Jio Offer: অবিশ্বাস্য অফার নিয়ে এল জিও! ১ বছরের রিচার্জ প্ল্যান তাও আবার ফ্রিতে? কীভাবে পাবেন এই দুর্দান্ত অফারটি?

Jio Offer
Jio Offer

Jio Offer: ১ বছরের জন্য রিচার্জ এক্কেবারে ফ্রি! এই বিশেষ অফারটি পেতে চট জলদি করে ফেলুন এই কাজটি

হাইলাইটস:

  • গ্রাহকদের জন্য জিও নিয়ে এল এক নতুন অফার
  • গ্রাহকরা ৩৬৫ দিনের রিচার্জ প্ল্যান পাবেন সম্পূর্ণ বিনামূল্যে
  • এই অফারটি পেতে এখনই বুকিং করুন

Jio Offer: ফের একবার গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এল রিলায়েন্স জিও (Reliance Jio)। ৩৬৫ দিনের জন্য বিনামূল্যে মিলবে রিচার্জ প্ল্যান। জিওর প্রিপেইড গ্রাহকেরা সুবিধা নিতে পারবেন এই অফারের। তবে এই অফারটি পেতে গেলে জিওর এয়ার ফাইবার কানেকশন নিতে হবে।

We’re now on WhatsApp- Click to join

জিও এয়ার ফাইবার

এক বছরের জন্য জিও গ্রাহকদের জন্য রিচার্জ করতে হয় ৩৫৯৯ টাকা। তবে জিওর এয়ার ফাইবার কানেকশন নিলে এই রিচার্জ অফারটি পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। জিওর অফিসিয়াল ওয়েবসাইটে, বা মাই জিও অ্যাপ (My Jio) থেকে বুক করতে হবে এয়ার ফাইবার।

We’re now on Telegram- Click to join

মাত্র ৫০ টাকা দিয়ে এই বুকিং করা যাবে। পাশাপাশি এয়ার ফাইবার ফ্রিডম অফারে গ্রাহকরা ৩ মাসের প্ল্যানে পাবেন ৩০ শতাংশ ছাড়। মাত্র ২১২১ টাকায় পাবেন জিওর এয়ার ফাইবার প্ল্যান। এই প্ল্যানে রয়েছে ৮০০-এর বেশি ডিজিটাল টিভি চ্যানেল, ১৩টিরও বেশি ওটিটি অ্যাপ এবং আনলিমিটেড ওয়াইফাই (প্রতি মাসে ১০০০ জিবি ডেটা FUP লিমিট সহ) পাবেন গ্রাহকেরা।

Read More- বাজারে Jio, Airtel এর মতোই খুব শ্রীঘ্রই BSNL 5G সিম আসতে চলেছে এই নির্বাচিত শহরগুলিতে, দেখুন

জিওর ৩৫৯৯ টাকার প্ল্যান:

যেসব গ্রাহকেরা এয়ার ফাইবার বুক করবেন তাদের মধ্যে লটারি করে বেছে নেওয়া হবে লাকি গ্রাহকদের। তারা বিনামূল্যে পাবেন ৩৫৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে গ্রাহক প্রতিদিন ২.৫ জিবি ডেটা পাবেন। এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড 5G ডেটা ব্যবহারের সুযোগ। পাশাপাশি তার সাথে থাকছে গোটা ভারতে আনলিমিটেড ফোন কলস করার বিশেষ সুবিধাও। এবং সেই সাথে প্রতিদিন ১০০টি করে বিনামূল্যে এসএমএস পাঠানোর সুযোগ।

এইরকম আরও টেক দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.