Meta Connect 2024: মার্ক জুকারবার্গ নতুন মেটা কোয়েস্ট 3S হেডসেট লঞ্চ করেছেন, ফিচার এবং দাম জানুন

Meta Connect 2024
Meta Connect 2024

Meta Connect 2024: মেটা কানেক্ট ২০২৪ ইভেন্টে লঞ্চ হল নতুন মেটা কোয়েস্ট 3S হেডসেট

হাইলাইটস:

  • ভারতে এই VR হেডসেট Quest 3S ডিভাইসটির দাম রাখা হয়েছে ২৫ হাজার টাকা
  • এই হেডসেটটি Quest 2 এর আপগ্রেডেড ডিভাইস
  • এই ডিভাইসটি 128GB স্টোরেজ সহ লঞ্চ করা হয়েছে

Meta Connect 2024: ২৫শে সেপ্টেম্বর Facebook এর সব থেকে বড় ইভেন্ট Meta Connect 2024 অনুষ্ঠিত হয়েছে। এই ইভেন্টে কোম্পানি সাশ্রয়ী মূল্যের VR হেডসেট Quest 3S লঞ্চ করেছে। ভারতে এই ডিভাইসটির দাম রাখা হয়েছে ২৫ হাজার টাকা। এই হেডসেটটি Quest 2 এর আপগ্রেডেড ডিভাইস। এই ডিভাইসটি 128GB স্টোরেজ সহ লঞ্চ করা হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

মেটার এই ইভেন্টে সবচেয়ে আকর্ষণীয় প্রোডাক্ট হল কোম্পানির লেটেস্ট VR হেডসেট Meta Quest 3। এটি কোম্পানির সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ভিআর হেডসেট। কোম্পানি আগের সংস্করণের তুলনায় অনেক বড় আপগ্রেডের সাথে এটি হাজির করেছে। এই VR বক্সের মাধ্যমে ব্যবহারকারীরাও একটি নতুন অভিজ্ঞতা পেতে চলেছেন। মেটা কোয়েস্ট হল মেটা প্ল্যাটফর্মের (পূর্বে ফেসবুক) একটি ভার্চুয়াল রিয়েলিটি (VR) হেডসেট। এটি একটি অল ইন ওয়ান সিস্টেম, যার সাহায্যে আপনি অনেক ধরণের জিনিস করতে পারেন, যেমন- মাল্টিপ্লেয়ার গেম খেলা, কোনো লাইভ শোতে বন্ধুদের সাথে সংযোগ করা। এই ডিভাইসটিতে স্ন্যাপড্রাগন চিপসেট লাগানো রয়েছে। এতে হাই রেজুলেশন ডিসপ্লে এবং প্যানকেক অপটিক্সের মতো ফিচার্স রয়েছে। এটি একটি নতুন ডিজাইন করা টাচ প্লাস কন্ট্রোলারের সাথে আসবে।

We’re now on Telegram – Click to join

ব্যবহারকারীরা এই ডিভাইসে হাই রেজোলিউশন, দুর্দান্ত পারফরমেন্স এবং একটি স্লিম এবং আরও কমফোর্টেবেল ফর্ম ফ্যাক্টর পাবেন। কোয়েস্ট 3 সেই সমস্ত দেশে লঞ্চ হবে যেখানে মেটা কোয়েস্ট বর্তমানে সমর্থন করে।

Read more:- অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শুরু হয়েছে, এই স্মার্টফোনগুলিতে পাওয়া যাচ্ছে দারুন ছাড়, সস্তায় স্মার্ট টিভি কেনারও সুযোগ থাকছে

প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.