Upcoming Smartphones in 2024: Redmi K80 থেকে শুরু করে Realme GT Neo 7, এই বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোনগুলি বছরের শেষের দিকে লঞ্চ হতে চলেছে

Upcoming Smartphones in 2024
Upcoming Smartphones in 2024

Upcoming Smartphones in 2024: এই বছরের শেষের দিকে অনেকগুলি দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ হতে চলেছে

 

হাইলাইটস:

  • অক্টোবর থেকে ডিসেম্বর মাসের মধ্যে অনেকগুলি দুর্দান্ত স্মাৰ্টফোন লঞ্চ হতে চলেছে
  • চলতি মাসে Vivo X200 সিরিজ এবং Oppo Find X8 ডিভাইসগুলি লঞ্চ হবে
  • একই সাথে, Xiaomi 15 সিরিজ, OnePlus 13, Honor Magic 7 সিরিজ, Redmi, IQOO এবং Realme-এর অনেক স্মার্টফোন লঞ্চ হতে পারে

Upcoming Smartphones: অক্টোবর থেকে ডিসেম্বর মাসটি মোবাইল ব্যবহারকারীদের জন্য খুব বিশেষ হতে চলেছে। আগামী কয়েক মাসের মধ্যে লঞ্চ হতে চলেছে অনেক দুর্দান্ত স্মাৰ্টফোন। এই মাসে, Vivo X200 সিরিজ এবং Oppo Find X8 ডিভাইসগুলি MediaTek-এর Dimensity 9400 প্রসেসর সহ লঞ্চ করা হবে। একই সাথে, Xiaomi 15 সিরিজ স্ন্যাপড্রাগন 8 এলিট চিপসেটের সাথে লঞ্চ হতে পারে। এ ছাড়াও OnePlus 13, Honor Magic 7 সিরিজের মতো ডিভাইস আসতে পারে। এর পাশাপাশি Redmi, IQOO এবং Realme-এর অনেক স্মার্টফোন বাজারে আসতে পারে। আসুন এই সম্পর্কে বিস্তারিতভাবে জানা যাক।

We’re now on WhatsApp – Click to join

Redmi K80: Redmi K80 স্মার্টফোনটি এই মাসে Snapdragon 8 Gen 3 প্রসেসর সহ লঞ্চ হতে পারে। এই ফোনে 2K OLED ডিসপ্লে পাওয়া যাবে। এর সাথে এই ফোনে 2K ফ্ল্যাট OLED ডিসপ্লে, আল্ট্রাসনিক ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ওয়্যারলেস চার্জিংয়ের সাপোর্টও পাওয়া যাচ্ছে।

We’re now on Telegram – Click to join

OnePlus Ace 5 Pro and iQOO Neo 10 Pro: OnePlus এবং iQoo-এর নতুন ডিভাইসগুলিও এই মাসে আসতে পারে। OnePlus Ace 5 Pro-তে Snapdragon 8 Elite প্রসেসর পাওয়া যাবে। পাশাপাশি iQOO Neo 10 Pro-তে Dimension 9400 প্রসেসর দেওয়া হবে।

Realme GT Neo 7: Realme GT Neo 7 স্মার্টফোন বাজারে Snapdragon 8 Gen 3 চিপসেটের সঙ্গে লঞ্চ হতে পারে। কোম্পানির দাবি এই ফোনটি 100 ওয়াট চার্জিং সাপোর্ট করবে। এই স্মার্টফোনটিতে একটি 6000 mAh ব্যাটারি পাওয়া যাবে।

Read more:- ফাঁস হয়েছে Samsung Galaxy S25 Ultra ফোনের একাধিক তথ্য! 200MP ক্যামেরা এবং অনন্য AI ফিচার নিয়ে আসবে কোম্পানির হাই-এন্ড আল্ট্রা ভেরিয়েন্ট

OnePlus Ace 5: OnePlus-এর এই স্মার্টফোন সিরিজে 6,500mAh ব্যাটারি, 100 ওয়াট চার্জিং থাকতে পারে। এছাড়াও, Ace 5 ফোনে BOE X2 ডিসপ্লে থাকবে, যা 1.5K রেজোলিউশনের সাথে আসবে। ফোনটিতে একটি দুর্দান্ত ক্যামেরা এবং একটি দুর্দান্ত ব্যাটারিও থাকবে।

প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.