iPhone 16 Offer: দীপাবলি উপলক্ষে মুকেশ আম্বানির দুর্দান্ত উপহার! মাত্র ১৩ হাজার টাকায় কিনে নিতে পারেন নতুন iPhone 16, স্কিমটি জানুন

iPhone 16 Offer
iPhone 16 Offer

iPhone 16 Offer: নতুন iPhone 16 কেনার ইচ্ছা থাকলে অবশ্যই রিলায়েন্স ডিজিটালের এই অফারটি জেনে নিন

হাইলাইটস:

  • আইফোন 16 সিরিজ ৯ই সেপ্টেম্বর বিশ্বব্যাপী লঞ্চ হয়েছিল
  • iPhone 16 128GB ভেরিয়েন্টের দাম 79,900 টাকা
  • কিন্তু Reliance Digital এই ফোনের উপর চোখ ধাঁধানো ডিসকাউন্ট দিচ্ছে

iPhone 16 Offer: আপনিও যদি একজন অ্যাপল প্রেমী হন এবং নতুন iPhone 16 কেনার ইচ্ছা থাকে, তাহলে আপনাকে অবশ্যই মুকেশ আম্বানির রিলায়েন্স ডিজিটালের অফার সম্পর্কে জানতে হবে। আসলে, আপনি Reliance Digital-এ কম দামে iPhone 16 পাবেন। এছাড়াও, আপনি ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও পাবেন। আসুন, এই সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

We’re now on WhatsApp – Click to join

আইফোন 16 সিরিজটি ৯ই সেপ্টেম্বর বিশ্বব্যাপী লঞ্চ হয়েছিল। iPhone 16 128GB ভেরিয়েন্টের দাম 79,900 টাকা, কিন্তু Reliance Digital এই ফোনের উপর ৫ হাজার টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দিচ্ছে।

iPhone 16 নো-কস্ট ইএমআই বিকল্প

আপনার যদি আইসিআইসিআই, এসবিআই, কোটাক ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকে, তাহলে আপনি সেটি ব্যবহার করে 5,000 টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন। এরপর এই ফোনের দাম হয়ে যাবে 74,900 টাকা। এছাড়াও, নো-কস্ট ইএমআই বিকল্পও এখানে উপলব্ধ। আপনি যদি নো-কস্ট ইএমআইয়ে ফোনটি কিনতে চান, তার জন্য আপনাকে ৬ মাসের জন্য প্রতি মাসে 12,483 টাকা ইএমআই দিতে হবে।

We’re now on Telegram – Click to join

iPhone 16-এর বিশেষ ফিচার:

iPhone 16 Plus-এ, কোম্পানি দিয়েছে 6.1 ইঞ্চি সুপার রেটিনা XDR ডিসপ্লে, ডাইনামিক আইল্যান্ড, ট্রু টোন, P3 ওয়াইড কালার এবং 2000 নিটের সর্বোচ্চ উজ্জ্বলতা। এই ফোনে Apple A18 চিপসেট ব্যবহার করা হয়েছে। এই ফোনটি iOS 18 ভিত্তিক সফটওয়্যার দ্বারা চালিত হয়। এই ফোনটি 128GB, 256GB এবং 512GB স্টোরেজ সহ লঞ্চ করা হয়েছে।

Read more:- 5000 mAh ব্যাটারি এবং 256GB স্টোরেজ সহ লঞ্চ হয়েছে Moto G75 5G, মোটরোলার এই স্মার্টফোনে রয়েছে মিলিটারি গ্রেড সার্টিফিকেশন!

অ্যাকশন বাটন, অ্যাপল ইন্টেলিজেন্স এবং ক্যামেরা কন্ট্রোল বাটনের মতো অনেক বিশেষ ফিচার দেওয়া হয়েছে এই ফোনে। কোম্পানি এই ফোনটি মোট ৫টি রঙে লঞ্চ করেছে – কালো, সাদা, গোলাপী, টিল এবং আল্ট্রামারিন রঙে। ফোনটিতে Li-ion, MagSafe, Qi2, Qi ওয়্যারলেস চার্জিং এবং USB Type-C ওয়ার্ড চার্জিং suppow দেওয়া হয়েছে।

প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.