OPPO A17: দশ হাজার টাকার OPPO A17 স্মার্টফোন এখন মাত্র ₹1,600! এত কমে কোথায় মিলছে? জেনে নিন

OPPO A17: যদি সস্তায় একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এর থেকে ভাল সুযোগ আপনি আর পাবেন না

 

হাইলাইটস:

  • OPPO A17 ফোনটিতে একটি 6.56 ইঞ্চি HD+ LCD ডিসপ্লে রয়েছে
  • এই স্মার্টফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রধান ক্যামেরাটি 50মেগাপিক্সেল
  • এছাড়াও এই ফোনে 5000mAh ব্যাটারী দেওয়া হয়েছে

OPPO A17 Offers: অনলাইন সাইটগুলিতে অনেক জিনিসের উপর প্রতিদিনই কোনও না কোনও অফার চলে। ফলে সেই জিনিসের দাম অনেকটাই কমে যায়। তেমনই একটি স্মার্টফোনের উপর বিরাট ডিসকাউন্ট চলছে। তাই আপনি যদি একটি নতুন ফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এর থেকে ভাল সুযোগ আর হবে না। Oppo A17 স্মার্টফোনে আপনি বিরাট ছাড় পেয়ে যাবেন। দেখে নেওয়া যাক এই স্মার্টফোনটি কত টাকায় কিনতে পারবেন?

OPPO A17: ফোনের অফার

ই-কমার্স সাইট Flipkart-এ আপনি এই অফার পেয়ে যাবেন। এই ফোনের আসল দাম 14,999 টাকা এবং আপনি এটি 33% ছাড়ের পরে 9,999 টাকায় কিনে নিতে পারবেন। তারপরে আবার এই ফোনের উপর আপনি অনেক ব্যাঙ্ক অফারও পেয়ে যাবেন। UPI-এর মাধ্যমে পেমেন্ট করলে এই প্লাটফর্মে আলাদা ডিসকাউন্টও দেওয়া হচ্ছে। ফলে এই ফোনটি অনেক কম দামে কিনে ফেলতে পারবেন আপনি।

We’re now on WhatsApp – Click to join

রয়েছে এক্সচেঞ্জ অফার

আপনি যদি আপনার পুরনো স্মার্টফোনটি Flipkart-এ দেন, তাহলে OPPO A17 ফোনের উপর আপনি 8,400 টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। তবে এর জন্য আপনাকে একটি শর্ত মানতে হবে। শর্তটি হল, আপনি আপনার যে পুরনো ফোনটি Flipkart-এ দেবেন, তার অবস্থা ভাল হতে হবে। এমনকি সেই ফোনের মডেলটিও একদম লেটেস্ট হতে হবে। তাহলেই আপনি এই পুরো টাকার ছাড় পেয়ে যাবেন। আর এই পুরো টাকাটা ছাড় পেয়ে গেলে মাত্র 1600 টাকায় এই ফোনটি কিনে ফেলতে পারবেন আপনি।

OPPO A17: ফিচার এবং স্পেসিফিকেশন

OPPO A17 স্মার্টফোনটিতে একটি 6.56 ইঞ্চি HD+ LCD ডিসপ্লে রয়েছে। যার রেজ়োলিউশন 720×1,612 পিক্সেল। এই স্ক্রিনে আপনি 60Hz রিফ্রেশ রেট পাবেন। ফোনটির স্ক্রিন টু বডি রেশিও 89.8%। এই ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে, যার প্রধান ক্যামেরা 50MP। Oppo A17 স্মার্টফোনে 4GB RAM রয়েছে। এছাড়াও ফোনটিতে রয়েছে 5000mAh শক্তিশালী ব্যাটারী।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.