Best Oven Toaster Grill Models: ₹৪০০০-এর নিচে সেরা ৫টি ওভেন টোস্টার গ্রিল মডেল

Best Oven Toaster Grill Models: এখানে সেরা ওভেন টোস্টার গ্রিল মডেলগুলি দেখুন!

হাইলাইটস:

  • ₹৪০০০-এর নিচে উচ্চ-মানের বিকল্প
  • সূক্ষ্ম OTG মডেলগুলির জন্য শীর্ষ পাঁচটি বিকল্প

Best Oven Toaster Grill Models: একটি নির্ভরযোগ্য ওভেন টোস্টার গ্রিল (OTG)-এ বিনিয়োগ করা আপনার রান্নার আনন্দকে পুনরায় কাজ করতে পারে, রান্নাঘরের অভ্যন্তরে বহুমুখীতা এবং সুবিধা প্রদান করে। আপনি যদি বাজেটে থাকেন এবং ₹৪০০০-এর নিচে উচ্চ-মানের বিকল্প খুঁজছেন, তাহলে এখানে সূক্ষ্ম OTG মডেলগুলির জন্য শীর্ষ পাঁচটি বিকল্প রয়েছে যা আর্থিক প্রতিষ্ঠানকে না ভেঙে দুর্দান্ত পারফরম্যান্স সরবরাহ করে।

Bajaj Majesty ১৬০৩ TSS OTG:

প্রতিযোগিতামূলক মূল্যে, Bajaj Majesty ১৬০৩ TSS OTG হল একটি বিখ্যাত পছন্দ যারা দামের সীমা-বন্ধুত্বপূর্ণ কিন্তু বৈশিষ্ট্যপূর্ণ-ধনী বিকল্পের সন্ধান করছেন। একটি ষোলো-লিটার ক্ষমতা সহ, এটি ছোট থেকে মাঝারি আকারের পরিবারগুলিকে পূরণ করে৷ ক্রোম স্টিলের বডি স্থায়িত্বের গ্যারান্টি দেয়, যখন তাপমাত্রা ১০০ থেকে ২৫০ স্তরের সেলসিয়াস পরিচালন করে। টাইমার সহ গ্রিল এবং বেক বৈশিষ্ট্যগুলি এটিকে অনেকগুলি রেসিপির জন্য উপযুক্ত করে তোলে।

মরফি রিচার্ডস ২৪ RSS OTG:

মরফি রিচার্ডসকে রান্নাঘরের চমৎকার যন্ত্রপাতির জন্য বোঝা যায়, এবং ২৪ RSS OTGও এর ব্যতিক্রম নয়। একটি ২৪-লিটার ক্ষমতা সহ। তাপমাত্রা ২৪০ রেঞ্জ সেলসিয়াস পর্যন্ত ম্যানিপুলেট করে এবং ৬০-মিনিটের টাইমার বিভিন্ন রান্নার ধরণগুলির জন্য নমনীয়তা প্রদান করে। এটি একটি গ্রিল র্যাক, বেকিং ট্রে এবং আরামের জন্য স্কিওয়ার রডের মতো আনুষাঙ্গিকগুলির সাথে আসে।

প্রেস্টিজ POTG ৯ PC OTG:

প্রেস্টিজ হল রান্নাঘরের হোম ইকুইপমেন্টে কলের উপর নির্ভরশীল, এবং POTG নাইন PC OTG ব্র্যান্ডের স্বীকৃতির মতোই বেঁচে থাকে। এই ৯-লিটার ক্ষমতার OTG কমপ্যাক্ট, এটি ছোট রান্নাঘরের জন্য উপযুক্ত করে তোলে। শক্তিশালী স্টেইনলেস স্টীল ফ্রেম দৃঢ়তা নিশ্চিত করে, এবং নির্দিষ্ট রান্নার জন্য তাপমাত্রা ২৫০ ডিগ্রি সেলসিয়াস অনুমতি দেয়। এটি একটি গ্রিল র্যাক এবং একটি বেকিং ট্রে সহ আসে, যা বহুমুখী রান্নার জন্য প্রয়োজনীয় জিনিসগুলি সরবরাহ করে। টাইমার ফাংশন আরাম যোগ করে, নিশ্চিত করে যে আপনার থালাগুলি সম্পূর্ণরূপে রান্না করা হয়েছে।

Usha ৪২-লিটার OTGW ৩৬৪২R:

আপনি যদি আপনার দামের পরিসর না বাড়িয়ে একটি বড় OTG খুঁজছেন, তাহলে Usha ৪২-লিটার OTGW ৩৬৪২R বিবেচনা করা ভালো। এই প্রশস্ত ওভেনটি ৪২-লিটারের সম্ভাবনা অফার করে, এটিকে বড় রান্নার ইচ্ছা আছে এমন পরিবারের জন্য উপযুক্ত করে তোলে। রোটিসেরি ফাংশনটি একটি স্ট্যান্ডআউট বৈশিষ্ট্য, যা আপনাকে পুরোপুরি ভাজা খাবার প্রস্তুত করার অনুমতি দেয়। তাপমাত্রা ২৩০ স্তর সেলসিয়াস পর্যন্ত স্তরগুলি পরিচালনা করে এবং একটি শ্রবণযোগ্য ঘণ্টা সহ ৬০-মিনিটের টাইমার সুনির্দিষ্ট রান্না নিশ্চিত করে। একটি স্টেইনলেস-স্টীল ফ্রেম এবং রান্নার বিভিন্ন বিকল্পের সাথে, এটি আপনার রান্নাঘরের জন্য একটি ব্যাপক পছন্দ।

Inalsa MasterChef ১৬BK OTG:

Inalsa MasterChef ১৬BK OTG হল অন্য কোনো কম দামের কিন্তু নির্ভরযোগ্য পছন্দ। ১৬-লিটার সম্ভাবনা সহ, এটি ছোট পরিবার বা মানুষের ইচ্ছা পূরণ করে। কালো ফিনিশ সহ চকচকে নকশা আপনার রান্নাঘরে একটি বর্তমান স্পর্শ যোগ করে। ২৫০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা নিয়ন্ত্রণ এবং ৬০-মিনিটের টাইমার এটি বিভিন্ন রান্নার শৈলীর জন্য নমনীয় করে তোলে। এটি একটি গ্রিল র্যাক এবং একটি বেকিং ট্রে সহ আসে, যা আপনার রন্ধনসম্পর্কীয় অভিযানের জন্য গুরুত্বপূর্ণ আনুষাঙ্গিক সরবরাহ করে।

We’re now on WhatsApp- Click to join

শেষ পর্যন্ত, আপনি একজন রান্নার অনুরাগী হন বা এমন কেউ যিনি স্বল্প এবং মসৃণ খাবার পছন্দ করেন, এই OTGগুলি বিভিন্ন চাহিদা পূরণ করে। এমনকি আপনার রান্নাঘরের যন্ত্রপাতি আপগ্রেড করার সময়ও আপনার মূল্যের সীমা সর্বোচ্চ করতে আয়ের সময়কালের জন্য ডিসকাউন্ট এবং অফারগুলির জন্য নজর রাখুন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.