Samsung Galaxy S25 Ultra: ফাঁস হয়েছে Samsung Galaxy S25 Ultra ফোনের একাধিক তথ্য! 200MP ক্যামেরা এবং অনন্য AI ফিচার নিয়ে আসবে কোম্পানির হাই-এন্ড আল্ট্রা ভেরিয়েন্ট

Samsung Galaxy S25 Ultra
Samsung Galaxy S25 Ultra

Samsung Galaxy S25 Ultra: স্যামসাং গ্যালাক্সি S25 আলট্রা আগামী বছর জানুয়ারিতে লঞ্চ হওয়ার সম্ভবনা রয়েছে

 

হাইলাইটস:

  • Samsung Galaxy S25 Ultra কোম্পানির হাই-এন্ড আল্ট্রা ভেরিয়েন্ট হবে
  • এই ফোনে Qualcomm Snapdragon 8 Gen 4 প্রসেসর থাকবে
  • ফোনটিতে একটি 200MP প্রধান ক্যামেরার সাথে একটি 50MP টেলিফোটো সেন্সর এবং একটি 50MP পেরিস্কোপ টেলিফোটো সেন্সর থাকবে

Samsung Galaxy S25 Ultra: Samsung Galaxy S25 Ultra এর জন্য অপেক্ষায় রয়েছেন গ্যালাক্সি প্রেমীরা। প্রতি বছরের মতো, এবারও জানুয়ারি মাসে Samsung তাদের দুর্দান্ত প্রিমিয়াম স্মার্টফোনগুলি লঞ্চ করতে পারে, যার মধ্যে একটির নাম হতে পারে Samsung Galaxy S25 Ultra, যা সম্ভবত কোম্পানির হাই-এন্ড আল্ট্রা ভেরিয়েন্ট হবে।

We’re now on WhatsApp – Click to join

এই ফোনের বিভিন্ন তথ্য ফাঁস হওয়া শুরু করেছে, যার মাধ্যমে ফোনের স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসতে শুরু করেছে। ফোনটিতে একটি নতুন ডিজাইন, শক্তিশালী ব্যাটারি, দুর্দান্ত ক্যামেরা সেটআপ এবং অনেকগুলি অনন্য এআই ফিচার থাকবে বলে আশা করা হচ্ছে।

ডিসপ্লে এবং প্রসেসর

Samsung Galaxy S25 Ultra একটি বড় 6.9-ইঞ্চি স্ক্রীন প্যানেলের সাথে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে, যাতে 120Hz রিফ্রেশ রেট থাকবে বলে আশা করা হচ্ছে। এই ডিসপ্লেতে অনেক বিশেষ ফিচার রয়েছে বলে জানা গিয়েছে।

এই ফোনে Qualcomm Snapdragon 8 Gen 4 প্রসেসর ব্যবহার করা যাবে, যা আগের থেকে দ্রুত এবং ভাল পারফরম্যান্স প্রদান করবে। এই ফোনটি 16GB RAM এবং 1TB স্টোরেজ সহ লঞ্চ করা হতে পারে।

We’re now on Telegram – Click to join

ক্যামেরা এবং ব্যাটারি

Samsung Galaxy S25 Ultra-এ একটি 200MP প্রধান ক্যামেরা থাকতে পারে, যার সাথে একটি 50MP টেলিফোটো সেন্সর (3x অপটিক্যাল জুম) এবং একটি 50MP পেরিস্কোপ টেলিফোটো সেন্সর (5x অপটিক্যাল জুম) থাকবে বলে আশা করা হচ্ছে।

Read more:- অনলাইন সেল থেকে সস্তায় কেনা স্মার্টফোন আসল নাকি নকল তা কীভাবে জানবেন?

এই ফোনটি একটি 5500mAh ব্যাটারির সাথে লঞ্চ হতে পারে, যাতে 65W ফাস্ট চার্জিং এবং 15W ওয়্যারলেস চার্জিং সুবিধা থাকতে পারে বলে আশা করা হচ্ছে। এগুলি ছাড়াও, সকলে স্যামসাংয়ের এই আসন্ন ফোন এবং এই ফোনের পুরো সিরিজ থেকে দুর্দান্ত AI ফিচারগুলি আশা করছে, কারণ Samsung Galaxy S24 সিরিজের সাথে প্রথমবারের মতো Galaxy AI লঞ্চ হয়েছে, যার মাধ্যমে অনেকগুলি অনন্য এবং অনন্য AI ফিচার রয়েছে। তাই মনে করা হচ্ছে যে এবার Samsung তার Galaxy AI নতুন উদ্ভাবনী ফিচারগুলির সাথে আপডেট করতে পারে, যার সাপোর্ট প্রথমে Samsung Galaxy S25 সিরিজে পাওয়া যাবে।

প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.