Best Laptops Under 45000: বাজেট বান্ধব ল্যাপটপ কেনা সহজ হয়ে যায়, ভারতে ৪৫,০০০ এর মধ্যে সেরা ল্যাপটপ পাওয়া যায়

Best Laptops Under 45000: বৈশিষ্ট্য এবং রেটিং সহ এই দামের সেরা ল্যাপটপগুলি, এখানে সেরা ৫-এর তালিকা দেখুন

হাইলাইটস:

  • এই সমস্ত ল্যাপটপগুলি বাজেট বান্ধব এবং দক্ষ।
  • ল্যাপটপের দামের পাশাপাশি আপনি এর ফিচার এবং রেটিং সম্পর্কেও তথ্য পাবেন।
  • এটি ব্যক্তিগতভাবে এবং পেশাগতভাবে ব্যবহার করা যেতে পারে।

Best Laptops Under 45000: এই সমস্ত ল্যাপটপগুলি বাজেট বান্ধব এবং দক্ষ। ল্যাপটপের দামের পাশাপাশি আপনি এর ফিচার এবং রেটিং সম্পর্কেও তথ্য পাবেন। এটি ব্যক্তিগতভাবে এবং পেশাগতভাবে ব্যবহার করা যেতে পারে।

We’re now on Whatsapp – Click to join

ল্যাপটপ বাজেট বন্ধুত্বপূর্ণ –

আপনি যদি একটি বাজেট বান্ধব ল্যাপটপ কিনতে চান, তাহলে আপনি ₹৪৫,০০০ মূল্যের সেরা ল্যাপটপটি পেতে পারেন। সমস্ত সেরা বৈশিষ্ট্য এবং রেটিং সহ এই ল্যাপটপটি আপনাকে অফিস এবং স্কুল সম্পর্কিত কাজে সম্পূর্ণ সাহায্য করতে পারে। এছাড়াও, গেমিংয়ের জন্য সেরা ল্যাপটপটি বেছে নেওয়া কঠিন হবে না কারণ এটি বাজারে উপলব্ধ শীর্ষ ল্যাপটপ। অতএব, এই পছন্দগুলির মধ্যে শুধুমাত্র একটি সেরা হতে পারে। আপনি যদি মাত্র ₹৪৫,০০০-এ সেরা ল্যাপটপ কেনার কথা ভাবছেন, তাহলে এই সেরা ৫টি ল্যাপটপ সম্পর্কে জেনে নিন।

Acer Aspire Lite প্রিমিয়াম মেটাল ল্যাপটপ –

এটি একটি পাতলা এবং হালকা ল্যাপটপ, এবং ব্যক্তিগত এবং পেশাদার ব্যবহারের জন্য ব্যবহার করা যেতে পারে। 1.59 কেজি ওজনের এই ল্যাপটপটি স্টিল গ্রে কালারে ভালো দেখায় এবং এতে টার্বো বুস্ট প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এই ল্যাপটপে ওয়াই-ফাই, ব্লুটুথ এবং HDMI-এর মতো কানেক্টিভিটি প্রযুক্তি দেওয়া হয়েছে। উইন্ডোজ 11 হোম অপারেটিং সিস্টেম সহ এই ল্যাপটপটির আস্পেক্ট রেশিও 16:9। আল্ট্রা স্লিম ডিজাইন এবং সরু বেজেল সহ সমস্ত ভিজ্যুয়াল স্ক্রিনে খাস্তা রঙে দৃশ্যমান। এর প্রসেসর হল Core i3-1215U এবং কনফিগারেশন হল 8GB/512GB SSD। এর স্ক্রিনের সাইজ হল 15.6″ এবং ওজন: 1.59 kg।

Lenovo IdeaPad Slim 3 –

আইডিয়াপ্যাড স্লিম 3 কে তার বিভাগে সবচেয়ে পাতলা ল্যাপটপ হিসাবে বিবেচনা করা হয়। মাত্র 1.62 কেজি ওজনের এই ল্যাপটপটিও ভ্রমণ বান্ধব। বিল্ট-ইন অ্যালেক্সা সহ এই ল্যাপটপটি ধূসর রঙে বেশ ভাল দেখায়। এর 15.6″ FHD ডিসপ্লে সেরা ভিজ্যুয়াল দেখায়। এটির ব্যাটারি লাইফ ১২ ঘন্টা, তাই একবার চার্জ করার পরে, এটি ঘন্টার জন্য ব্যবহার করা যেতে পারে। 1.2 GHz এর প্রসেসরের গতির সাথে DDR4 মেমরি প্রযুক্তিও পাওয়া যায়। এতে প্রসেসর কোর i3 এবং কনফিগারেশন 8GB/256GB SSD রয়েছে। স্ক্রীনের আকার 15.6″ এবং এর ওজন 1.62 কেজি পর্যন্ত হতে পারে।

HP ল্যাপটপ 15s, AMD Ryzen 715 –

এই ল্যাপটপটি ব্যক্তিগত এবং পেশাদার উভয় ব্যবহারের জন্য একেবারে উপযুক্ত। এটি ৪৫ মিনিটে ০ থেকে ৫০% পর্যন্ত চার্জ হয়। মসৃণ এবং আধুনিক ডিজাইন যেকোন কর্মক্ষেত্রে ট্রেন্ড-সেটিং স্টাইল যোগ করে, পাশাপাশি শক্তও হয়। এটি উচ্চ গ্রাফিক্স গেমিংয়ের জন্য নয়, তবে কম রেজোলিউশনের গেমগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। FHD, 250-nit, অ্যান্টি-গ্লেয়ার এবং মাইক্রো-এজ ডিসপ্লে ব্যবহারকারীদের একটি উচ্চ ভিডিও মানের অভিজ্ঞতা দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। FHD ডিসপ্লে, অ্যান্টিগ্লেয়ার ডিসপ্লে আপনাকে ল্যাপটপের যেকোনো কোণ থেকে Netflix, YouTube এবং আরও অনেক কিছু স্ট্রিম করতে দেয়। এই ল্যাপটপের প্রসেসর Ryzen 7 এবং কনফিগারেশন 16 GB/512 TB, স্ক্রীন সাইজ 39.6″ এবং ওজন 1.6 কেজি পর্যন্ত হতে পারে।

HP স্মার্ট চয়েস 14s –

মাত্র 1.46 কেজি ওজনের এই অত্যন্ত হালকা ল্যাপটপটিকে মাল্টিটাস্কিংয়ের জন্য উপযুক্ত বলে মনে করা হয়। বিল্ট-ইন অ্যালেক্সা সহ এই ল্যাপটপে রয়েছে Windows 11 অপারেটিং সিস্টেম। অ্যান্টি-গ্লেয়ার স্ক্রিন সহ, ভিডিওগুলি উপভোগ করা সহজ। এটি ইন্টেল UHD গ্রাফিক্স এবং ডুয়াল স্পিকার সহ আসে। এই ল্যাপটপের প্রসেসরের গতি হল 4.4GHz। এবং প্রসেসরটি 8 GB/256 GB SSD সহ Core i3 কনফিগারেশনের সাথে উপলব্ধ। তবে, এর স্ক্রীনের আকার 14″ পর্যন্ত হতে পারে এবং ওজন 1.46 কেজি পর্যন্ত হতে পারে।

ASUS Vivobook 14-

ভালো পারফরম্যান্স এবং মাল্টি-টাস্কিংয়ের জন্য সেরা, এই ল্যাপটপে রয়েছে 15.6″ ফুল এইচডি ডিসপ্লে। এটির ব্যাটারি লাইফ 6 ঘন্টা। এই Asus VivoBook-এর Wi-Fi আপনাকে আরও ভাল গতি এবং প্রশস্ত নেটওয়ার্কের সাথে সংযুক্ত করে। এই ল্যাপটপে রয়েছে 2 USB 2.0। এছাড়াও 2টি USB 3.0 এবং 1টি HDMI পোর্ট রয়েছে। এটিতে 1920 x 1080 রেজোলিউশন এবং 45.5 x 27.8 x 6 এর মাত্রা রয়েছে। এর প্রসেসর Core i3 কনফিগারেশন 8GB/512GB SSD স্ক্রিন সাইজ 14″ ওজন 1.60 kg পর্যন্ত হতে পারে।

এইরকম প্রযুক্তি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.