Realme GT Neo 6 Realme 12 Pro Series Launch: Realme GT Neo 6, Realme 12 Pro সিরিজ লঞ্চের টাইমলাইন অনলাইনে ফাঁস হয়েছে

Realme GT Neo 6 Realme 12 Pro Series Launch: Realme GT Neo 6 এবং Realme 12 Pro সিরিজ লঞ্চের বিশদ উন্মোচন করা হয়েছে, রিলিজ টাইমলাইন, স্পেসিফিকেশন এবং মূল্য

হাইলাইটস:

  • Realme উৎসাহীরা, নিজেদেরকে সংযত করুন!
  • অত্যন্ত প্রত্যাশিত Realme GT Neo 6 2024 চাইনিজ স্প্রিং ফেস্টিভ্যাল, যা চাইনিজ নিউ ইয়ার নামেও পরিচিত।
  • ১০ই ফেব্রুয়ারি থেকে শুরু হওয়ার কিছুক্ষণ পরেই আত্মপ্রকাশ করতে চলেছে৷

Realme GT Neo 6 Realme 12 Pro Series Launch: Realme উৎসাহীরা, নিজেদেরকে সংযত করুন! অত্যন্ত প্রত্যাশিত Realme GT Neo 6 2024 চাইনিজ স্প্রিং ফেস্টিভ্যাল, যা চাইনিজ নিউ ইয়ার নামেও পরিচিত, ১০ই ফেব্রুয়ারি থেকে শুরু হওয়ার কিছুক্ষণ পরেই আত্মপ্রকাশ করতে চলেছে৷ ডিজিটাল চ্যাট স্টেশন, একটি নির্ভরযোগ্য ওয়েইবো টিপস্টার, চিপসেটের মধ্যে অন্তর্দৃষ্টি শেয়ার করেছে এবং মূল্য নির্ধারণ, আগ্রহী ভক্তদের জন্য কিছু উত্তেজনাপূর্ণ বিবরণ উন্মোচন।

Realme 12 Pro সিরিজ BIS সার্টিফিকেশন সুরক্ষিত করে; ভারতের অভিষেক নিশ্চিত:

আসন্ন Realme 12 Pro এবং Realme 12 Pro+ সম্প্রতি তাদের বিশ্বব্যাপী লঞ্চের দিকে একটি উল্লেখযোগ্য অগ্রগতি করেছে, BIS সার্টিফিকেশন সুরক্ষিত করে এবং ভারতীয় বাজারে তাদের আসন্ন আগমন নিশ্চিত করেছে। শংসাপত্রটি এই অধীরভাবে প্রতীক্ষিত স্মার্টফোনগুলির চিপসেট এবং ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে গুরুত্বপূর্ণ বিশদ প্রকাশ করেছে।

We’re now on Whatsapp – Click to join

Realme GT Neo 6 মূল্য এবং ডিজাইন:

Realme GT Neo 6, টিপস্টার অনুসারে, শক্তিশালী Qualcomm Snapdragon 8 Gen 2 SoC দিয়ে সজ্জিত হবে, প্রতিযোগিতামূলক স্মার্টফোন বাজারে নিজেকে আলাদা করবে। আদর্শ থেকে একটি আকর্ষণীয় প্রস্থান হল একটি ধাতব মধ্যম ফ্রেমের পছন্দ, প্লাস্টিকের ফ্রেম থেকে একটি প্রস্থান যা সাধারণত এর বিভাগে পাওয়া যায়। মূল্য নির্ধারণের কৌশলটি সমানভাবে সাহসী, GT Neo 6 এর দাম RMB 2,000 (আনুমানিক ২৩,০০০ টাকা) হতে প্রত্যাশিত, যা ব্যবহারকারীদের কর্মক্ষমতা এবং সামর্থ্যের একটি আকর্ষণীয় মিশ্রণ অফার করে।

Realme 12 Pro সিরিজ লঞ্চ উইন্ডো এবং ক্যামেরা উদ্ভাবন:

ডিজিটাল চ্যাট স্টেশন ২০২৪ সালের প্রথমার্ধে নির্ধারিত Realme 12 Pro সিরিজের লঞ্চ উইন্ডোতেও আলোকপাত করেছে। Realme 11 সিরিজের সাফল্যের উপর ভিত্তি করে, যা ২০২৩ সালের মে মাসে চীনে আত্মপ্রকাশ করেছিল, কোম্পানিটি আরেকটির জন্য প্রস্তুত। প্রভাবশালী লঞ্চ। উল্লেখযোগ্যভাবে, Realme 12 Pro+ একটি 64MP OmniVision OV64B পেরিস্কোপ টেলিফোটো সেন্সর সহ উন্নত ফটোগ্রাফি ক্ষমতার প্রতিশ্রুতি দিয়ে প্রশংসিত Realme GT 5 Pro-এর কথা মনে করিয়ে দেয় এমন একটি পেরিস্কোপ টেলিফোটো সেন্সর বৈশিষ্ট্যযুক্ত হবে বলে আশা করা হচ্ছে।

Realme 12 Pro সিরিজের জন্য প্রসেসর এবং ক্যামেরার বিবরণ:

ভ্যানিলা Realme 12 Pro এবং 12 Pro+ Qualcomm Snapdragon 7 Gen 3 SoC দ্বারা চালিত হওয়ার গুজব রয়েছে, যা একটি শক্তিশালী কর্মক্ষমতা ভিত্তি প্রদান করে। ক্যামেরা উৎসাহীরা বহুমুখী স্মার্টফোন ফটোগ্রাফির ক্রমবর্ধমান চাহিদা পূরণ করে Realme 12 Pro-তে 3x অপটিক্যাল জুম সহ একটি 32MP Sony IMX 709 টেলিফোটো সেন্সরের অপেক্ষায় থাকতে পারেন।

সফ্টওয়্যার এবং মূল্যের অন্তর্দৃষ্টি:

Realme GT Neo 6 এবং Realme 12 Pro সিরিজ উভয়ই Realme UI 5.0-এ Android 14-এর উপর ভিত্তি করে সরাসরি বাক্সের বাইরে চলবে বলে আশা করা হচ্ছে। Realme 12 Pro সিরিজের মূল্যের বিবরণ ফাঁস করা হয়েছে, 12GB RAM এবং 256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম RMB 2,099 (আনুমানিক ২৫,০০০ টাকা) হতে অনুমান করা হয়েছে, যা গ্রাহকদের একটি প্রতিযোগিতামূলক এবং বৈশিষ্ট্য-সমৃদ্ধ বিকল্প প্রদান করে।

Realme GT Neo 6 প্রত্যাশিত স্পেসিফিকেশন:

  • ডিসপ্লে: 6.78-ইঞ্চি OLED ডিসপ্লে, 1.5K রেজোলিউশন, 144Hz রিফ্রেশ রেট।
  • প্রসেসর: Qualcomm’s Snapdragon 8 Gen 2 SoC সঙ্গে Adreno 740 GPU।
  • RAM এবং স্টোরেজ: 16GB RAM, 512GB অভ্যন্তরীণ স্টোরেজ।
  • রিয়ার-ফেসিং ক্যামেরা: 50MP প্রাথমিক ক্যামেরা, OIS, 8MP আল্ট্রা-ওয়াইড লেন্স, 2MP ম্যাক্রো সেন্সর।
  • সফটওয়্যার: অ্যান্ড্রয়েড 14।
  • অন্যান্য বৈশিষ্ট্য: ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
  • ব্যাটারি: 5,200mAh, 120W দ্রুত চার্জিং সমর্থন।

লঞ্চের তারিখগুলি যতই ঘনিয়ে আসছে, স্মার্টফোন উৎসাহীদের মধ্যে উত্তেজনা স্পষ্ট, তারা Realme থেকে এই বৈশিষ্ট্যযুক্ত ডিভাইসগুলির আগমনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে৷ অফিসিয়াল উন্মোচন ঘনিয়ে আসার সাথে সাথে আরও আপডেটের জন্য সাথে থাকুন।

এইরকম প্রযুক্তি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.