Motorola Edge 50 Neo: AMOLED ডিসপ্লে, 8GB RAM এবং প্যানটোন রঙ সহ লঞ্চ হয়েছে Motorola-এর নতুন ফোন, ফিচার্স এবং দাম জানুন

Motorola Edge 50 Neo
Motorola Edge 50 Neo

Motorola Edge 50 Neo: এই ফোনে 8 GB RAM এর পাশাপাশি AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনটি Pantone কালার দিয়ে লঞ্চ করা হয়েছে

হাইলাইটস:

  • ভারতে Motorola Edge 50 Neo 5G লঞ্চ হয়েছে
  • 8GB র‍্যামের পাশাপাশি এই ফোনে অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে
  • Motorola Edge 50 Neo এর ডিজাইনটিও বেশ স্টাইলিশ যা সকলের বেশ পছন্দ হতে পারে

Motorola Edge 50 Neo: স্মার্টফোন নির্মাতা মটোরোলা ভারতে তাদের বহু প্রতীক্ষিত স্মার্টফোন Motorola Edge 50 Neo 5G লঞ্চ করেছে। 8GB র‍্যামের পাশাপাশি এই ফোনে অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনটি প্যানটোন (Pantone) রঙ সহ লঞ্চ করা হয়েছে। Motorola Edge 50 Neo এর ডিজাইনটিও বেশ স্টাইলিশ যা সকলের বেশ পছন্দ হতে পারে। আপনি এই ফোনটি Flipkart থেকেও কিনতে পারেন।

We’re now on WhatsApp – Click to join

Motorola Edge 50 Neo: স্পেসিফিকেশন 

মটোরোলার এই ফোনে একটি 6.4 ইঞ্চি সুপার HD AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে 120 Hz এর রিফ্রেশ রেট সমর্থন করে। এছাড়াও, এতে 2800 nits এর পিক ব্রাইটনেস সাপোর্ট রয়েছে। এই ফোনটি IP68 রেটিং সহ আসে যার মানে হল এই ফোনটি জল এবং ধুলোতেও ক্ষতিগ্রস্থ হবে না। এটি জলের নিচেও কাজ করতে সক্ষম। 8GB র‍্যামের সাথে এই ফোনে 256GB স্টোরেজও দেওয়া হয়েছে। Motorola Edge 50 Neo-এ Android 14 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। এই ফোনটিতে MediaTek Dimensity 7300 প্রসেসর দেওয়া হয়েছে।

We’re now on Telegram – Click to join

Motorola Edge 50 Neo: ক্যামেরা

এই ফোনের ক্যামেরা সেটআপ সম্পর্কে বলতে গেলে, কোম্পানি এটিতে একটি 13-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরার সাথে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দিয়েছে। এটিতে একটি 10 ​​মেগাপিক্সেল টেলিফটো লেন্সও রয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনে একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনে অনেক ক্যামেরা মোডও দেওয়া হয়েছে।

Motorola Edge 50 Neo: ব্যাটারি

পাওয়ার ব্যাকআপের কথা বলতে গেলে, কোম্পানি Motorola Edge 50 Neo তে 4310mAh এর শক্তিশালী ব্যাটারি রয়েছে। এই ব্যাটারি 68 ওয়াট টার্বো চার্জিং এবং 15 ওয়াট ওয়্যারলেস চার্জিং সমর্থন করে। ফোনটিতে ডুয়াল স্টেরিও স্পিকারও দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য এতে Bluetooth 5.0, WiFi 6E এর মতো অনেক সুবিধা দেওয়া হয়েছে।

Read more:- নতুন iOS 18 আপডেট নিয়ে এসেছে অ্যাপল, ডাউনলোড করার পর কী কী সুবিধা পাওয়া যাবে জেনে নিন

Motorola Edge 50 Neo: দাম 

দামের কথা বলতে গেলে, Motorola এই ফোনের 8GB + 256GB ভেরিয়েন্টের দাম 22,999 টাকা রেখেছে। কোম্পানি ই ফোনের শুধুমাত্র একটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে। এই ফোনটি Poinciana, Latte, Grisaille এবং Nautical Blue এর মতো চারটি প্যান্টোন রঙে পাওয়া যাচ্ছে। এই ফোনের বিক্রয় ২৪শে সেপ্টেম্বর ২০২৪ থেকে শুরু হয়েছে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও, আপনি ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকেও কিনতে পারবেন।

প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.