New Bakkhali: বকখালি তো অনেক ঘুরেছেন এবার ঘুরে আসুন নিউ বকখালি থেকে

New Bakkhali: কলকাতা থেকে অত্যন্ত অল্প সময়ের মধ্যেই আপনারা পৌঁছে যেতে পারবেন এই নিউ বকখালিতে

হাইলাইটস:

  • এখানে আসতে চাইলে বাড়ি থেকে খাবার নিয়ে আসবেন
  • নিউ বকখালিতে খুব কম সময়ে এবং খুব কম খরচেই পৌঁছে যেতে পারবেন
  • কলকাতা থেকে এখানের দূরত্ব মাত্র ৯০ কিলোমিটার

New Bakkhali: বকখালি অত্যন্ত পরিচিত একটি গন্তব্য। দীঘা, মন্দারমনির মতোই সৈকত নগরী বকখালি পর্যটকদের কাছে বেশ জনপ্রিয় একটি ভ্রমণের জায়গা। কিন্তু নিউ বকখালির নাম শুনেছেন? বকখালিতে প্রায় গোটা বছরই পর্যটকদের ভিড় লেগে থাকে তবে অনেকেই হয়তো নিউ বকখালির সাথে এখনও পরিচিত নন। ইতিমধ্যেই স্কুলগুলোতে গরমের ছুটি পড়ে গেছে। তাই আর দেরি না করে, ঘুরে আসুন নিউ বকখালি থেকে।

নিউ বকখালি

We’re now on Telegram- Click to join

নিউ বকখালির প্রাকৃতিক পরিবেশ এতটাই শান্ত, এবং নিরিবিলি যে কিছুটা সময় সেখানে কাটাতে মন্দ লাগবে না আপনার। এখানকার পরিবেশ কোলাহলমুক্ত। নদী, জঙ্গল তটভূমি এসবে ঘেরা এলাকাটিতে বেশ কিছুটা সময় কাটানোই যায়।

We’re now on WhatsApp- Click to join

নিউ বকখালিতে খুব কম সময়ে এবং খুব কম খরচেই পৌঁছে যেতে পারবেন। কলকাতা থেকে এখানের দূরত্ব মাত্র ৯০ কিলোমিটার। কলকাতা থেকে আপনি ট্রেনে করে যেতে চাইলে, শিয়ালদা থেকে ট্রেনে করে উকিলের হাট স্টেশন অথবা কাকদ্বীপে চলে যেতে পারেন। ট্রেনে করে কলকাতা থেকে অত্যন্ত অল্প সময়ে আপনারা পৌঁছে যেতে পারবেন এখানে। খরচ পড়বে মাথাপিছু মাত্র ১৫/- টাকা। এরপর উকিলের হাট কিংবা কাকদ্বীপ থেকে টোটো করে চলে যেতে পারবেন নিউ বকখালি। উকিলের হাট থেকে নিউ বকখালি যেতে টোটো ভাড়া পড়বে মাত্র ৩০/- টাকা। কলকাতার, হইচই এড়িয়ে প্রকৃতির এমন নিরিবিলি ও শান্ত পরিবেশে পৌঁছাতে যাতায়াত খরচ পড়বে মাত্র ১০০/- টাকারও কম।

Read More- এই গ্রীষ্মের মরসুমে ভ্রমণের জন্য পশ্চিমবঙ্গের জনপ্রিয় হিল স্টেশনগুলি ঘুরে দেখুন

জায়গাটি এতটাই শান্ত ও মনোরম যে, এখানে বেশ কিছু সময় কাটিয়ে দেওয়া যায়। সারাদিনের ক্লান্তি এড়িয়ে মাত্র ১ থেকে ২ দিনের জন্য নিরিবিলিতে কাটিয়ে আসতে পারেন নিউ বকখালি থেকে। তবে এখানে আসতে চাইলে বাড়ি থেকে খাবার নিয়ে আসবেন কারণ, এখানে আশেপাশে খাবারের তেমন কোনো ব্যবস্থা নেই। এবং মনে রাখবেন, এটি জঙ্গল সংলগ্ন এলাকা তাই আগুন জ্বালানোর চেষ্টা করবেন না। বিপদের সম্ভাবনা হতে পারে।

এইরকম আরও ভ্রমণ সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.