Vivo Y27 5g: Vivo এর দুর্দান্ত 5G স্মার্টফোনটি সস্তা বাজেটে পাওয়া যাবে, লঞ্চের আগে দাম প্রকাশ করা হয়েছে

Vivo Y27 5g: 4GB RAM এবং 128GB স্টোরেজ সহ, প্রকাশিত স্পেসিফিকেশনের বিশদ বিবরণ দেখুন

হাইলাইটস:

  • শীঘ্রই ভারতে একটি নতুন 5G স্মার্টফোন লঞ্চ করতে চলেছে।
  • এই আসন্ন ফোনটি বাজেট রেঞ্জে লঞ্চ করা হবে।
  • এটি Vivo Y27 5G-এর উত্তরসূরি হিসেবে আনা হচ্ছে।

Vivo Y27 5g: Vivo শীঘ্রই ভারতে একটি নতুন 5G স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই আসন্ন ফোনটি বাজেট রেঞ্জে লঞ্চ করা হবে। এটি Vivo Y27 5G-এর উত্তরসূরি হিসেবে আনা হচ্ছে।

Vivo নতুন স্মার্টফোন-

আপনিও যদি সস্তায় ফোন কিনতে চান, তাহলে এখন Vivo কোম্পানি আরেকটি নতুন স্মার্টফোনের জন্য খবরে রয়েছে এবং শীঘ্রই Vivo Y28 5G ফোন লঞ্চ হবে। এটি Vivo Y27 5G এর উত্তরসূরি হিসাবে আনা হচ্ছে যা এই বছর জুলাইয়ে লঞ্চ হয়েছিল এবং এর সাথে কোম্পানি এই ফোনটিকে বাজেট সেগমেন্টে উপস্থাপন করবে। কোম্পানি এই আসন্ন স্মার্টফোনটি 4GB RAM এবং 128GB স্টোরেজ, 6GB+128GB এবং 8GB+128GB স্টোরেজ সহ লঞ্চ করতে চলেছে।

We’re now on Whatsapp – Click to join

Vivo Y28 5G মূল্য ফাঁস –

এর বেস ভেরিয়েন্টের দাম হতে পারে ১৩,৯৯৯ টাকা এবং টপ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা হতে পারে। তবে, খবরে আরও দেখা যাচ্ছে যে Vivo এই ফোনে ২.৭ শতাংশ ছাড়ও দেবে। গ্রাহকরা খুব সাশ্রয়ী মূল্যের ইএমআই-এ এই ফোন কেনার বিকল্প পেতে পারেন।

Vivo Y27 5G এর স্পেসিফিকেশন –

Vivo এর Y সিরিজে দেওয়া স্পেসিফিকেশন। কোম্পানি আসন্ন ফোনে সেই স্পেক্সগুলির বেশিরভাগই ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে। এতে একটি ৬.৬৪ ইঞ্চি ডিসপ্লে থাকবে যার রেজোলিউশন 2388×1088 পর্যন্ত হতে পারে। এছাড়াও, এতে অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনশন 6020 Soc চিপসেট রয়েছে। এই ফোনে একটি 5000 mAh ব্যাটারি রয়েছে যা 15W চার্জিং সমর্থন করে।

লঞ্চের আগে স্পেসিফিকেশন বিশদ প্রকাশ করা হয়েছে –

এই ফোন লঞ্চের আগে এর কালার অপশন প্রকাশ করা হয়েছে। এই আসন্ন ফোন দুটি রঙের বিকল্পের সাথে আনা হবে যা হবে Crystal Purple এবং Glitter Aqua। ফোনের পিছনের প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হবে। যার একটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে। এর সাথে ভলিউম রকার এবং একটি সাইড বাটন পাওয়া যাবে। আসন্ন ফোনটি MediaTek Dimensity 6100 Plus প্রসেসর দ্বারা চালিত হবে। এই প্রসেসরটি 6 মিমি প্রযুক্তিতে কাজ করে।

এইরকম প্রযুক্তি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.