Republic Day Sale 2024: প্রজাতন্ত্র দিবস সেল শুরু হয়েছে, অনেক আইটেম ৮০% ডিসকাউন্টে পাওয়া যাবে

Republic Day Sale 2024: প্রজাতন্ত্র দিবস সেল ৮০% ডিসকাউন্ট দিয়ে শুরু হয়

হাইলাইটস:

  • ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল ঘোষণা করা হয়েছে।
  • ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল ১৪ই জানুয়ারি থেকে শুরু হবে এবং ১৯ই জানুয়ারি পর্যন্ত চলবে।
  • ফ্লিপকার্ট প্রজাতন্ত্র দিবসের সেলের জন্য ফ্লিপকার্টে একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে এবং অনেকগুলি ডিল এখন এখানে প্রকাশ করা হয়েছে।

Republic Day Sale 2024: ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল ঘোষণা করা হয়েছে। আমরা আপনাকে বলি যে ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল ১৪ই জানুয়ারি থেকে শুরু হবে এবং ১৯ই জানুয়ারি পর্যন্ত চলবে।

We’re now on Whatsapp – Click to join

স্মার্টফোনে বড় ছাড়:

ফ্লিপকার্ট প্রজাতন্ত্র দিবসের সেলের জন্য ফ্লিপকার্টে একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে এবং অনেকগুলি ডিল এখন এখানে প্রকাশ করা হয়েছে। এটি লক্ষণীয় যে বিক্রয়ে স্মার্টফোনগুলিতে বিশাল ছাড় দেওয়া হবে। এখানে Apple মোবাইল, Realme mobile, Samsung mobile, Poco মোবাইলও খুব সস্তা দামে কেনা যাবে।

puma জুতার উপর ৮০% পর্যন্ত ছাড়:

ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেলে ফ্যাশন এবং আনুষাঙ্গিকেও ছাড় দেওয়া হচ্ছে। এটি ৫০ থেকে ৮০% ছাড়ে কেনা যাবে। ঘোষণা অনুযায়ী, আপনি এখান থেকে Puma জুতা এবং অন্যান্য অনেক আইটেম ৮০% পর্যন্ত ছাড়ে কিনতে পারবেন। জাতিগত গহনা সম্পর্কে কথা বললে, এটি ৯০% পর্যন্ত ছাড়ে কেনা যাবে। শুধু তাই নয়, ঘড়িতে ৮০% পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে।

ইলেকট্রনিক ডিভাইসে ৫০-৮০% ছাড়:

গ্রাহকরা ৫০-৮০% ছাড়ে টিভি এবং অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসও কিনতে পারবেন। এখান থেকে, ল্যাপটপের প্রারম্ভিক মূল্য ৯,৯৯০ টাকা, সর্বাধিক বিক্রিত টিভি ৭১৯৯ টাকা ছাড় পাবে এবং Apple iPad Air (5th Gen)ও ছাড় পাবে৷

এইরকম প্রযুক্তি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.