০ টাকা। আপনার পছন্দের উপর নির্ভর করে, থাকার এবং ভ্রমণের খরচ ৩০,০০০ টাকা থেকে ৬০,০০০ টাকা পর্যন্ত হতে পারে।

উপসংহার, আপনার হানিমুন সাশ্রয়ী হওয়া উচিত কারণ এটি জীবনে একবারের সুযোগ। এই বিদেশী লোকেশনগুলি শুধুমাত্র রোম্যান্সের অফারই করে না, তারা আরামদায়কভাবে ৫০ হাজার টাকার কম বাজেটের মধ্যেও পড়ে।

এইরকম আরও ভ্রমণ সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.